বাংলা নিউজ > বায়োস্কোপ > অনিলের বয়স নিয়ে বরুণের মস্করা; ক্ষুব্ধ ‘মিঃ ইন্ডিয়া’ বললেন ‘সিনিয়র হবে তোর বাপ!’
প্রকাশ্যেই বরুণ ধাওয়ানের উপর চটলেন অনিল কাপুর। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
প্রকাশ্যেই বরুণ ধাওয়ানের উপর চটলেন অনিল কাপুর। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

অনিলের বয়স নিয়ে বরুণের মস্করা; ক্ষুব্ধ ‘মিঃ ইন্ডিয়া’ বললেন ‘সিনিয়র হবে তোর বাপ!’

  • ভার্চুয়াল আড্ডায় একসঙ্গে জড়ো হয়েছিলেন অনিল কাপুর, নীতু কাপুর, বরুণ ধাওয়ান এবং কিয়ারা আডবানি।

বরুণের এই মন্তব্যে চটলেন অনিল কাপুর, ‘সিনিয়র হবে তোর বাপ!’

শনিবারের দুপুরে ভার্চুয়াল আড্ডায় জড়ো একসঙ্গে হয়েছিলেন অনিল কাপুর, নীতু কাপুর, বরুণ ধাওয়ান এবং কিয়ারা আডবানি। 'যুগ যুগ জিয়ো' ছবিতে অভিনয়ের সুবাদে বড়পর্দায় প্রথমবার একসঙ্গে হাজির হচ্ছেন এই চার বলি-তারকা। প্রধানত, এই ছবির মুক্তির তারিখ কবে হতে পারে তা ঠিক করতেই এই আড্ডা-আলোচনায় যোগ দিয়েছিলেন তাঁরা। সেখানেই তাঁকে নিয়ে করা একটি মন্তব্যের জেরে বরুণ-এর ওপর ঈষৎ চটে যান 'মিঃ ইন্ডিয়া'।

ভিডিয়োর শুরুতেই দেখা যাচ্ছে ' 'যুগ যুগ জিয়ো'-র ছবির মুক্তির তারিখ নিয়ে অল্পবিস্তর সকলেই বেশ চিন্তায় রয়েছেন।এ প্রসঙ্গে অনিলের বয়স নিয়ে হালকা রসিকতা করে বরুণ বলতে গেছিলেন এই আলোচনা সভার সবথেকে 'সিনিয়র' অর্থাৎ বয়স্ক হিসেবে অনিল যেন প্রথমে তাঁর বক্তব্য রাখেন। বরুণের খোঁচা বুঝতে মোটেই ভুল করেননি বর্ষীয়ান বলি-অভিনেতা। আর কে না জানে, বয়স শব্দটি নিয়ে ভারি স্পর্শকাতর অনিল কাপুর। প্রায় মধ্যে ষাট ছুঁয়ে এখনও ঈর্ষণীয় তাঁর ফিটনেস। তাই তো 'বদলাপুর'-এর নায়কের কথা শেষ হতে না হতেই ঈষৎ রাগ করে মজার সুরে বরুণের উদ্দেশে অনিল বলে ওঠেন,' আরে ভাই, সিনিয়র হবে তোর বাপ!'

অনিলের এই মন্তব্য শুনে ততক্ষণে হেসে লুটিয়ে পড়েছেন নীতু এবং কিয়ারা। কোনওরকমে হাসি থামিয়ে কিয়ারা বলে ওঠেন যে ''যুগ যুগ জিয়ো' ছবিতে অনিল তো বরুণের বাবার ভূমিকায় অভিনয় করেছেন। সেই কথার খেয়ে ধরে আবার বরুণের চটজলদি উত্তর, 'ঠিক ঠিক।আমার বাবার চরিত্রে অভিনয় করেছেন বলে সেইজন্যই তো আপনাকে বললাম'।

এরপর একথা সেকথার পর এই ছবির প্রযোজক করণ জোহরের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেন তাঁরা। উদ্দেশ্য 'যুগ যুগ জিয়ো' ছবির মুক্তির তারিখ পাকা করার জন্য। এরই মাঝে অনিল বলে ওঠেন, 'আরে এই করণ তো এখন ব্যস্ত রয়েছে ওই যে রকি...শকি না কী একটা ছবি নিয়ে, যেই ছবিতে রণবীর আবার নায়ক!' অভিনেতার ইঙ্গিত যে করণের পটবর্তী ছবি 'রকি অউর রানি কী প্রেম কাহিনি' তা বুঝতে কারও কোনও অবশ্য অসুবিধে হয়নি। তাই তো নীতু একবার অনিলকে মনে করিয়ে দিলেন যে এই রণবীর কিন্তু সিং। তাঁর ছেলে রণবীর কাপুর নয়'।

এইসব চলার মাঝেই ভিডিয়োটি শেষ হয়ে যায়। পরে ভিডিয়োটি ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে অনিল লেখেন, 'আসল কথাটাই জানা গেল না। আপনাদের মতো আমিও অপেক্ষা করছি এই ছবির মুক্তির তারিখ জানার ব্যাপারে'।

বন্ধ করুন