বাংলা নিউজ > বায়োস্কোপ > পরিণতি পাচ্ছে অঙ্কুশ-ঐন্দ্রিলার ১০ বছরের প্রেম কাহিনি, কবে বিয়ে করছেন জুটি?
বিয়ের পিঁড়িতে অঙ্কুশ-ঐন্দ্রিলা (ছবি-ইনস্টাগ্রাম) 
বিয়ের পিঁড়িতে অঙ্কুশ-ঐন্দ্রিলা (ছবি-ইনস্টাগ্রাম) 

পরিণতি পাচ্ছে অঙ্কুশ-ঐন্দ্রিলার ১০ বছরের প্রেম কাহিনি, কবে বিয়ে করছেন জুটি?

  • চলতি বছর ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। 

টলিগঞ্জ জুড়ে এখন বসন্তের ছোঁয়া। এক একথায় এখন টলিউডে বিয়ের লাইন লেগেছে। সদ্যই বিয়ের পর্ব সেরেছেন অনিবার্ণ-মধুরিমা, গৌরব-দেবলীনা, সৌরভ-ত্বরিতা। ফেব্রুয়ারিতে বিয়ের তারিখ পাকা নীল-তৃণা এবং প্রমিতা-রুদ্রজিত, ইমন-নীলাঞ্জনদের। এই তালিকাতে ‘শীঘ্রই’ যোগ হচ্ছে অঙ্কুশ-ঐন্দ্রিলার নামও। বেশ কয়েক মাস ধরেই অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ের জল্পনা ডানা মেলেছে টলিউডে। কিছুদিন আগেই নতুন গাড়ি কিনেছিলেন অঙ্কুশ। সদ্যই অঙ্কুশ-ঐন্দ্রিলা নতুন ফ্ল্যাট কিনেছেন। ইতিমধ্যেই সেই ফ্ল্যাটে শিফটও করে গিয়েছেন এই প্রেমিক যুগল। তাহলে প্রশ্নটা হল বিয়েটা কবে করছেন?

সম্প্রতি জি চব্বিশ ঘন্টাকে দেওয়া এক সাক্ষাত্কারে এই প্রশ্নের উত্তর দিয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। জানিয়েছেন, চলতি বছরের শেষে ডিসেম্বর মাসেই বিয়ের পরিকল্পনা রয়েছে। তারিখ এখনও পাকা হয়নি। দুই পরিবার আলোচনা করে শীঘ্রই বিয়ের তারিখ পাকা করে ফেলবে। ঐন্দ্রিলা জানিয়েছেন, পুরোদস্তুর বাঙালি রীতিতে বিয়ে করবেন তিনি। সাজগোছেও থাকবে বাঙালিয়ানার ছোঁয়া। তবে রিসেপশনে গাউন পরে ওয়েস্টার্ন স্টাইলে সাজবার প্ল্যানিং রয়েছে। 

অন্যদিকে বিয়ে প্রসঙ্গে অঙ্কুশ জানিয়েছেন, ‘পরিবার আমার কাছে ভীষণ গুরুত্বপূর্ণ। আমরা দুই পরিবার একসঙ্গেই থাকি। তাই বিয়েতে আর দেরি করতে চাই নয়। ডিসেম্বরে বিয়ে করছি’। করোনা পরিস্থিতির কারণে বিয়ের সম্পূর্ণ পরিকল্পনা এখনও করে হয়ে উঠা হয়নি। কতজন অতিথিকে আমন্ত্রণ জানানো হবে সেটা পরিস্থিতি বুঝে ঠিক করতে হবে, বললেন অভিনেতা।

উল্লেখ্য, ১০ বছর আগে শুরু হয়েছিল এই জুটির প্রেম কাহিনি। ২০১১ সালের প্রেম দিবসের সপ্তাহেই শুরু অঙ্কুশ-ঐন্দ্রিলার গল্প। আর এই ম্যাজিক্যাল জুটির সম্পর্কের ১০ বছর পূর্তির দিনই মুক্তি পেতে চলেছে তাঁদের প্রথম ছবি ‘ম্যাজিক’। যা পরিচালনার দায়িত্বে রয়েছেন রাজা চন্দ। এই ছবির সঙ্গেই নায়িকা হিসাবে রুপোলি সফর শুরু করছেন ছোটপর্দার ‘ফাগুন বউ’। সব মিলিয়ে ২০২১ সালটা ভীষণ স্মরণীয় হতে চলেছে এই জুটি ও তাঁদের ভক্তদের কাছে। এখন অপেক্ষা ব্র্যান্ড-বাজা-বারাতের। 

 

বন্ধ করুন