বাংলা নিউজ > বায়োস্কোপ > Anupam-Prashmita wedding: অনুপমের ৩য়, প্রশ্মিতার ২য়! হবু দম্পতি বিয়েতে পরবেন কী? কোথায় হচ্ছে অনুষ্ঠান?

Anupam-Prashmita wedding: অনুপমের ৩য়, প্রশ্মিতার ২য়! হবু দম্পতি বিয়েতে পরবেন কী? কোথায় হচ্ছে অনুষ্ঠান?

অনুপম-প্রশ্মিতা

জানা যাচ্ছে, রয়্যাল ক্যালকাটা গলফ ক্লাবে বসবে এই বিয়ের আসর। তবে জানা যাচ্ছে ছিমছামভাবেই এই বিয়ে হচ্ছে। অনুষ্ঠানে অনুপম রায় পরবেন লোপামুদ্রা মিত্রের ডিজাইন করা পাঞ্জাবি। আর প্রশ্মিতা পরবেন বেনারসি। এই জুটির পরিবার, খুব কাছের আত্মীয়, বন্ধুরাই এই বিয়েতে আমন্ত্রিত।

পরম-পিয়ার মতোই অনুপম-প্রশ্মিতা প্রেমের গুঞ্জনটাও অবশ্য কিছুদিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল। আর এবার জানা গিয়েছে অনুপম-প্রশ্মিতার বিয়ের খবর। ২ মার্চ বিয়ে করছেন এই গায়ক-গায়িকা জুটি। জানা যাচ্ছে, গানের সূত্র ধরেই আলাপ অনুপম-প্রশ্মিতার।

এই বিয়ের খবর অনুপম-প্রশ্মিতা দুজনেই স্বীকার করে নিয়েছেন। প্রশ্মিতার কথা বলতে গিয়ে অনুপম আনন্দবাজারকে জানান, ‘আমাদের একটা গানের দল রয়েছে, সেখানে সহকর্মীদের যেভাবে চিনতাম, ওকেও (প্রশ্মিতা) সেভাবেই চিনতাম। বিচ্ছেদের পরই সম্পর্কটা এগোয়। আর বিয়ের কথা অতি সম্প্রতি ভেবেছি। আমরা দুজনেই বিয়েতে বিশ্বাসী’।

এদিকে প্রশ্মিতা আনন্দবাজারকে বলেন, ‘গত ১ বছর হল আমাদের সম্পর্কটা গড়ে উঠেছে। আমাদের একে অপরকে ভালোই লাগত। তাই ভাবলাম, বিয়ের কথা ভাবা যেতে পারে। আমার পরিবার এই বিয়েটা খোলা মনেই নিয়েছে। একা বিয়ের সিদ্ধান্ত নেওয়া যায় না। দুই পরিবার মিলেই বিয়ের ঠিক করেছেন।’

কাজের বিষয়ে প্রশ্মিতা বলেন, ‘কাজের জায়গাটা আমরা আলাদা রাখতেই চেষ্টা করি। ব্যক্তিগত সম্পর্কের বাইরে অনুপম যেহেতু আমার সিনিয়র, তাই ওর পরামর্শ নি। আলোচনা তো অবশ্যই করি।’

আরও পড়ুন-গায়িকা প্রশ্মিতার সঙ্গে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে, কে ছিলেন অনুপম রায়ের প্রথম স্ত্রী?

<p>অনুপম-প্রশ্মিতার বিয়ে</p>

অনুপম-প্রশ্মিতার বিয়ে

২ মার্চ অনুপম-প্রশ্মিতার বিয়ের কথা এতক্ষণে কমবেশি অনেকেরই জানা, কিন্তু কোথায় বসছে এই বিয়ের আসর?

জানা যাচ্ছে, রয়্যাল ক্যালকাটা গলফ ক্লাবে বসবে এই বিয়ের আসর। তবে জানা যাচ্ছে ছিমছামভাবেই এই বিয়ের আয়োজন হচ্ছে। অনুষ্ঠানে অনুপম রায় পরবেন লোপামুদ্রা মিত্রের ডিজাইন করা পাঞ্জাবি। আর প্রশ্মিতা পরবেন বেনারসি। এই জুটির পরিবার, খুব কাছের আত্মীয়, বন্ধুরাই এই বিয়েতে আমন্ত্রিত।

তবে কি বিয়েতে ইন্ডাস্ট্রির কেউই থাকছেন না? নাহ তা থাকছেন। তবে ঘনিষ্ঠরাই। জানা যাচ্ছে এই বিয়ের অতিথি তালিকায় রয়েছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়, উপল সেনগুপ্ত, জয় সরকার, লোপামুদ্রা মিত্র, সৃজিত মুখোপাধ্যায় সহ অন্যান্যরা। হবু দম্পতির পছন্দ অনুসারে বিয়ের মেনুতে থাকছে বাঙালি খাবার।

প্রসঙ্গত, এই নিয়ে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অনুপম রায়। প্রথমে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সহপাঠীকে বিয়ে, দ্বিতীয়বার পিয়া চক্রবর্তীকে বিয়ে, আর প্রশ্মিতা হতে চলেছেন অনুপমের তৃতীয় স্ত্রী। অন্যদিনে প্রশ্মিতা পালেরও এটা দ্বিতীয় বিয়ে। প্রথমবার শৌনক নামে এক চিকিৎসককে বিয়ে করেছেন প্রশ্মিতা। তবে ৪ মাসের মাথায় সেই বিয়ে ভেঙে যায়। 

বায়োস্কোপ খবর

Latest News

নির্বাচনী বন্ড ‘বিশ্বে তোলাবাজির সবচেয়ে বড় স্কিম,মোদী মূলচক্রী’, বার্তা রাহুলের BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ফের উত্তপ্ত হয়ে উঠল কোচবিহার, বিজেপির সভায় হামলার অভিযোগে পথ অবরোধ বিজেপি কি ৪০০+ আসন জিতলে সংবিধানে সংস্কার করা হবে? জবাবে কী বললেন মোদী? হাওড়ায় দু’দিন রাম নবমীর মিছিল হবে, আজ মিলল কলকাতা হাইকোর্টের অনুমতি Video: 'মাথা ঠান্ডা করে...' রামনবমীর দিন কোন আশঙ্কা মমতার? কী বললেন? লিগ শিল্ড জিতে ইতিহাস লেখা মোটেও সহজ ছিল না MBSG-র,চড়াই-উতরাই টপকে এসেছে সাফল্য ভোট প্রচারে বোপান্না, ‘রান ফর নমো’ ক্যাম্পেনে দৌড়ালেন টেনিস তারকা মেয়ে হারানোর যন্ত্রণার মাঝেই হাসি ফুটল, ফের বাবা হচ্ছেন সারেগামাপা বিজয়ী কাবো

Latest IPL News

BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.