বাংলা নিউজ > বায়োস্কোপ > Anupam Roy's 1st wife: গায়িকা প্রশ্মিতার সঙ্গে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে, কে ছিলেন অনুপম রায়ের প্রথম স্ত্রী?

Anupam Roy's 1st wife: গায়িকা প্রশ্মিতার সঙ্গে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে, কে ছিলেন অনুপম রায়ের প্রথম স্ত্রী?

অনুপম-প্রশ্মিতা

একসময় যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র ছিলেন গায়ক অনুপম রায়। সেসময়ই এক সহপাঠীর প্রেমে পড়েছিলেন অনুপম রায়। বিয়েও করে ফেলেছিলেন অনুপম রায় ও তাঁর সেই সহপাঠী। কলকাতায় বিয়ের পর প্রথম স্ত্রীকে নিয়ে সেসময় বেঙ্গালুরুতে চলে গিয়েছিলেন গায়ক অনুপম। সেখানেই সংসার পেতেছিলেন গায়ক অনুপম রায়।

পরমব্রত-পিয়া চক্রবর্তীর বিয়ে নিয়ে চর্চা এখনও বন্ধ হয়ে যায়নি। এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পিয়ার প্রাক্তন স্বামী, গায়ক অনুপম রায়। গায়িকা প্রশ্মিতা পালের সঙ্গে অনুপমের বিয়ের কথা এতক্ষণে অনেকেই জেনে গিয়েছেন। এমন খবরে স্বীকৃতি দিয়ে ইতিমধ্যেই হবু দম্পতি অনুপম রায় এবং প্রশ্মিতা পালও মুখ খুলেছেন। 

এদিকে অনুপমের ফের বিয়ের খবর আসতেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ট্রোলিংয়ের বন্য। ঠিক যেমনটা ঘটেছিল কয়েকমাস আগে অনুপমের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর বিয়ের খবরে। সেসময় পিয়াকে আক্রমণ করে অনেকেই অনুপমের পাশে দাঁড়িয়েছিলেন। তখন অনেকেই পিয়াকে অনুপমের প্রথম স্ত্রী ভেবে ভুল করেছিলেন। তবে অনেকেই হয়ত এখনও জানেন না, পিয়ার আগেও অনুপম আরও একবার বিয়ে করেছিলেন। 

হ্যাঁ, ঠিকই শুনছেন পশ্মিতা পালের সঙ্গে তৃতীয় বিয়ে হতে চলেছে গায়ক অনুপম রায়ের। কিন্তু কে ছিলেন অনুপমের প্রথম স্ত্রী?

জানা যায়, একসময় যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র ছিলেন গায়ক অনুপম রায়। সেসময়ই এক সহপাঠীর প্রেমে পড়েছিলেন অনুপম। বিয়েও করে ফেলেছিলেন অনুপম রায় ও তাঁর সেই সহপাঠী। কলকাতায় বিয়ের পর প্রথম স্ত্রীকে নিয়ে সেসময় বেঙ্গালুরুতে চলে গিয়েছিলেন গায়ক অনুপম। এরপর বেঙ্গালুরুতেই সেই স্ত্রীর সঙ্গে সংসার পেতেছিলেন গায়ক অনুপম রায়। সুখের সংসার ছিল তাঁদের। তবে যেকোনও কারণেই হোক সেই সুখের সংসারেও ফাটল ধরে। অনুপমের সেই বিয়ে ভেঙে যায়। তবে তখনও অনুপম রায় গায়ক হিসাবে খ্যাতি পাননি। 

আরও পড়ুন-কলকাতায় একসময় পড়াশোনা করতেন, থাকতেন, ফের একবার এই শহরে ফিরলেন বিদ্যুৎ জামওয়াল

তবে কে ছিলেন অনুপমের প্রথম স্ত্রী? তাঁর নামই বা কি? তা অবশ্য অনুপম আর তাঁর একান্ত ঘনিষ্ঠরা ছাড়া কেউই জানেন না। শুধু জানা যায়, তিনি তাঁর যাদবপুরের সহপাঠীকে বিয়ে করেছিলেন। পরবর্তী সময়ে দীর্ঘদিনের বান্ধবী পিয়া চক্রবর্তীকে বিয়ে করেন। ২০১৫ সালের ৬ ডিসেম্বর পিয়া চক্রবর্তীকে বিয়ে করেন অনুপম রায়। সেই বিয়ের খবর, ছবি তখন বহু সংবাদমাধ্যমেই প্রকাশিত হয়েছিল। বিয়ে না ভাঙলে, এতদিন অনুপম-পিয়ার বিয়ের বয়স হত ৮ বছর।

এদিকে ২ মার্চ অনুপম রায় যে গায়িকা প্রশ্মিতা পালকে বিয়ে করতে চলেছেন, তাঁরও কিন্তু এটা প্রথম বিয়ে নয়। এর আগে শৌনক নামে এক ব্যক্তিকে বিয়ে করেছিলেন প্রশ্মিতা। শৌনক পেশায় চিকিৎসক ছিলেন। কিন্তু বিয়ে করার কয়েক মাসেই তাঁদের সেই ঘর ভাঙে। নেপথ্যে নাকি ছিল স্বামীর বিবাহ-বহির্ভূত বিয়ে। তবে এবার অতীত ভুলে দুজনেই নতুন করে শুরু করতে চলেছেন অনুপম-প্রশ্মিতা।

 

বায়োস্কোপ খবর

Latest News

শনিবার অনেকটা বাড়ল ময়দানের আয়, ১০ দিনে মোট কত আয় হল বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁর? রাওয়ালপিন্ডিতে কিউয়িদের উড়িয়ে ইমরান খানের ক্যাপ্টেন্সি রেকর্ডের আরও কাছে বাবর আদিবাসীদের সঙ্গে মিশতে তাঁদেরই পোশাক পরে গেলেন দেব! কটাক্ষ করে হিরণ বললেন কী? ভালোবাসার প্রকাশ করা কাদের সম্পর্ককে মজবুত রাখবে? দেখুন আজকের প্রেম রাশিফল তৈরি বজরঙ্গী ভাইজান ২-এর স্ক্রিপ্ট! কার সম্মতির অপেক্ষায় আটকে সলমনের ছবির শ্যুট সন্দেশখালির মহিলাদের তৈরি করা পিঠেতে মজলেন কুণাল, খাবার খেলেও ‘নাটক’ বলে কটাক্ষ IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা 'আমার সানশাইন...' আদর-সোহাগে মাখামাখি, নতুন করে প্রেমে পড়লেন নাকি মিমি? IPL 2024 Points Table: CSK ও KKR-কে পিছনে ফেলে দিল SRH, DC হারতেই এগিয়ে গেল MI IPL-র মাঝেই বিরাট কোহলির বিশ্বরেকর্ড ছিনিয়ে নিলেন রিজওয়ান, সিংহাসন খোয়ালেন বাবরও

Latest IPL News

IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.