বাংলা নিউজ > বায়োস্কোপ > Anirban: শুধু ভালো নায়ক নন, গায়কও! জিতের সিনেমার গান ধরলেন অনির্বাণ, মুগ্ধ অনুরাগীরা

Anirban: শুধু ভালো নায়ক নন, গায়কও! জিতের সিনেমার গান ধরলেন অনির্বাণ, মুগ্ধ অনুরাগীরা

অনির্বাণের গলায় জিতের ছবির গান।

মহেন্দ্র সোনি-র শেয়ার করা ভিডিয়োতে দেখা গেল, গান ধরেছেন অনির্বাণ। জিতের ছবির গান তাঁর গলায়। যা তাঁর অনুরাগীদের মুগ্ধ করল। 

মঙ্গলবার মহেন্দ্র সোনি একটি ভিডিয়ো শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়াতে। সংগীত বাংলার ১৯ বছর পূর্তির উপলক্ষে ছিল জমজমাট আড্ডা। বছরখানেক আগেও, যখন সামাজিক মাধ্যমের এত বাড়বাড়ন্ত ছিল না, তখন বিনোদনের অন্যতম মাধ্যম ছিল এই চ্যানেলটি। মুক্তি পেতে চলাবাংলা সিনেমার গান শোনার মজাই ছিল আলাদা।

মহেন্দ্র সোনি-র শেয়ার করা ভিডিয়োতে দেখা গেল, গান ধরেছেন অনির্বাণ। ‘সংগীত বাংলা ১৯ বছর পূর্ণ করল। অনির্বাণ গাইল ওর প্রিয় গান’, ক্যাপশনে শেয়ার করা হয় পোস্টটি। আর অনির্বাণকে দেখা গেল তিনি ধরেছেন জিৎ-এর সিনেমার গান। জোশ-এর ‘খুঁজেছি তোকে রাত বেরাতে’, গাইল অনির্বাণ।

আরও পড়ুন: মা অন্নপূর্ণার পুজো, সোনায় মোড়া শুভশ্রী! ইয়ালিনির ছবি দিল নায়িকার বান্ধবী

এক অনুরাগী মন্তব্য করলেন ‘এটা পুরো আমি… পুরো আমি… ফ্যামিলির সামনেও এইভাবে গান গাই’। দ্বিতীয়জনের মন্তব্য, ‘আপনি যা করেন সেটাই অপূর্ব। সেটা অভিনয় হোক বা গান বা কবিতা।’ তৃতীয়জনের মন্তব্য, ‘আগে প্রায় সারাদিনই এইটাতে (সংগীত বাংলাতে) গান শুনতাম কিন্তু এখন আর টিভির সামনেই বসা হয় না। তবে সেই গানগুলোর কিছু কিছু এখনো ইউটিউবে এ শোনা হয়।’

আরও পড়ুন: বন্ধ রামপ্রাসাদ! গদাধরের লীলা ‘ভক্তির সাগর’-এ, প্রকাশ্যে স্টার জলসার নতুন মেগার প্রোমো

এই মুহূর্তে টলিপাড়ার মোস্ট ওয়ান্টেড নায়ক অনির্বাণ। তাঁর উপর কখনও ক্রাশ খাননি, এমন মহিলা খুঁজে পাওয়াই দায়। একসময় থিয়াটারের দুনিয়ারই মানুষ ছিলেন তিনি। তারপর টলিউডে পা রাখা ২০১৩ সালে। ইগলের চোখ, দূর্গা সহায়, ধনঞ্জয়, আলিনগরের গোলকধাঁধা, বিবাহ অভিযান, দ্বিতীয় পুরুষ… হিটের সংখ্যা গুণতে বসলে দিনকাবার হয়ে যাবে। সঙ্গে ওয়েব সিরিজ তো আছেই। 

আরও পড়ুন: ‘মনে হচ্ছে শুটকি মাছ…’! সরু পেট, পাথরের উপর শুয়ে ‘পারুল’ প্রমিতা, শুরু ট্রোল

২০২৩ সালে পুজোর আগেই খবর এসেছিল অনির্বাণের ব্যক্তিগত জীবনে নাকি ঝড় উঠেছে। ২০২০ সালের নভেম্বরে প্রেমিকা মধুরিমা গোস্বামীর সঙ্গে সই-সাবুদ করে বিয়ে করেছিলেন নায়ক। রটেছিল সেই বিয়ে ভাঙারই খবর। দেখা গিয়েছিল, ইনস্টাগ্রামে মধুরিমা অনির্বাণকে ফলো করলেও নায়ক কিন্তু তাঁর স্ত্রীকে অনুসরণ করেন না! 

সেই সময় ডিভোর্স প্রসঙ্গে অনির্বাণের জবাব ছিল, ‘সেপারেশন নিয়ে একেবারেই কিছু বলতে চাই না। এটা আমার সঙ্গে জুড়ে থাকা এক ব্যক্তি (মধুরিমা) এবং তার সঙ্গে জুড়ে থাকা কিছু ব্যক্তির বিষয়। অন্তর থেকে চাইব, এটা হোক না হোক, বা যাই হোক সেটা যেন আমি আমার মধ্যে সমাধান করতে পারি।’

বায়োস্কোপ খবর

Latest News

গোল করেও দলকে জেতাতে ব্যর্থ জিরু, এসি মিলানে শেষ করলেন নিজের ইনিংস, গন্তব্য LAFC আপনি কি শসা খান? সকলের কিন্তু খেতে নেই, দেখে নিন আপনি ঠিক করছেন কি না কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? Paris Olympics-এর আগেই ধাক্কা খেলেন নীরজ, নাম তুললেন Ostrava Golden Spike থেকে সানজিদা ‘বহিরাগত’, মন্তব্য করে নেটদুনিয়ার রোষানলে শারমিন সেহগাল KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! জ্যেষ্ঠ মাসের মঙ্গলবারকে কেন বলা হয় বুধোয়া মঙ্গল, জেনে নিন এই দিনের গুরুত্ব ‘আমাকে ধর্ষণ, খুনের হুমকি দিচ্ছে,’ ইউটিউবারের উপর রেগে ফায়ার স্বাতী মালিওয়াল ‘আমি খুব একটা…’, সৌমিতৃষার মতো সিরিয়ালে কাজের ইচ্ছে আদৃতেরও নেই? জবাব উচ্ছেবাবুর সিদ্দারামাইয়ার ছেলের মৃত্যু নিয়ে প্রশ্ন কুমারস্বামীর, পাল্টা আক্রমণ মুখ্যমন্ত্রী

Latest IPL News

কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই ক্রিকেট ছেড়ে হঠাৎই অটোওয়ালার ভূমিকায় শ্রেয়স, পিছনে বিশ্বকাপজয়ী কামিন্সও, ভিডিয়ো টস নাকি শিশির না হেড বনাম স্টার্ক! IPL 2024 Final-এ কোন ফ্যাক্টর কাজ করবে KKR vs SRH: জার্সিটা ভালো, টিম না- এভাবে হ্যাটা করেছিল লোকজন,স্মৃতিচারণ শাহরুখের শাহরুখের উপরেই কি নির্ভর করছে ভারতীয় দলে গম্ভীরের কোচ হওয়ার ভাগ্য?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.