বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘পরকীয়া তো স্বাভাবিক, সুস্থতার লক্ষণ, রামায়ণ-মহাভারতের সময় থেকে হয়ে আসছে’, অকপট অপরাজিতা

‘পরকীয়া তো স্বাভাবিক, সুস্থতার লক্ষণ, রামায়ণ-মহাভারতের সময় থেকে হয়ে আসছে’, অকপট অপরাজিতা

‘পরকীয়া সুস্থতার লক্ষণ’,মত অপরাজিতার। 

‘পরকীয়া’কে আমাদের সমাজে এখনও অপরাধ হিসেবেই ধরা হয়। কিন্তু কাওকে ভালোবাসা বা ভালোলাগা কি সত্যিই কোনও অপরাধ? এক সাক্ষাৎকারে কথা বললেন জল থই থই ভালোবাসার কোজাগরী ওরফে অপরাজিতা আঢ্য। 

অনেকেই এখন বিশ্বাস করেন ‘পরকীয়া’ কথাটাই নাকি ভুল। ভালোবাসা যে কোনও সময়, যে কারও সঙ্গেই হয়ে যেতে পারে। এমনিতে বিয়েতে থাকাকালীন নতুন সম্পর্ককে জড়ানোকে পরকীয়া বলে অভিহিত করা হয়ে থাকে। বহু বিয়েই ভেঙে যায় এই কারণে, এমনকী তারকারাও মাঝে মাঝে চলে আসেন নীতি পুলিশদের স্ক্যানারের তলায়। পরকীয়া বা ঠকানোর চলে সমালোচনা, কটাক্ষ। 

সম্প্রতি পরকীয়া নিয়ে একটি সাক্ষাৎকারে মুখ খুললেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য। বললেন, ‘পরকীয়া সুস্থতার লক্ষণ’। যদিও অনেকেই তাঁর এই কথা শুনে কোঁচকাতে পারেন কপাল। তবে অপরাজিতা কিন্তু যুক্তি দিয়ে বোঝালেন নিজের মন্তব্য। 

আনন্দবাজারকে অপরাজিতা বললেন, ‘কেন পরকীয়া আটকাতে হবে। এটা তো সুস্থতার লক্ষণ। চিরাচরিত ছিল। রামায়ণ-মহাভারতের সময় থেকে ছিল পরকীয়া। এটা জীবনের স্বাভাবিক ধর্ম। কারও কাউকে ভালোলাগতেই পারে। আমি কারও সঙ্গে ঘর করি বলে জীবনে কাউকে ভালোবাসব না, কোনও ভালো জিনিস দেখব না, এমনটা তো হতে পারে না। যার যত অপশন বেশি, তার জীবনে তত মানুষ আসতেই পারে। এবার কেউ সেটা কীভাবে ব্যালেন্স করবে সেটা সেই মানুষটার ব্যাপার। কিন্তু এতে তো কোনও অপরাধ নেই।’

অপরাজিতা মনে করেন, ভালোলাগা হতেই পারে বিয়েতে বা সম্পর্কে থাকাকালীন। ‘আমি আমার সংসারকে বেশি গুরুত্ব দেব না, অন্য কাউকে সেটা ঠিক করতাম। পাখিকেও তো খাচায় বন্দি রাখা ঠিক নয়। কাউকে না ঠকালেই হবে।’, বলেন তিনি। 

অপরাজিতাকে এখন দেখা যাচ্ছে জল থইথই ভালোবাসা ধারাবাহিকে। এর আগে লক্ষ্মী কাকিমা সুপারস্টারে কাজ করেছিলেন তিনি। নতুন শুরু হওয়া এই মেগা টিআরপি তালিকায় বেশ ভালো ফল করছে। অপরাজিতাকে দেখা যাচ্ছে কোজাগরীর চরিত্রে। মধ্যবয়স্কা এক মহিলা, যে জীবনের প্রথমার্ধে স্বামী, সংসার, সন্তানে নিজেকে ঢেলে দিয়েছে। যার জীবনীশক্তি অফুরন্ত। গোটা পরিবারকে বেঁধে রাখে। পিঠ দিয়ে আগলায় আবার বিপদে। 

অপরাজিতা সংসার সামলান কীভাবে সেটাও ভাগ করে নেন। যতই কাজের চাপ আসুক, তিনি ও তাঁর স্বামী একেঅপরকে সময় দেওয়ার চেষ্টা করেন সবসময়। খাতায় কলমে হিসেব করলে, হয়তো পরিবারকে অন্য অনেকের থেকে সময় কমই দেন। কিন্তু যেটুকু সময় একসঙ্গে কাটান তাঁরা, তাতে কোনও খাত থাকে না। এভাবেই খুশি থাকেন তিনি। 

 

বায়োস্কোপ খবর

Latest News

ঠান্ডা দুধ নাকি গরম দুধ, কোনটি আপনার শরীরের জন্য ভালো? জেনে নিয়ে তবেই খান অভিষেকের বাড়ি রেইকি ঘটনায় গ্রেফতারির পর বিশেষ বৈঠকে পুলিশ, নজরে মমতার নিরাপত্তাও IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? 'T20-র ব্র্যাডম্যান', রিজওয়ানকে বললেন শাহিন! নেটপাড়া বলল ‘এটা কি খিল্লি করলেন?’ ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল পেশাদার স্কোয়াশ থেকে অবসর নিলেও ভারতের হয়ে খেলতে চান সৌরভ ঘোষাল ফুটপাথে জন্ম, তারপর দত্তক সেলিম-সালমার! ‘ছোট থেকেই অভ্যস্ত…’, কেন বললেন অর্পিতা সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল

Latest IPL News

IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই ভিডিয়ো: খোলা মাঠে সকলের সামনে রোহিতকে চুমু খেতে গেলেন শেন বন্ড! কী হল তারপর? IPL 2024-এ দলের বাকি ম্যাচ খেলতে দেশ থেকে ফিরবেন না DC-র অজি তারকা মিচেল মার্শ ৪০ বলে শতরান করতে পারেন কোহলি- T20 WC 2024-এর ভারতীয় দল নিয়ে মুখ খুললেন সৌরভ IPL 2024 KKR vs RCB: কোহলি ভুল বলছেন, নো-বল বিতর্কে সোজাসাপটা ভাজ্জি KKR vs RCB: কোহলির পর মেজাজ হারালেন গম্ভীর,তর্ক জুড়লেন আম্পায়ারের সঙ্গে- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.