বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ইস্মার্ট জোড়ি’-তে জামাইষষ্ঠীর বড় চমক পেল অনীকের বউ! শাশুড়ি কী করল দেখুন
অনীকের মা বউমাষষ্ঠী দিলেন ইস্মার্ট জোড়িতে। 

‘ইস্মার্ট জোড়ি’-তে জামাইষষ্ঠীর বড় চমক পেল অনীকের বউ! শাশুড়ি কী করল দেখুন

  • অনীক ধর স্ত্রী দেবলীনাকে নিয়ে অংশ নিয়েছেন স্টার জলসার কাপল শো ‘ইস্মার্ট জোড়ি’-তে। আর সেখানেই বউমাষষ্ঠী করলেন অনীকের মা।

জামাইষষ্ঠীর পেজপুজো কেমন চলছে? বাঙালির ঘরে ঘরে আজ শাশুড়িরা জামাই আদর খেতে প্রস্তুত। তবে এবারের জামাইষষ্ঠীর মজা আপনি নিতে পারবেন টিভির পরদাতেও। 'ইস্মার্ট জোড়ি'-তেও যে চলছে বিশেষ পর্ব।

এই মুহূর্তে বাংলা ছোট পরদার সবচেয়ে জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’। সঞ্চালনার দায়িত্বে আছেন জিৎ। সেখানে থাকা তারকা জুটিরাও নেবেন জামাইষষ্ঠীর মজা আজকে। সম্প্রতি স্টার জলসার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে একটি ভিডিয়ো আপলোড করা হয়েছে। আর সেখানে দেখা যাচ্ছে শো-তে কীভাবে জামাইষষ্ঠীর আয়োজন করা হয়েছে। যদিও সবচেয়ে মনে ধরেছে এখানে অনীক ধরের মায়ের কাণ্ড!

ভিডিয়োতে দেখা যাচ্ছে জিৎকে অনীকের মা অনুরোধ করছেন তিনি বৌমাষষ্ঠী করতে চান। তাঁর কথায়, ‘ফাদার্স ডে, মাদার্স ডে আছে, জামাইদেরও দিন আছে। বৌমাদের থাকবে না কেন!’ আর তাতে একবাক্যে সায় দেন জিৎ। এরপর অনীকের মা পঞ্চব্যঞ্জন সাজিয়ে খেতে দেন অনীকের বউ দেবলীনা। সঙ্গে সমস্ত নিয়ম মেনে আশীর্বাদও করেন। আর এটাই খুব মনে ধরেছে সোশ্যাল মিডিয়ার। ছকভাঙা এই বউমা আদর করে সকলের মন কেড়ে নিয়েছেন অনীকের মা।

২০০৭-এ একটি রিয়ালিটি শো-এ চ্যাম্পিয়ন হয়ে লাইমলাইটে আসেন অনীক। এছাড়া ‘বিগ বস’ বা ‘দাদাগিরি’র মতো শো-এরও চ্যাম্পিয়ন হয়েছিলেন।২০১৪ সালে বিয়ে হয় এই গায়কের। অনীক-দেলীনার মেয়ে হয় ২০১৮ সালের অগস্ট মাসে।

বন্ধ করুন