বাংলা নিউজ > বায়োস্কোপ > Arbaaz-Giorgia: 'যা বলেছে ঠিক নয়', প্রাক্তন প্রেমিকা মিথ্যেবাদী! সুরাকে বিয়ের পর জর্জিয়ার বিষয়ে কী জানালেন আরবাজ?

Arbaaz-Giorgia: 'যা বলেছে ঠিক নয়', প্রাক্তন প্রেমিকা মিথ্যেবাদী! সুরাকে বিয়ের পর জর্জিয়ার বিষয়ে কী জানালেন আরবাজ?

সুরাকে বিয়ের পর জর্জিয়ার বিষয়ে কী জানালেন আরবাজ?

Arbaaz Khan on Giorgia: প্রাক্তন প্রেমিকা মিথ্যেবাদী! সম্প্রতি এমনটাই প্রকারান্তরে দাবি করলেন আরবাজ খান। জানালেন জর্জিয়া তাঁদের বিচ্ছেদ নিয়ে যা বলেছেন সেটা ঠিক নয়।

২০২৩ এর একদম শেষে ২৪ ডিসেম্বর সুরা খানের সঙ্গে নিকাহ পড়েন আরবাজ খান। পরিবার, আত্মীয়দের উপস্থিতিতে এই জনপ্রিয় মেকআপ আর্টিস্টের সঙ্গে জীবনের নতুন ইনিংস শুরু করেন তিনি। বোন অর্পিতা খানের বাড়িতে বসেছিল সেই বিয়ের অনুষ্ঠান। কিন্তু তাঁদের বিয়ের কদিন আগেই নিজেদের বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন আরবাজ খানের প্রাক্তন প্রেমিকা জর্জিয়া আন্দ্রিয়ানি। কিন্তু বিষয়টা মোটেই ভালো ভাবে নেননি অভিনেতা। উল্টে তিনি প্রাক্তনের করা এই কথাগুলোকে মিথ্যে এবং অসত্য বলেই দাবি করেন।

জর্জিয়ার বক্তব্য নিয়ে কী বললেন আরবাজ?

জর্জিয়ার সঙ্গে বিচ্ছেদ, তারপর তাঁর বক্তব্য সহ সব কিছু নিয়ে মুখ খুললেন আরবাজ। জানালেন সুরার সঙ্গে দেখা হওয়ার প্রায় দুই বছর আগেই তাঁর আগের সম্পর্ক চুকেবুকে গিয়েছিল। জর্জিয়া জানিয়েছিলেন তাঁদের মধ্যে শেষ পর্যন্ত সব ঠিক ছিল। কিন্তু আরবাজ জানালেন সেটা ঠিক নয়। জর্জিয়া তাঁর সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে তাঁরা দুজনেই মিলিত ভাবে সিদ্ধান্ত নিয়েছেন আলাদা হওয়ার, তাঁদের ভবিষৎ পরিকল্পনা এবং জীবনদর্শন মেলে না, তাই তাঁরা আলাদা হয়েছেন।

আরও পড়ুন: 'আমি ঘরের মধ্যে...', ভরতকে বিয়ে করার পরই আমূল বদলে গিয়েছিল এষার জীবন! কী কী বিধিনিষেধ মানতেন ধর্মেন্দ্র কন্যা?

আরও পড়ুন: নেপোটিজম বিতর্কে দর্শকদের ঘাড়েই দায় চাপালেন সইফ! বললেন, 'আমরা নই, জনগণই তো স্টার কিড...'

