বাংলা নিউজ > বায়োস্কোপ > Karan Johar: নাতি-নাতনির জন্মদিনে কী শুনেই ‘না’ বলেছিলেন মা হিরু? জানালেন করণ নিজে

Karan Johar: নাতি-নাতনির জন্মদিনে কী শুনেই ‘না’ বলেছিলেন মা হিরু? জানালেন করণ নিজে

মায় হিরু জোহরের সঙ্গে করণ

Karan Johar Kids Birthday: পরিচালক করণ জোহর তাঁর যমজ দুই সন্তান যশ জোহর ও রুহি জোহরের জন্মদিন পালন করেছেন। জন্মদিনের পার্টিতে হাজির হন বহু বলি তারকা, আর তাঁদের ছেলেমেয়েরা।

যমজ সন্তানের ‘ড্যাডা’ করণ জোহর। সদ্য সাত বছরে পা রেখেছে করণের যশ এবং রুহি। ঘটা করে ছেলেমেয়ের জন্মদিন পালন করেছেন করণ। সেই পার্টিতে আমন্ত্রিত ছিল ইন্ডাস্ট্রির একাধিক স্টার কিড। করণের যমজ সন্তানের বার্থ ডে পার্টির থিম ‘পার্পেল প্যাচ’। কিন্তু এই পার্টিতে একজন ব্যক্তি যিনি পার্পেল রঙের পোশাক পরতে নারাজ ছিলেন। তিনি আর কেউ নন, করণ জোহরের মা হিরু জোহর।

টইমস নাওয়ের সঙ্গে এক সাক্ষাৎকারে পরিচালক-প্রযোজক জানিয়েছেন, পার্পেল রঙের পোশাক পরে তিনি এবং তাঁর সন্তানেরা বেশ খুশি ছিলেন। কিন্তু তাঁর মা এই রঙের পোশাক দেখে সোজাসুজি না বলে দিয়েছিলেন। পরিষ্কার জানিয়েছিলেন, এই বয়সে বেগুনের মতো নিজেকে দেখাতে তাঁর কোনও ইচ্ছে নেই। আরও পড়ুন: নিমেষে Mr India 2-এর চিত্রনাট্য বানালো একাদশ ফেল রাঁধুনি! গল্প ফাঁস করলেন পরিচালক

নিজের মায়ের সম্পর্কে বলতে গিয়ে করণ জানিয়েছেন, তাঁর মা খুব আধুনিক মনোবিত্তির মানুষ। তিনি সবসময়ই জানেন কোনটা ভালো আর কোনটা মন্দ। সেটাকে মন থেকে মেনে নেন। কিন্তু একবার যদি তাঁর কিছু অপছন্দ হয়, তবে কোনও ভাবেই তিনি সেটাকে মানিয়ে নিতে পারেন না। এমনকী তিনি এটাও খেয়াল রাখেন, যশ এবং রুহিকে যেন খুব বেশি আদুর দিয়ে মাথায় না তুলে ফেলি। আরও পড়ুন: ১০ বছর পর একসঙ্গে কাজ করছেন সলমন-সাজিদ? প্রস্তুতি নিচ্ছেন কোন সিনেমার

করণ আরও জানিয়েছেন, সন্তানের এক সুন্দর করে মানুষ করার জন্য যখনই কেউ তাঁকে শুভেচ্ছা জানান, তৎক্ষণাৎ প্রশংসা সূচক পরোক্ষভাবে নিজের মায়ের কথাও উল্লেখ করেন তিনি। এমনকী তাঁর মায়ের প্রশংসা করার কথাও বলেন করণ। মাকে ছাড়া কীভাবে দুই সন্তানকে মানুষ করতেন করণ সেই কথাও ভেবে মাঝেমধ্যে অবাক হয়ে যান তিনি।

শিল্পা শেট্টি, নেহা ধুপিয়া, আয়ুষ্মান খুরানা, কুণাল খেমু, সোহা আলি খান সহ আরও অনেকেই যশ-রুহির জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন তাঁদের ছেলেমেয়েদের নিয়ে।

২০১৭ সালে সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের বাবা হন করণ। প্রয়াত বাবা যশ জোহরের নামানুসারে ছেলের নাম রাখেন তিনি, অন্যদিকে মা হিরু জোহরের নাম উলটে মেয়ে রুহির নাম রেখেছেন করণ। কাজের ক্ষেত্রে শেষবার ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র হাত ধরে পরিচালনায় ফিরেছেন করণ। সম্প্রতি ৬৯ তম ফিল্মফেয়ারে ৪টি পুরস্কার জিতেছে ছবিটি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ কারা লাকি? ৪ মার্চের রাশিফলে জানুন ভাগ্য মেষ,বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কোন কোন রাশি লাকি? জ্যোতিষমত দেখে নিন ৪ মার্চের সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.