বাংলা নিউজ > বায়োস্কোপ > Amitabh-KBC: কেঁদে KBC-তে না ফেরার কথা জানান অমিতাভ! এখন চোখ মুছে বিগ বি দিলেন খুশির খবর

Amitabh-KBC: কেঁদে KBC-তে না ফেরার কথা জানান অমিতাভ! এখন চোখ মুছে বিগ বি দিলেন খুশির খবর

আসছে কেবিসি-র ১৬ নম্বর সিজন।

সোনি টিভির অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে কেবিসি-র নতুন সিজন আসার খবর শেয়ার করা হয়েছে। উৎসাহে অনুরাগীরা। 

অমিতাভ বচ্চন জনপ্রিয় টেলিভিশন কুইজ শো 'কৌন বনেগা ক্রোড়পতি'-এর একটি নতুন সিজন নিয়ে ফিরতে প্রস্তুত। সোশ্যাল মিডিয়ায় একটি প্রোমো সহ খবরটি শেয়ার করেছে সনি টিভি। এতে, বলিউড সুপারস্টার ঘোষণা করেছেন যে, বহুল প্রিয় শোটি জনসাধারণের চাহিদায় ফিরে আসছে।

সোনি টিভির অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা প্রোমোতে বিগ বি-এর আবেগময় বক্তৃতার স্নিপেট দেখানো হয়েছে যা তিনি 'কৌন বনেগা ক্রোড়পতি'র পনেরতম সিজন শেষ হওয়ার পরে দিয়েছিলেন। চোখ ভরা জল, বুঁজে আসা গলায় বলেছিলেন, ‘এখন যাওয়ার সময় কারণ মঞ্চ আর আগের মতো থাকবে না। কাল থেকে যে আমরা এখানে ফিরছি না, তা সবাইকে জানানো মুশকিল।’

আরও পড়ুন: হাসি ভরা মুখে, হাতে ভর্তি শপিং ব্যাগ, হানিমুনে অনুপম-পত্নী প্রশ্মিতা? গেলেন কোথা

তবে এবার সেই গলার স্বরেই উৎসুকতা। অমিতাভ ঘোষণা করলেন, ‘আপনি যা শুরু করেন তার শেষ অনিবার্য। কিন্তু, যখন আপনাকে অনেক লোক ভালোবাসে, তখন না ফিরে আসা অসম্ভব।’ নির্মাতারা আরও ঘোষণা করেছেন যে, কেবিসি ১৬ (KBC 16) শুরু হবে ২৬ এপ্রিল থেকে। ভিডিয়োটি হিন্দিতে একটি ক্যাপশন সহ শেয়ার করা হয়েছে যার অনুবাদ, 'আমরা এত ভালবাসা পেয়েছি যে আমরা আবার ফিরে আসছি। কেবিসি শুরু হবে ২৬ এপ্রিল থেকে রাত ৯টায়।'

আরও পড়ুন: বুবলী-অপুর ঝামেলায় ‘ক্লান্ত’ শাকিব? ছেলে জয়কে দেশছাড়া করার সিদ্ধান্ত, কোথায় পাঠানো হচ্ছে

ঘোষণাটি কেবিসির ভক্তদের উত্তেজিত করেছে। ‘কেবিসির নতুন সিজন আনার জন্য ধন্যবাদ’, একজন ভক্ত মন্তব্য করেছেন। অন্য একজন লিখেছেন, ‘এবিকে আবার কেবিসিতে দেখতে পেয়ে খুব ভালো লাগছে’। তৃতীয়জনের মন্তব্য, ‘আমি উত্তেজিত! এবার খুব ভালো কাটবে সপ্তাহান্ত।’ চতুর্থজন লিখলেন, ‘দারুণ খুশির খবর কেবিসি-র ফেরা’।

কৌন বনেগা ক্রোড়পতির প্রথম সিজন ২০০০ সালে সম্প্রচারিত হয়েছিল। অমিতাভ বচ্চন তখন থেকে রয়েছেন হট সিটে। শাহরুখ খান ২০০৬ সালে অনুষ্ঠানের তৃতীয় সিজনে কেবিসি হোস্ট করেছিলেন।

আরও পড়ুন: বুবলী-অপুর ঝামেলায় ‘ক্লান্ত’ শাকিব? ছেলে জয়কে দেশছাড়া করার সিদ্ধান্ত, কোথায় পাঠানো হচ্ছে

বিগ বি-কে আগামীতে দীপিকা পাড়ুকোন ও প্রভাসের সঙ্গে সাই-ফাই অ্যাকশন থ্রিলার ছবি 'কলকি ২৮৯৮ এডি'-তে দেখা যাবে। ২০২৪ সালের ৯ মে মুক্তি পাবে ছবিটি। এছাড়াও তাঁর ঝুলিতে রয়েছে কোর্টরুম ড্রামা ফিল্ম 'সেকশন ৮৪'।

বায়োস্কোপ খবর

Latest News

রূপ আর বাহারি সৌন্দর্য থাকলেই ইন্ডাস্ট্রিতে অনেক দূর যাওয়া যায়: ডলি সিং 'অনেক ভাবনা আছে…', ৭ দিন ধরে চলবে রূপসার বিয়ের উৎসব! দিদির মঞ্চে ফাঁস পরিকল্পনা বাংলায় BJP সর্বোচ্চ কত আসনে জিততে পারে? শাহেরই ‘অঙ্ক' কষে বলে দিলেন অভিষেক! সম্পর্কের ক্ষেত্রে কাদের আজ সতর্ক থাকতে হবে? কী বলছে আজকের প্রেম রাশিফল দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট ভোটের আগেই অশান্ত তমলুক লোকসভা আসন, খুন হলেন মহিষাদলের তৃণমূল নেতা ষষ্ঠীতে বাংলায় নির্বাচন ৮ আসনে, একুশে নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC? ভোট ষষ্ঠীর ৫৮ আসনে গতবার কটিতে জিতেছিল BJP? আজকের দফায় বিরোধীরা কোথায় এগিয়ে? মিলবে একেবারে ছিপছিপে চেহারা! একটুও মেদ থাকবে না শরীরে, জানুন অসাধারণ কিছু টোটকা 'ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু ভাবে না', টলিউড নিয়ে কেন এমন বললেন জিৎ?

Latest IPL News

দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.