বাংলা নিউজ > ক্রিকেট > KKR vs PBKS, IPL 2024: ইডেনে নাইট বধ করে মিষ্টি দই দিয়ে সেলিব্রেশন পঞ্জাব কিংসের ক্রিকেটারদের- ভিডিয়ো

KKR vs PBKS, IPL 2024: ইডেনে নাইট বধ করে মিষ্টি দই দিয়ে সেলিব্রেশন পঞ্জাব কিংসের ক্রিকেটারদের- ভিডিয়ো

মিষ্টি দই খেয়ে জয়ের সেলিব্রেশন আর্শদীপদের। ছবি- পঞ্জাব কিংস।

ইডেনে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে সব থেকে বেশি রান তাড়া করে টি-২০ জয়ের বিশ্বরেকর্ড গড়ে পঞ্জাব কিংস।

শুভব্রত মুখার্জি:- তাপপ্রবাহে জ্বলছে কলকাতা সহ গোটা পশ্চিমবঙ্গ। বৈশাখের তীব্র দাবদাহে হাঁসফাঁস অবস্থা গোটা রাজ্যের। এমন আবহেই শুক্রবার কলকাতার ইডেন গার্ডেন্সে মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স এবং পঞ্জাব কিংস। দীর্ঘদিন ধরে জয়ের খরা চলছে পঞ্জাব কিংসের। ফলে এই ম্যাচ জিততে মরিয়া ছিল তারা। তবে এই ম্যাচের প্রথম ইনিংস শেষ হয়ে যাওয়ার পরে অনেকে ধরে নিয়েছিলেন কেকেআর হয়ত ম্যাচ জিতে যাবে।

প্রথমে ব্যাট করে কেকেআর করেছিল ২৬১ রান। সেই রান তাড়া করেই মাত্র দুই উইকেট হারিয়ে এক অনবদ্য জয় ছিনিয়ে নেয় পঞ্জাব। নজিরগড়া জয় পেয়েছে তারা। আর এই জয়কে তারা উদযাপন করল কলকাতার মিষ্টি জগতের অন্যতম সেরা মিষ্টি দিয়ে!

কলকাতার মিষ্টির মধ্যে সবথেকে বেশি জনপ্রিয় রসগোল্লা। তবে প্রীতি জিন্টার দল কিন্তু এই রসগোল্লা দিয়ে তাদের জয় উদযাপন করেনি। তারা বরং হেঁটেছে একটু অন্যপথে। এই গরমে জয় উদযাপনের পাশাপাশি তারা ক্রিকেটারদের শরীর স্বাস্থ্যের দিকেও নজর দিয়েছে। তাই এমন এক মিষ্টিকে তারা বেছে নিয়েছে যা ক্রিকেটারদর শরীর ঠান্ডা করার পাশাপাশি তাদের জয়কে সেলিব্রেট করতে আলাদা মাত্রাও যোগ করবে।

আরও পড়ুন:- Pakistan Cricket Coaches: কোচ নিয়োগে বিরাট চমক পাকিস্তানের, ভারতকে বিশ্বকাপ জেতানো কার্স্টেনের হাতে বাবরদের বাগডোর

ফলে কলকাতার অন্যতম সেরা মিষ্টি দই দিয়েই তারা তাদের জয়কে উদযাপন করেছে। আর করবে নাই বা কেন? হারতে হারতে খাদের কিনারায় দাঁড়িয়ে থাকা একটা দল যে এমন নজিরগড়া জয় পাবে তা হয়ত আশা করেনি তাদের অতি বড় ভক্তও। তাই এই স্পেশাল জয়কে স্পেশালভাবে সেলিব্রেট করতে কলকাতার স্পেশাল মিষ্টিকেই বেছে নিয়েছে তারা।

আরও পড়ুন:- Eden Gardens Pitch Controversy: নাচতে না জানলে উঠোন বাঁকা! ইডেনের পিচ নিয়ে নিন্দে শুনতে নারাজ কিউরেটর

পঞ্জাব কিংসের তরফে গোটা ঘটনার ভিডিয়োটি তাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে ক্রিকেটাররা এই অবিশ্বাস্য জয় মিষ্টি দই খেয়ে উদযাপন করছেন। একটি ২৫ সেকেন্ডের ভিডিয়ো শেয়ার করা হয়েছে। যেখানে লেখা হয়েছে, 'আজ কি রাত মিষ্টি দই দেনা'। অর্থাৎ আজকে রাতে মিষ্টি দই দিও।

আরও পড়ুন:- Prithvi Shaw Argues With Ponting: রাগে গজগজ করতে করতে কোচের সঙ্গেই তর্ক পৃথ্বীর, বাদ পড়েই কি ক্ষোভে ফেটে পড়লেন?

পঞ্জাব তথা ভারতীয় দলের বাঁহাতি পেসার আর্শদীপ সিংকে দেখা গিয়েছে মিষ্টি দই উপভোগ করে খেতে। এরপর তিনি ক্যামেরার সামনে এসে হাসতে হাসতে বলেন 'মিষ্টি দই'। অনেকের মতে তিনি বোঝাতে চেয়েছেন কেকেআরের বিরুদ্ধে জয়টা অনেকটা মিষ্টি দইয়ের মতোই মিষ্টি। মূলত জনি বেয়ারস্টোর অনবদ্য অপরাজিত শতরান এবং শশাঙ্ক সিংয়ের মারকাটারি অর্ধশতরানে ভর করেই নজিরগড়া জয় তুলে নিয়েছে পঞ্জাব দল।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

নিটে দুর্নীতি! মেডিকেল জয়েন্ট পরীক্ষা ফের রাজ্যের হাতে ফেরানোর দাবি ব্রাত্যর ‘‌আপনি দিল্লির বাংলো ছাড়বেন না’‌, কংগ্রেস হাইকমান্ডের নির্দেশ এল অধীরের দুয়ারে দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল Czechia Women বনাম Croatia Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? বাগদায় BJPর প্রার্থী হচ্ছেন শান্তনু ঠাকুরের স্ত্রী, শুনেই বিদ্রোহ ঘোষণা কর্মীদের নেপালের হারে স্বস্তি পেল বাংলাদেশ, রোহিতরা ২ রান তুললেই রাতের ঘুম উড়ত শাকিবদের চোখে যেন কত প্রেম!‘ফুলকি’র বছর পূর্তির সেলিব্রেশনে নায়িকাকে কেক খাওয়ালেন 'রোহিত' বাড়িতে গোপালের মূর্তি আনার শুভ দিন কোনটি? সমৃদ্ধি পেতে শাস্ত্রমত একনজরে মালদা বসিরহাটের পর শুটআউট বেলঘরিয়ায়, ব্যবসায়ীকে লক্ষ্য করে চলল মুহূর্মুহ গুলি পর্ণা-সৃজনের জীবনে ঝড় তুলতে হাজির রাজা! নিম ফুলের মধুর গল্পে ফের বড় চমক!

T20 WC 2024

দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে শেষ বলে রান-আউট! ১ রানে হেরে স্বপ্নভঙ্গ নেপালের, ভাগ্যের ফেরে জিতল প্রোটিয়ারা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.