বাংলা নিউজ > বায়োস্কোপ > Amitabh Bachchan Jalsa: জলসার বাংলোয় রয়েছে চকচকে মার্বেলের মন্দির, নিজের হাতে পুজো দেন অমিতাভ, দেখুন ছবি

Amitabh Bachchan Jalsa: জলসার বাংলোয় রয়েছে চকচকে মার্বেলের মন্দির, নিজের হাতে পুজো দেন অমিতাভ, দেখুন ছবি

অমিতাভ বচ্চনের বাড়ির মন্দির

Amitabh Bachchan Jalsa: অমিতাভ বচ্চন জলসা বাংলোর মন্দিরের ছবি শেয়ার করেছেন নিজের ব্লগে। দেখুন সেই ছবি- 

মুম্বইয়ের বাড়ি জলসার একাধিক ছবি শেয়ার করেছেন অভিনেতা অমিতাভ বচ্চন। সোমবার নিজের ব্লগে জলসার মন্দির প্রাঙ্গনের কয়েকটি মুগ্ধ করা ছবি শেয়ার করেছেন বিগ বি।

জলসা মন্দিরের ছবি শেয়ার করলেন অমিতাভ

অমিতাভ এক্স (আগের টুইটার)-এ কয়েকটি ছবিও পোস্ট করেছেন। পোস্টের ক্য়াপশনে হিন্দি হরফে লিখেছেন, ‘T 4918 বিশ্বাস। শিব ঠাকুরকে দুধ, জল আর তুলসি অর্পন করলাম’। আরও পড়ুন: নাতি-নাতনির জন্মদিনে কী শুনেই ‘না’ বলেছিলেন মা হিরু? জানালেন করণ নিজে

ব্লগে পোস্ট করা একটি ছবিতে মন্দিরে দেবদেবীর মার্বেলের মূর্তি দেখা গিয়েছে। তাঁদের ফুল, মালা দিয়ে সাজানো। সাদা মার্বেল স্ট্যান্ডে একটি কালো শিবলিঙ্গও রাখা। মন্দিরের ছাদ থেকে সোনালি রঙের ঘণ্টা ঝুলছে। আরও পড়ুন: নিমেষে Mr India 2-এর চিত্রনাট্য বানালো একাদশ ফেল রাঁধুনি! গল্প ফাঁস করলেন পরিচালক

<p>অমিতাভ বচ্চনের বাড়ির মন্দির</p>

অমিতাভ বচ্চনের বাড়ির মন্দির

কিছু ছবিতে অমিতাভকে শিবলিঙ্গে দুধ ঢালতে দেখা গিয়েছে। বাগানের একটি তুলসী গাছে জলও দিচ্ছিলেন তিনি। অভিনেতা একটি কালো হুডি এবং ম্যাচিং প্যান্ট পরেছেন। তবে মন্দিরে থাকার সময় তিনি ছিলেন খালি পায়ে।

ভক্তদের সঙ্গে দেখা করলেন অমিতাভ, সঙ্গ দিলেন অভিষেক

প্রতি রবিবার দিনের একটি নির্দিষ্ট সময় ভক্তদের সঙ্গে জলসা বাংলোর বাইরে দেখা করেন মেগাস্টার অমিতাভ বচ্চন। অভিনেতাকে এক ঝলক দেখার জন্য প্রচুর ভক্ত বাংলোর বাইরে ভিড় করেন। এই রবিবারও তার অন্যথা হয়নি। কিন্তু এ দিন বাবা অমিতাভের সঙ্গে ছেলে তথা অভিনেতা অভিষেক বচ্চনও অপেক্ষারত ভক্তদের সঙ্গে দেখা করতে আসেন বাংলোর বাইরে।

কালো পোশাক পরে ভক্তদের সঙ্গে দেখা করতে আসেন বিগ বি। অন্যদিকে, বাংলোর ব্যালকনিতে দাঁড়িয়ে চুপিচুপি বাবার দিকে তাকিয়ে ছিলেন অভিষেক। সেই মুহূর্তই লেন্সবন্দি করেন পাপারাৎজ্জি। এক পাপারাৎজ্জির সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করা সেই ভিডিয়োই ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ার পাতায়। দেখা গিয়েছে, বাংলোর বাইরে অপেক্ষারত দর্শকদের সঙ্গে দেখা করতে এসেছেন বিগ বি। হাত নাড়িতে অভিবাদন জানাচ্ছেন তিনি। ঠোঁটে তাঁর চওড়া হাসি। সামনে অজস্র ভক্তের ভিড়। সামনে প্রিয় তারকাকে দেখে উচ্ছ্বাসে ফেটে পড়েন ভক্তরা।

অমিতাভের আসন্ন ছবি

অমিতাভকে পরবর্তীতে দীপিকা পাড়ুকোন এবং প্রভাসের সঙ্গে সাই-ফাই অ্যাকশন থ্রিলার ফিল্ম কালকি 2898 এ দেখা যাবে। নাগ অশ্বিন পরিচালিত এই ছবিতে আরও অভিনয় করেছেন কমল হাসান এবং দিশা পাটানি। ২০২৪ সালের ৮ মে সিনেমাহলে মুক্তি পাবে এই সিনেমা। কোর্টরুম ড্রামা ফিল্ম, সেকশন 84-ও রয়েছেন বিগ বি-রহ হাতে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল কেন পালিত হয় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস? এর আসল কারণেই লুকিয়ে অজানা ইতিহাস মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল IND vs ENG: নেই বুমরাহ, আনফিট রাহুল, রাঁচি টেস্টে ভারতীয় দলে ফিরলেন বাংলার তারকা জ্যাস সান্যালের নির্দেশে জগদ্ধাত্রীতে এবার অ্যাকশন রিপ্লে, ধরা পড়বে আসল অপরাধী? 'ভক্তদের দর্শন পাচ্ছি না...' প্রতিষ্ঠার জন্য কী নির্দেশ দিয়েছিল মঙ্গলেশ্বরী মা? সস্তায় মাছ কিনতে সেলফির টোপ! দিদি নম্বর ওয়ানে অলিভিয়া বললেন 'আমি অসুস্থ তাই…' আদালতের অনুমতি ছাড়া জঙ্গল সাফারি, চিড়িয়াখানা করা যাবে না, কড়া সুপ্রিম নির্দেশ হাতে মেহেন্দি পরে ঘুরে বেড়াচ্ছেন, রকুলপ্রীত-জ্যাকির বিয়েতে হাজির ভূমি 'আজকের যুগে শ্রীকৃষ্ণের বিরুদ্ধেও জনস্বার্থ মামলা হত...' কাকে খোঁচা দিলেন মোদী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.