বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: মেয়ের সঙ্গে অগস্ত্যর প্রেমচর্চা! বচ্চনদের সঙ্গে ঝমেলা? অকপটে যা বলেছিলেন শাহরুখ

Shah Rukh Khan: মেয়ের সঙ্গে অগস্ত্যর প্রেমচর্চা! বচ্চনদের সঙ্গে ঝমেলা? অকপটে যা বলেছিলেন শাহরুখ

জুড়বে বচ্চন ও খান পরিবারের বৈবাহিক সম্পর্ক? 

Shah Rukh Khan: শাহরুখ খানের মতে অমিতাভ বচ্চনের সঙ্গে তাঁর ঠান্ডা যুদ্ধ মূলত মিডিয়ার সৃষ্টি, এর মধ্যে কোনও সারবত্ত্বা নেই। 

সালটা ছিল ২০০৬, করণ জোহরের ‘কভি অলবিদা না কেহেনা’ ছবিতে শেষবার একসঙ্গে দেখা গিয়েছিল অমিতাভ বচ্চন আর শাহরুখ খানকে। তারপর পার হয়েছে দীর্ঘ ১৭ বছর। আর একসঙ্গে দেখা যায় নি বিগ বি- আর বাদশাকে। অনস্ক্রিন বাবা-ছেলের ভূমিকায় দর্শক ভালোবাসায় ভরিয়ে দিয়েছে এই জুটিকে। আবার অনেক সময় দুজনের রেষারেষি নিয়েও কম আলোচনা হয়নি। সময়ের সঙ্গে সঙ্গে বদলেছে সম্পর্কের সমীকরণ। হালে বচ্চনের নাতির সঙ্গে শাহরুখ কন্যের প্রেমের জল্পনা তুঙ্গে, এর মাঝেই ভাইরাল কিং খানের পুরোনো সাক্ষাৎকার। 

বিগ বি-র 'ডন'-এর রিমেকে শাহরুখের অভিনয় হোক বা কেবিসির এক সিজনে বচ্চনের বদলে সঞ্চালকের ভূমিকায় শাহরুখের ব্যর্থতা নিয়েই কম জলঘোলা হয়নি।  মিডিয়ায় একটা সময় শাহরুখ বনাম বচ্চন, দুজনের ঠাণ্ডা লড়াই নিয়ে কম লেখালেখি হয়নি। তবে পুরোটাই ভুয়ো এবং মিডিয়ার তৈরি, ২০০৭ সালে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন বাদশা। রেডিফকে দেওয়া এক সাক্ষাৎকারে শাহরুখকে প্রশ্ন করা হয়েছিল, অমিতাভ বচ্চন ও তাঁর মধ্যে কোনও রেষারেষি আছে কিনা। তা অস্বীকার করে অভিনেতা জানিয়েছিলেন, তাঁদের মধ্যে কোনও সমস্যা ছিল না।

অমিতাভ বনাম অমিতাভের মধ্যে 'প্রতিদ্বন্দ্বিতা' পুরোপুরি মিডিয়া থেকে তৈরি কিনা জানতে চাইলে শাহরুখ খান বলেছিলেন, ‘আমি তাই মনে করি, অবশ্যই। সংবাদমাধ্যম দীর্ঘদিন ধরে সেই চেষ্টা করে আসছে এবং অবশেষে তারা একরকম সাফল্য পেয়েছে। তাই আমার অভিনন্দন। তবে আমি নিশ্চিত, আমাদের কোনও সমস্যা নেই।’

শাহরুখ খান আরও বলেন, ‘আমার মনে হয় আমি আগেও বলেছি, আমরা শিক্ষিত, সংস্কৃতিমনা, দুজনেই আমাদের জীবন ও পেশায় ভালো করছি। আমরা একসাথে প্রচুর সফল চলচ্চিত্রে কাজ করেছি এবং একসাথে কিছু সত্যিই দুর্দান্ত, উপভোগ্য কাজ করেছি, অতি সদ্য কাভি অলবিদা না কেহনায় কাজ করেছি। আপনি জানেন, এটি খুব অদ্ভুত, এটি অন্য যে কোনও কিছুর চেয়ে কিছুটা বিব্রতকর হয়ে ওঠে ... আপনারা জানেন, বিনোদন এখন সংবাদের অংশ হয়ে উঠেছে, আর সংবাদ এখন বিনোদনের অংশ হয়ে উঠেছে।’

