বাংলা নিউজ > বায়োস্কোপ > Prashmita-Anupam: হাসি ভরা মুখে, হাতে ভর্তি শপিং ব্যাগ, হানিমুনে অনুপম-পত্নী প্রশ্মিতা? গেলেন কোথা

Prashmita-Anupam: হাসি ভরা মুখে, হাতে ভর্তি শপিং ব্যাগ, হানিমুনে অনুপম-পত্নী প্রশ্মিতা? গেলেন কোথা

হানিমুনে প্রশ্মিতা-অনুপম?

মঙ্গলবার নতুন একটি ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন অনুপম রায়ের স্ত্রী প্রশ্মিতা পাল। দেশের কোন শহরে ঘুরছেন তিনি? গিয়েছেন কি হানিমুনে?

চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসেছেন গায়িকা প্রশ্মিতা পাল। অনুপম রায়কে বিয়ে করায় কম কটাক্ষের মুখে পড়েননি তিনি। বহুদিন ধরেই অনুপম আর প্রশ্মিতার সম্পর্ক। তবে তা ছিল কাজের সূত্রেই। করোনা পরবর্তী সময়ে দুজনের সম্পর্ক ভালোবাসার রং পায়। আর তারপরই বিয়ের সিদ্ধান্ত।

নতুন একটি ভিডিয়ো শেয়ার করে নিলেন প্রশ্মিতা সোশ্যাল মিডিয়াতে। পরে আছেন সাদা রঙের শার্ট। গলায় একটি সোনার চেন আর লকেট। মেকআপ বিহীন চেহারা। খোলা চুল। চোখেমুখে নতুন শহর দেখার আনন্দ।

গাড়ি ছুটছে জয়পুরের রাস্তা ধরে। রাজস্থানের স্থাপত্যও করা হয়েছে ক্যামেরাবন্দি। এরপর দেখা গেল, রাস্তা ধরে হাঁটছেন। দুপাশে সারি সারি দোকান। আর প্রশ্মিতার হাতে শপিং ব্যাগ। একটি ফোটোতে বেগুনি শাড়িতেও দেখা গেল অনুপমের বউকে। খেলেন মাটির ভাঁড়ে চা-ও।

আরও পড়ুন: বুবলী-অপুর ঝামেলায় ‘ক্লান্ত’ শাকিব? ছেলে জয়কে দেশছাড়া করার সিদ্ধান্ত, কোথায় পাঠানো হচ্ছে

প্রশ্মিতাকে রাজস্থানে দেখে এক অনুরাগীর মন্তব্য, ‘উনি কি এখন ওখানেই থাকছেন?’ অপরজন লিখলেন, ‘এটা কি অনুপম রায়ের সঙ্গে হানিমুন?’ তবে প্রশ্মিতার পোস্টে অনুপমের দেখা মিলল না। এই ভিডিয়োর ক্যাপশনে লেখা, ‘জয়পুরে ডে আউট’। সঙ্গে হ্যাশট্যাগে #জয়পুর, #রাজস্থান, #পিঙ্ক সিটি ট্যুর, #ট্রাভেলগ জুড়েছেন তিনি।

আরও পড়ুন: অক্ষয়-টাইগারের বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ-র ঝড় হঠাৎ বন্ধ, অজয়ের ময়দানের হাল আরও খারাপ! বক্স অফিসে কার আয় কত

অনুপম রায়ের তৃতীয় স্ত্রী প্রশ্মিতা। প্রথমবার বিয়ের পিঁড়িতে বসেছিলেন অনুপম বহু বছর আগে। সেই স্ত্রীর পরিচয় তিনি কখনোই সামনে আনেননি। এরপর দ্বিতীয় বিয়ে করেন পিয়া চক্রবর্তীকে। তবে অনুপম-পিয়া ডিভোর্সের ঘোষণা করেন ২০২১ সালে। তারপর ২০২৩-এর নভেম্বরে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে বিয়ে করেন পিয়া চক্রবর্তী। আর ২০২৪-এর ফেব্রুয়ারিতে বিয়ে করেন প্রশ্মিতা-অনুপম।

আরও পড়ুন: ‘প্রেম-ভালোবাসা সবই…’! জিতু-নবনীতার ডিভোর্সে তাঁর হাত? মুখ খুললেন শ্রাবন্তী

কদিন আগেই দিদি নম্বর ১-এ এসেছিলেন প্রশ্মিতা। সেখানে নতুন বউকে সামনে পেয়েই রচনা প্রশ্ন করেন, 'বর হিসেবে অনুপম কেমন?' যাতে প্রশ্মিতা লজ্জা পান। পাশে থাকা এক বান্ধবীর পিছনে মুখও লোকান। তারপর বলেন, ‘দিদি পরের প্রশ্ন করো’। তবে জানান, গত দেড় বছর ধরে তাঁর আর অনুপমের সম্পর্কে।

‘আমরা সবাই একসঙ্গে ঘুরতে যেতাম। আমাদের গ্রুপটা আসলে এক। তখন আলাপ হলে, পরে সেখান থেকে প্রেম। আসলে আমাদের দুজনের জীবনেই একটা সময় ফাঁকা জায়গা তৈরি হয়েছিল। আর আমরা দুজনেই একা থাকতে চাইনি। অনুভব করেছিলাম একে অন্যের প্রতি একটা ভালো লাগা তৈরি হচ্ছে। তখনই ঠিক করি ব্যাপারটা নিয়ে এগোনো যাক। আমরা কেউই কাউকে ভালোবাসি বলিনি। কিন্তু বুঝে গিয়েছিলাম। তারপর দুই পরিবার যুক্ত হয়ে যায় বিষয়টায়। এবং তারপর…’, বলতে শোনা যায় প্রশ্মিতাকে।

বায়োস্কোপ খবর

Latest News

'বাঁচিয়ে রাখুন! ৪ তারিখ গোটা দেশ সবুজময়,' কর্মীদের আবীর খেলতে দেখে বললেন অভিষেক Nigeria Women বনাম Kenya Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? বুমরাহ-র ইয়র্কারে মুগ্ধ ব্রেট লি, বিশ্বকাপের আগে দিলেন দরাজ সার্টিফিকেট ঋতুকালীন ছুটি পাবেন মহিলারা, বড় সিদ্ধান্ত সিকিম হাইকোর্টের চলতি মরশুমে মুম্বইয়ের বোলিং মেন্টরের দায়িত্বে পেসার ধাওয়াল কুলকার্নি রাহুলের বক্তৃতার মাঝে কি উঠল ‘মোদী… মোদী’ স্লোগান? না, ভাইরাল ভিডিয়োটি এডিট করা Uganda Women বনাম Botswana Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সাদা সিধে ছেলের পেটে এত...খেতে বসে গম্ভীরকে গার্লফ্রেন্ডের কথা কেন বলেছিল নারিন? সদ্য বিয়ে হয়েছে,বৃষ্টি ভেজা শরীরে উষ্ণতা ফুলকি নায়িকার! বরের সাথে ঠাসা রোম্যান্স 'মণিশঙ্কর আইয়ার কে?', 'চিনের আগ্রাসন' মন্তব্য নিয়ে খোঁচা দিলেন জয়রাম রমেশ

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.