বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankita Lokhande on Casting Couch: 'প্রযোজকের সঙ্গে শুলে...' নায়িকা হওয়ার টোপ দিয়ে অঙ্কিতাকে কুপ্রস্তাব! তারপর?

Ankita Lokhande on Casting Couch: 'প্রযোজকের সঙ্গে শুলে...' নায়িকা হওয়ার টোপ দিয়ে অঙ্কিতাকে কুপ্রস্তাব! তারপর?

নায়িকা হওয়ার টোপ দিয়ে অঙ্কিতাকে কুপ্রস্তাব!

Ankita Lokhande on Casting Couch: কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন অঙ্কিতা লোখান্ডে। বিস্ফোরক অভিযোগ করলেন এক দক্ষিণী প্রযোজকের বিরুদ্ধে।

বলিউডের অতি পরিচিত মুখ তিনি। সম্প্রতি বরের সঙ্গে বিগ বসে অংশ নিয়ে উঠে এসেছেন চর্চার কেন্দ্রবিন্দুতে। এ হেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে সম্প্রতি মুখ খুললেন এক জনপ্রিয় দক্ষিণী প্রযোজকের বিরুদ্ধে।

দক্ষিণী প্রযোজকের নামে কী বললেন অঙ্কিতা?

সম্প্রতি এক সাক্ষাৎকারে অঙ্কিতা লোখান্ডেs সেই দক্ষিণী প্রযোজকের বিরুদ্ধে মুখ খলেছেন। জানিয়েছেন তাঁর যখন মাত্র ১৯ বছর বয়স তখনই নাকি কাজ দেওয়ার ছুঁতোয় সেই প্রযোজক তাঁর ঘনিষ্ঠ হতে চান। একই সঙ্গে কাস্টিং কাউচের ভয়াবহ অভিজ্ঞতার কথাও জানান অঙ্কিতা।

আরও পড়ুন: বাড়িতে তালিবানি শাসন জারি রেখেছিলেন ইমনের মা! স্মৃতি হাতড়ে বললেন, 'মাধ্যমিক দিতে যাওয়ার আগেও...'

আরও পড়ুন: আমেরিকায় পড়তে গিয়ে খুন নৃত্যশিল্পী অমরনাথ! রহস্যময় ফোন থেকে কী জানল পরিবার?

কেরিয়ারের শুরুর দিকে বাকি পাঁচজনের মতোই রীতিমত অডিশন দিয়ে কাজ পারেন অঙ্কিতা লোখান্ডে। বহু অডিশন দিতেন। কাজ খুজঁতে। সেই সময়ের স্মৃতি হাতড়ে এদিন তিনি জানান এক দক্ষিণী প্রযোজক তাঁকে কাজের টোপ দিয়ে কুপ্রস্তাব দিয়েছিলেন।

অতীতের কথা মনে করে অঙ্কিতা জানান, 'আমি দক্ষিণের একটি ছবির জন্য অডিশন দিয়েছিলাম। তো আমার কাছে তখন ফোন আসে, যে আপনি সিলেক্টেড। সাইন করার জন্য আসুন। এটা শুনে তো আমি দারুণ খুশি হয়ে যাই। মাকে বলি, আমায় ওরা ডেকেছে। যাই সই করে আসি। কিন্তু কোথাও সন্দেহ ছিল যে এত সহজে, এত জলদি এটা কীভাবে হতে পারে।' এরপর তিনি আরও জানান, 'আমি যখন সই করতে যাই তখন ওরা আমায় বারবার ভিতরে যেতে বলতে থাকে। আর আমার কোঅর্ডিনেটরকে বাইরে দাঁড়াতে বলে। আমায় তখন ভিতরে গেলে জানানো হয় যে আমায় আপোস করতে হবে। এদিকে আমি তখন অভিনেত্রী হওয়ার জন্য পাগল। বয়স মাত্র ১৯। তাই আপোস মানে বুঝিনি।'

আরও পড়ুন: 'প্রতিমা দর্শনের সঙ্গে এবার...' টেক্কাকে টক্কর দিতে পুজোতেই আসছে মিঠুনের শাস্ত্রী

অঙ্কিতা সেই বিষয়ে এরপর আরও বিস্তারিত জানিয়ে বলেন, 'আমি যখন জিজ্ঞেস করি যে আপোস মানে কী করতে হবে তখন বলা হয় প্রযোজকের সঙ্গে শুতে হবে। তখন আমি স্পষ্ট বলি যে আপনাদের প্রযোজকের প্রতিভার দরকার নেই। খালি শারীরিক সম্পর্কের জন্য একটা শরীর দরকার। আর আমি সেই মেয়ে নই। সেটা বলেই আমি ওখান থেকে চলে আসি।'

কে অঙ্কিতা লোখান্ডে?

অঙ্কিতা লোখান্ডে বলিউডের এক স্বনামধন্য অভিনেত্রী। তিনি ২০০৯ সালে পবিত্র রিশতা সিরিয়ালের মাধ্যমে ডেবিউ করেন। এরপর তিনি একাধিক সিরিয়াল, সিনেমায় কাজ করেছেন। সম্প্রতি তাঁকে তাঁর স্বামী ভিকি জৈনের সঙ্গে বিগ বস হাউজে দেখা গিয়েছে। আগামীতে তাঁকে বীর সাভারকার ছবির দেখা যাবে।

বায়োস্কোপ খবর

Latest News

রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো মঙ্গলের কৃপায় ভরবে পকেট, আসবে মান-যশ, অফিসে হবে প্রশংসা! মেষ সহ লাকি কারা? বিয়ের পর শ্রীময়ীর প্রথম মঙ্গলচণ্ডীর ব্রত, সঙ্গে নেই কাঞ্চন!কাকে নিয়ে পুজো দিলেন ৩ মিনিটে ৬ হাজার ফুট নিচে নেমে যায় বিমান!লন্ডন-সিঙ্গাপুর প্লেনের ভিতরে কী ঘটছিল? বহু প্রতীক্ষিত ‘ওয়েলকাম-৩’ থেকে সরলেন সঞ্জয়! কিন্তু কেন? ৩ খানের সঙ্গেই করেছেন স্ক্রিন শেয়ার, জানেন বলিউডের সেই ভাগ্যবতী সুন্দরী কারা ৮২.৬২% পেয়ে ফার্স্ট আরামবাগ, লাস্ট হাওড়া- পঞ্চম দফায় বাংলার ৭ আসনে কত ভোট পড়ল? গৌরবের ইচ্ছেপূরণ! ‘আশা করছি এই বছরেই...’ অনুরাগীদের দিলেন কোন খুশির খবর? রাবণের রাজত্বে সাধুদের ওপর তো হামলা হবেই: সুকান্ত মজুমদার

Latest IPL News

রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ? ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.