অমিতাভের অন্যতম কাল্ট ছবি 'ডন' (১৯৭৮)-এর রিমেকে শাহরুখ অভিনয় করার পর থেকেই দুই তারকার মধ্যে ইগোর লড়াই নিয়ে চর্চা শুরু হয়েছিল। শাহরুখ খান ফারহান আখতারের ডন (২০০৬) এবং ডন ২ (২০১১) ছবিতে অভিনয় করেছিলেন। অন্যদিকে ২০০৭ সালে কেবিসির সঞ্চালকের দায়িত্ব নেন শাহরুখ খান। 

গত বছর এক বিজ্ঞাপনী ক্যাম্পেনে একসঙ্গে ধরা দিয়েছেন শাহরুখ-অমিতাভ। অমিতাভ বচ্চনের প্রতি শাহরুখের শ্রদ্ধা অটুট। বচ্চন পরিবারের সঙ্গে গভীর সম্পর্ক রয়েছে খান পরিবারের। বন্ধুত্বের এই সম্পর্ক শীঘ্রই পারিবারিক বন্ধনে পরিণত হতে পারে এমন গুঞ্জনও শোনা যাচ্ছে। সূত্রের খবর, সুহানা-অগস্ত্যর সম্পর্ক নিয়ে বেজায় খুশি বচ্চন কন্যা শ্বেতা নন্দা। এই দুই স্টার কিড বলিউডে পা রেখেছেন জোয়া আখতারের ছবি ‘দ্য আর্চিস’-এর সঙ্গে। সত্যি কি শাহরুখের বেয়ান হবেন বচ্চন কন্যা? সেই জবাব তো সময় দেবে। 

বায়োস্কোপ খবর

Latest News

NIAর এসপিকে বদলির দাবিতে তৃণমূলের আবেদন পত্রপাঠ খারিজ করে দিল কলকাতা হাইকোর্ট দাদা বউদি বিরিয়ানির বেহাল দশা! মাটিতে পড়া বিরিয়ানি হল তোলা, পাশে জুতো পায়ে কর্ম শুক্রবারই মিলবে সুনীলের শেষ ম্যাচের টিকিট, কালোবাজারি রুখতেই অভিনব টোটকা IFA-র ক্য়ান্সারের ওষুধ ওলাপারিব তুলে নেওয়ার নির্দেশ দিল DCGI, বিপননও করবেন না ৩০ কোটি টাকার Bvlgari নেকলেসে ঝলমলে কিয়ারা বৈশাখ পূর্ণিমায় বাড়িতে বিশেষ পুজো? কিছু রীতি একনজরে ইউরোপের ধাঁচে আমূল বদলে যাবে কলকাতার মেট্রো ব্যবস্থা, জানলে হতবাক হবেন যাত্রীরা পুরুলিয়ায় বাজ পড়ে মৃত্যু একই গ্রামের তিনজন, প্রতিবেশিকে হারিয়ে শোকার্ত ভুইঁঘোরা লন্ডনে ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনকের বাড়িতে মণীষা কৈরালা, কী কথা হল দুজনের? ১৬ বছরের কিশোরকে বিয়ে করতে বাড়িতে হাজির ২৫-এর তরুণী, থানায় ছুটল পরিবার, তারপর?

Latest IPL News

মান-অভিমানপর্ব শেষ, অবশেষে বাংলায় ফিরছেন সুদীপ চট্টোপাধ্য়ায় যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা IPL-এ লজ্জার নজির ম্যাক্সওয়েলের, স্পর্শ করলেন কার্তিকের অবাঞ্ছিত রেকর্ড ৩ ইনিংসেই লকির প্রথম বলে আউট- T20 ফর্ম্যাটে ক্যাডমোরের ত্রাস হয়ে উঠেছেন ফার্গুসন জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী হিট স্ট্রোকে কারণে হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, কেমন আছেন এখন? জানালেন জুহি ২০ রান কম করেছি, তবে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে কোনও স্কোরই যথেষ্ট নয়- হতাশ ফ্যাফ স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.