কিন্তু এবার সেসব কথাকে নস্যাৎ করে ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া একটি সাক্ষাৎকারে আরবাজ জানিয়েছেন, 'এটা অত্যন্ত দুর্ভাগ্যজনক যে আমাকে এখানে বসে আমার প্রাক্তন সম্পর্ক নিয়ে সাফাই দিতে হচ্ছে। সুরার সঙ্গে দেখা হওয়ার প্রায় দেড় বছর আগে আমার আগের সম্পর্ক শেষ হয়ে গিয়েছিল। ওঁর সঙ্গে এক বছর প্রেম করেছি। আমি ওই দেড় বছর কারও সঙ্গে কোনও সম্পর্কে ছিলাম না। এটাই বাস্তব।'

তিনি আরও জানান জর্জিয়ার উচিত হয়নি এই বিষয়ে এভাবে পাবলিকলি আলোচনা করা, তাঁর আরও সঞ্জয় হওয়া উচিত ছিল বলেই দাবি করেন আরবাজ। তাঁর বিয়ের ঠিক আগে বা পরে তাঁর আগের সম্পর্ক নিয়ে এভাবে কথা বলাটা ঠিক নয় বলেও জানান।

আরও পড়ুন: 'পুরোটাই ক্ষমতার নেশা', রাজনীতি ছাড়ার জল্পনার মাঝে ভাইরাল পুরনো ভিডিয়ো, দলবদলুদের নিয়ে কী বললেন দেব?

আরও পড়ুন: কাশ্মীরের ‘বিশেষ’ তকমা ঘোচাতে ইয়ামির পাশে প্রধানমন্ত্রীর বেশে 'রাম' অরুণ গোভিল! প্রকাশ্যে আর্টিকেল ৩৭০ এর ট্রেলার

আরবাজ এদিন আরও জানান, 'আমি অনেকদিন ধরে সুযোগ খুঁজছিলাম এই বিষয়টা নিয়ে কথা বলার জন্য। আপনি যখন অন্য কারও বিষয়ে কথা বলছেন তখন আপনার আরও বেশি সংযত, কেয়ারফুল হওয়া উচিত ছিল।'

আরবাজের আগের সম্পর্ক

আরবাজ খান প্রথম মালাইকা আরোরা খানকে বিয়ে করেছিলেন। কিন্তু ২০১৭ সালে তাঁদের সেই সম্পর্ক ভেঙে যায়। এরপর ২০২৩ সালে তিনি বিয়ে করেন সুরা খানকে।

বায়োস্কোপ খবর

Latest News

ছোটবেলায় বাপ-মা হারা পল্লবী, 'তারকাটা' পর্ণার পড়াশোনার দৌড় শুনলে চমকে যাবেন! কালও বাতিল ইন্ডিগোর বিমান, রইল লিস্ট, ১.৩৫ লাখ কোটি লোকসানের মুখে CrowdStrike? নদিয়ায় বিরোধী দলনেতাকে ঘিরে ‘‌চোর’‌ স্লোগান, মেজাজ হারিয়ে জুতো দেখালেন শুভেন্দু ধড়কের পর ফের একসঙ্গে ইশান-জাহ্নবী! করণের কোন ছবিতে দেখা যাবে তাঁদের? আগামিকাল কেমন কাটবে? কাদের হাতে আসতে পারে টাকা? জানুন ২০ জুলাইয়ের রাশিফল 'বাবা-মা'র নামও পালটে জালিয়াতি', সংকটের মুখে ট্রেনি IAS অফিসার পূজার চাকরি! বাংলার ১০টি জেলা শহরে জমি চিহ্নিত করার নির্দেশ নবান্নের, গড়ে উঠবে শপিং মল আশা-আরডি জুটির গানে সৃজিতার সঙ্গে যুগলবন্দি, বনগাঁর মেয়েকে বুকে টানলেন শ্রীরাধা! টানা দু’‌দিন বন্ধ থাকবে কোন ট্রেনগুলি?‌ আবার বাতিল হল একগুচ্ছ লোকাল ট্রেন সুইস ওপেনের ম্যাচে মাটিতে পড়ে গেলেন খেলোয়াড়! এরপরও জিতলেন পয়েন্ট…কীভাবে?দেখুন…

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.