বাংলা নিউজ > বায়োস্কোপ > সতীশ কন্যাকে সিনে দুনিয়ায় আনার প্রতিজ্ঞা অনুপমের, বললেন ‘তোমায় অভিনয় শেখাব’

সতীশ কন্যাকে সিনে দুনিয়ায় আনার প্রতিজ্ঞা অনুপমের, বললেন ‘তোমায় অভিনয় শেখাব’

সতীশ কন্যাকে সিনে দুনিয়ায় আনার প্রতিজ্ঞা অনুপমের

Anupam Kher: সতীশ কৌশিকের মেয়ে বংশিকা কৌশিককে নিজে শিখিয়ে পড়িয়ে এই সিনে জগতে নিয়ে আসবেন বলে জানালেন অনুপম খের। একই সঙ্গে বললেন তিনি নিজে ওর ছবি লঞ্চ করবেন।

কিছু মাস আগেই ছোট্ট মেয়েটা বাবাকে হারিয়েছে। বাবা কী হয়তো বোঝার আগেই মাথার উপর দিয়ে সেই ছাদটা সরে গিয়েছে তার। কিন্তু প্রকৃত বন্ধুর মতো প্রয়াত অভিনেতা, সতীশ কৌশিকের পরিবারের ছায়াসঙ্গী হয়ে থাকছেন অনুপম। তিনি সতীশের চলে যাওয়ার পর বাবার মতো করেই বংশিকার খেয়াল রাখছেন। দুজনে মিলে একসঙ্গে রিলস বানান কখনও তো কখনও আবার একসঙ্গে শনি রবিবার ঘুরতে যান। এবার তিনি স্পষ্ট করে জানিয়ে দিলেন সতীশ কন্যা বড় হলে তিনি নিজে তাকে সিনে জগতে নিয়ে আসবেন। শুধুই কি তাই? এই বর্ষীয়ান অভিনেতা আরও বলেন যে তিনি নিজে দায়িত্ব নিয়ে বংশিকাকে অভিনয় করা শেখাবেন।

সম্প্রতি অনুপম খের বংশিকার সঙ্গে যে ভিডিয়ো পোস্ট করেছেন সেখানে তাঁদের রোজকার জীবন থেকে বংশিকা বড় হয়ে কী হতে চায় সহ সবটাই আলোচনা করেন। বাদ দেন না সতীশের কোন জিনিস বংশিকা সব থেকে বেশি মিস করে সেটা জানতে।

সতীশ কন্যাকে ‘রাজকুমারী’ বলে ডেকে তার থেকে এই বর্ষীয়ান অভিনেতা জানতে চান যে কোন বিষয়গুলো তাকে রাজকুমারী বানায়। উত্তরে বংশিকা বলে সব কিছুই। কথায় কথায় সে আরও জানায় যে এখন তার অধিকাংশ সময়ই হাতের কাজ করে, কোনও কিছু বানিয়ে কাটায়। এছাড়া তার গান গাইতে এবং স্কুলের সব অনুষ্ঠানে অংশ নিতে ভালো লাগে বলেও জানায় সে।

এরপরই কথা প্রসঙ্গে অনুপম খের তাকে জিজ্ঞেস করেন বংশিকা কি অভিনেত্রী হতে চায়? উত্তরে সে বলে এখনও জানি না সেটা। কিন্তু বংশিকার কাছে উত্তর না থাকলেও অনুপম খের তাকে বলেন, 'তুমি যদি কখনও অভিনেত্রী হতে চাও আমি নিজে তোমায় অভিনয় শেখাব। শুধু তাই নয়, শিক্ষক হিসেবে তোমায় ছবিতেও লঞ্চ করব।'

এটা শুনেই হেসে গড়িয়ে পড়ে ছোট্ট বংশিকা, বলে 'সত্যিই?' তাতে অনুপম উত্তর দিয়ে বলেন, 'হ্যাঁ এটাই সত্যি। কিন্তু এখন তোমায় সবার আগে ভালো করে পড়াশোনা করতে হবে।' বংশিকা তাতে সম্মতি জানায় এবং বলে যে তার স্কুলের শেষ পরীক্ষায় তার অঙ্ক আর ইংরেজি অত ভালো না হলেও হিন্দিতে সে ভালোই ফল করেছে।

বায়োস্কোপ খবর

Latest News

Los Angeles Knight Riders বনাম MI New York ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ শ্রাবণের প্রথম সোমবার কারা লাকি?রইল রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.