বাংলা নিউজ > ক্রিকেট > দল ঘোষণার আগেই T20 World cup-এর জার্সি উন্মোচন দক্ষিণ আফ্রিকার

দল ঘোষণার আগেই T20 World cup-এর জার্সি উন্মোচন দক্ষিণ আফ্রিকার

টি২০ বিশ্বকাপের জন্য দঃ আফ্রিকার জার্সি। ছবি- সিএসএ(এক্স)

চিরাচরিত হলুদ রঙের জার্সি পরেই খেলতে নামবে এনরিখ ক্লাসেনের দেশ। টিশার্টের কলার রয়েছে শার্টের মতন। যার রঙ সবুজ। জামার হাতার পুরো অংশটাই রয়েছে সবুজ রঙের। বর্ডারটা রয়েছে হলুদ রঙের। হাতায় রয়েছে স্পন্সরের লোগো। দুই কাঁধে আঁকা রয়েছে দক্ষিণ আফ্রিকার পতাকা। জার্সির বুকে রয়েছে দক্ষিণ আফ্রিকা লেখা।

শুভব্রত মুখার্জি:- আসন্ন টি-২০ বিশ্বকাপ শুরু হতে আর মাস খানেক সময় বাকি। ইতিমধ্যেই প্রস্তুতিতে ব্যস্ত সমস্ত দল। ধীরে ধীরে দলগুলো তাদের স্কোয়াড ঘোষণাও শুরু করেছে। নিউজিল্যান্ডের তরফে ঘোষণা করা হয়েছে তাদের দল। পাশাপাশি তাদের নয়া জার্সির ও উন্মোচন করা হয়েছে। ১৯৯৯ সালের ওডিআই বিশ্বকাপের জার্সির আদলে এবার তৈরি হয়েছে নিউজিল্যান্ডের জার্সি। কিউয়িদের পাশাপাশি এদিন দক্ষিণ আফ্রিকার তরফেও তাদের জার্সি প্রকাশ করা হয়েছে।তাদের জার্সিও অনেকটা ২০১৯ সালের ওডিআই বিশ্বকাপের জার্সির আদলেই করা হয়েছে।

আরও পড়ুুন-IPL 2024-রিঙ্কুর পর আবার কোন ক্রিকেটার পেলেন বিরাট কোহলির ব্যাট? দেখুন…

চিরাচরিত হলুদ রঙের জার্সি পরেই খেলতে নামবে এনরিখ ক্লাসেনের দেশ। টিশার্টের কলার রয়েছে শার্টের মতন। যার রঙ সবুজ। জামার হাতার পুরো অংশটাই রয়েছে সবুজ রঙের। বর্ডারটা রয়েছে হলুদ রঙের। হাতায় রয়েছে স্পন্সরের লোগো। দুই কাঁধে আঁকা রয়েছে দক্ষিণ আফ্রিকার পতাকা। জার্সির বুকে রয়েছে দক্ষিণ আফ্রিকা লেখা। সবুজ রঙ দিয়ে লেখা রয়েছে দক্ষিণ আফ্রিকা কথাটি।  জামার দুই দিকে রয়েছে একটি সবুজ রঙের লাইন।জামার পিছন দিকে ঘাড়ের কাছে ছোট্ট করে দেওয়া রয়েছে দক্ষিণ আফ্রিকার পতাকা।

আরও পড়ুন-IPL 2024- অভিষেকের উইকেট নিয়ে অঙ্গভঙ্গি, কেকেআর তারকার সমালোচনায় গাভাসকর- ভিডিয়ো

আগামী ১ জুন থেকে শুরু হবে টি-২০ বিশ্বকাপের আসর। আমেরিকা যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজের তরফে এবার যৌথভাবে আয়োজন করা হবে বিশ্বকাপ। ২৯ জুন পর্যন্ত চলবে এই বিশ্বকাপের আসর। 

IPL 2024-দুমড়ে-মুচড়ে যাওয়া গাড়ি দেখে বুকটা ধড়াস করে উঠেছিল, পন্তের দুর্ঘটনা নিয়ে বললেন শাহরুখ- ভিডিয়ো

উল্লেখ্য ২০০৭ সাল থেকে শুরু হয়েছিল টি-২০ বিশ্বকাপের আসর। প্রথমবারের আসর বসেছিল এই দক্ষিণ আফ্রিকাতেই। এবারের বিশ্বকাপে গ্রুপ -ডি'তে রয়েছে দক্ষিণ আফ্রিকা দল। তাদের সঙ্গে রয়েছে বাংলাদেশ,নেপাল, নেদারল্যান্ডস এবং শ্রীলঙ্কা। ৩ জুন নিউ ইয়র্কে শ্রীলঙ্কার তাদের প্রথম ম্যাচ খেলবে দক্ষিণ আফ্রিকা। ৮ এবং ১০ জুন তারা খেলবে যথাক্রমে নেদারল্যান্ডস এবং বাংলাদেশের বিরুদ্ধে। ১৪ জুন তারা গ্রুপের শেষ ম্যাচ খেলবে নেপালের বিরুদ্ধে।

 

ক্রিকেট খবর

Latest News

রাহুলকে ব্যান করায় ফুঁসছে টলিউড, জট কাটাতে কবে বৈঠকে বসছেন পরিচালকরা? দাদা-বউদির বিয়ের পরই কলকাতা ছাড়লেন দীপ্সিতা, শোভন-সোহিনীও কি সঙ্গে গেলেন? অর্থমন্ত্রীকে কটাক্ষ করে জনপ্রিয় কমেডিয়ান অভিজিৎ লিখলেন, ‘ট্যাক্স দিলেও…’ অঞ্জলিকে নিয়ে মানহানিকর পোস্ট সরান, গুগল-এক্সকে নির্দেশ দিল দিল্লি হাইকোর্ট ৭.৭৫ লাখ টাকা ইনকাম করেও আয়কর দিতে হবে না! কাজে লাগাতে হবে এই উপায়, রইল হিসাব কেন্দ্রীয় বাজেট নিয়ে সংসদে আলোচনা বুধবার, লোকসভায় প্রথম বক্তৃতা করবেন অভিষেক এই তারকারা আমিষ খান না আর, যে যে কারণে নিরামিষাশী হয়েছেন করিনা, আমিররা গ্যাস অম্বলের সমস্যায় জেরবার? ওষুধ না খেয়ে ভরসা রাখুন এই ঘরোয়া টোটকার ওপর ক্লাসের ভিতর মাথায় ভেঙে পড়ল চলন্ত ফ্যান, পান্ডুয়ার স্কুলে আহত ৪ ছাত্রী সস্তা হল সোনা-রুপো, সুবিধা হবে মধ্যবিত্তের, বিক্রি বাড়বে? মুখ খুলল সেনকো গোল্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.