বাংলা নিউজ > বায়োস্কোপ > Amitabh-KBC: ‘ওর জন্যই তো আজ আমি…’! সম্পর্কে অবনতি, ভাই অজিতাভকে নিয়ে কেবিসি-তে কী বললেন অমিতাভ

Amitabh-KBC: ‘ওর জন্যই তো আজ আমি…’! সম্পর্কে অবনতি, ভাই অজিতাভকে নিয়ে কেবিসি-তে কী বললেন অমিতাভ

কেবিসি-তে ভাই অজিতাভকে নিয়ে কী বললেন অমিতাভ?

কেবিসি-র পারিবারিক সপ্তাহে হট সিটে বসে দুই ভাই ও এক বোনের জুটি। যাদের দেখে অমিতাভ বচ্চনের মনে পড়ে যায় নিজের ভাই অজিতাভের কথা। ছোট ভাই অজিতাভকে নিয়ে কী জানালেন তিনি?

কৌন বনেগা ক্রড়োরপতি ১৫-তে এখন চলছে ফ্যামিলি উইক। প্রতিযোগী থেকে দর্শক, সকলকেই বেশ চুটিয়ে উপভোগ করতে দেখা যাচ্ছে এই বিশেষ এপিসোডগুলি। একইভাবে প্রতিয়োগীদের নানান গল্প উত্তেজিত করছে খোদ অমিতাভকেও। 

শেষ সম্প্রচার হওয়া এপিসোডে হট সিটে বসেন বিন্দাস ভাট পরিবার। দুই ভাই আর এক বোন খেলা শুরু করতে না করতেই শুরু হয়ে যায় খুনসুটি। একে-অপরকে নিয়ে মস্করাও করতে থাকেন তাঁরা। বোনটি দাবি জানায়, তাঁর দুই দাদা ছোট থেকেই একজোট হয়ে কীভাবে তাঁর পিছনে লাগত। আর এই ভাই-বোনকে দেখে অমিতাভ মিস করতে থাকেন তাঁর ছোট ভাই অজিতাভকে। 

অমিতাভকে বলতে শোনা যায়, জীবনে ছোট ভাই বা বোনের গুরুত্ব কতটা। এবং সকলে কীভাবে তাদের দেখভাল করতে চায়। বিগ বি-র কথায়, ‘ভাই বোনের সম্পর্ক যেমনই হোক না কেন, ছোটদের জন্য একটা নিরাপত্তামূলক পরিবেশ তৈরির চেষ্টা করে বড়জন। যাতে ওর দেখভাল করতে পারে।’

এরপরই ভাই অজিতাভের গল্প শোনান অমিতাভ। দুজনের বয়সের ফারাক ৫ বছরের। অজিতাভ ও তাঁর কিছু সাদাকালো ছবিও ভাগ করে নেন বর্ষীয়ান অভিনেতা। যার মধ্যে বেশিরভাগই ছোটবেলার বা তরুণ বয়সের। এরপর অমিতাভ আরও জানান, তাঁর মাথার মধ্যে সিনেমার পোকা ঢুকিয়েছিল তাঁর ভাই-ই। 

অমিতাভ স্মৃতিচারণ করে বলেন, তিনি ও অজিতাভ সেইসময় কলকাতায় কাজ করছেন। ভাই-ই একদিন তাঁকে দেয় অভিনয়ে নামার পরামর্শ। বলেছিল, ‘তোমার সিনেমায়’ যাওয়া উচিত। শুধু তাই নয়, অমিতাভের একটি ছবি তুলে পাঠিয়ে দিয়েছিল একটি সংস্থাকে, যারা সেই সময় কোনও ইভেন্টের আয়োজন করছিল। তাতে অমিতাভ নির্বাচিত না হলেও, বিনোদন জগতে আসার ইচ্ছেটা তখন থেকে বেশ ভালোই জোরদার হয়। 

নিজেকে লাইমলাইট থেকে বরাবরই দূরে রেখেছেন অজিতাভ। তিনি একজন সফল ব্যবসায়ী। চার সন্তান রয়েছে তাঁর। পড়াশোনাতেও নাকি ছিলেন তুখর। একসময় অমিতাভের ম্যানেজার হিসেবে কাজ করেছেন তাঁর ভাই। ফিল্মের জগতে অমিতাভ বচ্চন যখন বিপুল উপার্জন শুরু করেছেন, তখন অজিতাভ দেশ ছেড়ে লন্ডন চলে যান। 

লন্ডনে গিয়ে ফুলেফেঁপে ওঠে অজিতাভের ব্যবসা। এটাও শোনা যায়, ভাইয়ের ব্যবসায় অর্থ ঢেলে সাহায্য করেছিলেন সেই সময় অমিতাভ। এরপর বোফর্স কেলেঙ্কারিতে নাম জড়ায় তাঁদের। দুজনেই পরে ক্লিনচিট পেলেও খারাপ হয়েছিল সম্পর্ক। অমিতাভ রাজনীতিতে যোগ দেওয়ার পর যা আরও বেড়ে যায়। বাবা হরিবংশ রাই বচ্চনের মৃত্যুর পর এক ছাদের নীচেও থাকেন না। অজিতাভের মেয়ে নয়নার সঙ্গে কুণাল কাপুরের বিয়েতে তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল।

কাজের সূত্রে বিগ বি-কে এরপর দেখা যাবে 'কল্কি ২৮৯৮ এডি' সিনেমায়। অমিতাভের এই ছবির ফার্স্ট লুক সামনে এসেছিল তাঁর ৮১ বছরের জন্মদিনের দিন। এই সিনেমায় বিগ বি ছাড়াও রয়েছেন কমল হাসান, প্রভাস, দীপিকা পাড়ুকোন এবং দিশা পাটানি। ২০২৪ সালের সবচেয়ে বড় এবং প্রতীক্ষিত রিলিজগুলির মধ্যে একটি হতে চলেছে এটি। যা বেশ কটি ভাষায় মুক্তি পাওয়ার কথা। 

 

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল 19 ওভার শেষে Namibia-র স্কোর 114/7 কানে গ্রাঁ প্রিঁ জিততেই পায়েলের প্রশংসা মোদীর, খোঁচা দিয়ে শশী থারুর লিখলেন কী? UPI, ডিজিটাল পেমেন্ট, ক্রেডিট কার্ডের ব্যবসায় পা রাখবে আদানি: Report রঘুরাম রাজন কি কংগ্রেসে যোগ দিচ্ছেন? 'আসলে আমার স্ত্রী…' মালদার তিন যুবক নিখোঁজ, ভিন রাজ্যে কাজ করতে গিয়ে আর ফেরেননি, উৎকণ্ঠায় পরিবার ষষ্ঠ দফায় বাংলার কোন কেন্দ্রে সবথেকে বেশি ভোট? দেশ জুড়ে কত পড়ল, সব জানাল কমিশন মিস্টার & মিসেস মাহিতে মুগ্ধ সোহা-নেহারা, রাজকুমার-জাহ্নবীর ছবি দেখে কী বললেন?

Latest IPL News

যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.