বাংলা নিউজ > বায়োস্কোপ > অলিম্পিক কালেকশনে কেন নেই 'ভারত'-এর ঘড়ি? অ্যাপেল-এর কাছে নালিশ ঠুকলেন অনুপম
অনুপম খের।(ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
অনুপম খের।(ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

অলিম্পিক কালেকশনে কেন নেই 'ভারত'-এর ঘড়ি? অ্যাপেল-এর কাছে নালিশ ঠুকলেন অনুপম

  • নিউ ইয়র্কের অ্যাপেল স্টোরে রয়েছে সদ্য শেষ হওয়া অলিম্পিক এর স্পেশ্যাল ঘড়ির কালেকশন।তবে অ্যাপেলের এই কালেকশনে বহু দেশের নামাঙ্কিত ঘড়ি থাকলেও, নেই ভারত! আর তা দেখেই অ্যাপেল-এর কাছে নালিশ ঠুকলেন অনুপম খের।

মঙ্গলবার নিউ ইয়র্কের রাস্তায় হাঁটতে বেরিয়েছিলেন অনুপম খের। এদিক সেদিক ঘুরতে ঘুরতে ঢুঁ মেরেছিলেন নিউ ইয়র্কের অ্যাপেল স্টোরে। সেখানে গিয়ে ইতিউতি চাইতেই তাঁর নজরে এসেছিল সদ্য শেষ হওয়া অলিম্পিক এর স্পেশ্যাল ঘড়ির কালেকশন। অর্থাৎ অলিম্পিক প্রতিযোগিতায় যেসব দেশ অংশগ্ৰহণ করেছিল, সেই প্রত্যেক দেশের নামাঙ্কিত একেকটি ঘড়ি। লেখাই বাহুল্য, প্রতিটি ঘড়ির ডিজাইনও ভিন্ন। তবে ভালো করে দেখতেই এই বলি-অভিনেতার নজরে এল অ্যাপেলের এই কালেকশনে বহু দেশের নামাঙ্কিত ঘড়ি থাকলেও, নেই ভারত!

আর তা দেখেই অত্যন্ত হতাশ হয়েছেন অনুপম। এতটাই যে সরাসরি অ্যাপেল সংস্থাকেই 'খোলা চিঠি' লিখলেন এই জনপ্রিয় বলি-অভিনেতা। খোলা চিঠি না বলে একে দস্তুরমতো নালিশও বলা যায়। নিউ ইয়র্কের সেই অ্যাপেল স্টোরের ওই ঘড়ির কালেকশনের একটি ভিডিও তুলেছেন তিনি। এরপর টুইটারে সেই ভিডিও আপলোড করে অ্যাপেল সংস্থাকে ট্যাগ করে অনুপম এই ঘটনার কথা জানান। 

সেই সঙ্গে নিউ ইয়র্কের এই অ্যাপেল স্টোরের প্রশংসা করতেও ভোলেননি তিনি। আরও লেখেন যে সারা পৃথিবীর মধ্যে ব্যবসার নিরিখে ভারতে দারুণ বিক্রি অ্যাপেল-এর জিনিসপত্রের। তা সত্বেও এই অলিম্পিক ঘড়ির কালেকশনে কেন নেই ভারতের নামাঙ্কিত কোনও ঘড়ি? গোটা ঘটনায় যে তিনি অত্যন্ত হতাশ তাও জানাতে দ্বিধাবোধ করেননি অনুপম।

গত বেশ কয়েক মাস ধরে মার্কিন মুলুকেই পড়ে রয়েছেন অনুপম। সৌজন্যে 'শিব শাস্ত্রী বালবোয়া' ছবির শ্যুটিং। অজয়ন বেণুগোপালন পরিচালিত এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে নীনা গুপ্তা এবং যুগল হংসরাজ-কেও।

বন্ধ করুন