বাংলা নিউজ > বায়োস্কোপ > সিদ্ধান্তের সাথে সমীকরণ কেমন? বিখ্যাত এই কার্টুনের নাম নিলেন অনন্যা

সিদ্ধান্তের সাথে সমীকরণ কেমন? বিখ্যাত এই কার্টুনের নাম নিলেন অনন্যা

সিদ্ধান্ত চতুর্বেদী-অনন্যা পাণ্ডে

'গেহরাইয়া' ছবিতে প্রথমবার অন-স্ক্রিন শেয়ার করেছিলেন অনন্যা পাণ্ডে এবং সিদ্ধান্ত চতুর্বেদী। 

'গেহরাইয়া' ছবিতে প্রথমবার অন-স্ক্রিন শেয়ার করার আগেই খবরের শিরোনামে উঠে এসেছিল অনন্যা পাণ্ডে এবং সিদ্ধান্ত চতুর্বেদীর নাম। বছর কয়েক আগে এক সাক্ষাৎকারে বলিপাড়ায় 'স্ট্রাগল' নিয়ে অনন্যার বক্তব্যের পাল্টা যে মুখের উপর জবাব দিয়েছিলেন 'গাল্লি বয়' তারকা, তা হু হু করে হয়েছিল ভাইরাল। এরপর দর্শকদের মধ্যে প্রশ্ন উঠেছিল রিয়েল লাইফেই দুই তারকার মধ্যে সম্পর্ক কেমন? সম্প্রতি, তাঁদের সম্পর্ক নিয়ে এবার প্রকাশ্যে মুখ খুললেন অনন্যা পাণ্ডে।

সম্প্রতি, এক সাক্ষাৎকারে পর্দার বাইরে সিদ্ধান্তের সঙ্গে তাঁর রসায়ন কেমন তা জানালেন অনন্যা। ETimes-কে দেওয়া ওই সাক্ষাৎকারে বলি-অভিনেত্রী বলেছেন, 'এককথায়, আমরা টম অ্যাণ্ড জেরি। সিড-এর সঙ্গে আমার সম্পর্ক সত্যিই দারুণ। আমরা পরস্পরের ভালো বন্ধু। আমরা যেমন পরস্পরের পিছনে লাগি, খুনসুটি করি আবার তেমন দু'জন দু'জনকে দারুণ ভালোবাসি। ও দুর্ধর্ষ একজন অভিনেতা। ওঁর থেকে অনেক কিছু শিখেছি। এই যে আমরা যে পরস্পরের ভালো বন্ধু তার জন্যেই হয়তো পর্দায় আমাদের একসঙ্গে দেখতে এত পছন্দ করেন দর্শক। জানিয়ে রাখি, সিদ্ধার্থর সঙ্গে ফের আরেকটি ছবিতে অভিনয় করছি আর তার জন্য যারপরনাই উত্তেজিত আমি।'

উল্লেখ্য, জোয়া আখতারের 'খো গয়ে হাম কাহাঁ' ছবিতে ফের একবার একসঙ্গে দর্শকদের সামনে পর্দায় হাজির হবেন অনন্যা-সিদ্ধান্ত। ছবিতে এই দু'জন ছাড়াও থাকছেন নেটফ্লিক্স-এর 'দ্য হোয়াইট টাইগার' ছবির খ্যাত আদর্শ গৌরব।

বন্ধ করুন
Live Score