বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আমরা এক ছাদের নীচে থাকা সুখী পরিবার নই’, খুশি-জাহ্নবীকে নিয়ে বেফাঁস হলেন অর্জুন
অংশুলা, জাহ্নবী আর রিয়ার সাথে অর্জুন।
অংশুলা, জাহ্নবী আর রিয়ার সাথে অর্জুন।

‘আমরা এক ছাদের নীচে থাকা সুখী পরিবার নই’, খুশি-জাহ্নবীকে নিয়ে বেফাঁস হলেন অর্জুন

  • অর্জুন-অংশুলার মা মোনা কাপুরকে ডিভোর্স দিয়ে শ্রীদেবীকে বিয়ে করেছিলেন বনি কাপুর। যা কখনোই মেনে নিতে পারেননি অভিনেতা।

বছরখানেক আগেই বোন জাহ্নবীকে নিয়ে ‘কফি উইথ করণ’-শোতে গিয়েছিলেন অর্জুন কাপুর। দুই সৎ বোনের সাথে একসময় সম্পর্ক সেরকম ভালো না থাকলেও, এখন তাঁদের একাসাথে সময় কাটাতে দেখা যায়। সম্প্রতি এক সাক্ষাৎকারে খুশি আর জাহ্নবীর সাথে সম্পর্কের সমীকরণ নিয়ে কথা বলতে শোনা গেল তাঁকে। 

Masala.com-র তরফে এক সাক্ষাৎকারে অর্জুনকে জিজ্ঞাসা করা হয়, বোনেদের সাথে তাঁর সম্পর্ক কেমন সেই বিষয়ে। আর তাতে অভিনেতা উত্তর দেন, ‘সবথেকে ভালো ব্যাপার হল আমি ওদের সম্মান আরি, আর ওরা আমাকে। হ্যাঁ মাঝেমাঝে ওদের পিছনে লাগি, ওদের একটু ট্রোল করি। আমি মাঝে মধ্যেই ওদের নিয়ে কৌতূক করার সুযোগ ছাড়ি না।’

সঙ্গে বোনেদের পরামর্শ দেওয়ার ব্যাপারে অর্জুন জানান, ‘আমরা এক ছাদের নীচে থাকি না। তাই একে-অপরকে সব ব্যাপারে পরামর্শ দেওয়া হয়ে ওঠে না। আমি সবার মনে এই ভ্রান্ত ধারণা তৈরি করতে চাই না যে আমরা খুব সুখী পরিবার, একসাথে একছাদের নীচে থাকি। তবে হ্যাঁ, প্রয়োজন পড়লে অবশ্যই খুশি আর জাহ্নবীকে আমি পরামর্শ দেব। আমাদের পরিবারে সবাইকে সবার মত করে থাকতে দেওয়া হয় যদিও।’

অর্জুন-অংশুলার মা মোনা কাপুরকে ডিভোর্স দিয়ে শ্রীদেবীকে বিয়ে করেছিলেন বনি কাপুর। অর্জুন কাপুর কেরিয়ারের শুরুতে বরাবরই জানিয়েছিলেন, বাবার দ্বিতীয় বিয়ে তাঁর পক্ষে মেনে নেওয়া সম্ভব ছিল না। এমনকী, শেষের দিকে বাবার সাথে সম্পর্কও ভালো ছিল না অর্জুনের।

তবে, শ্রীদেবী জলে ডুবে মারা যাওয়ার পর এগিয়ে আসে অর্জুন-অংশুলা। সেই সময় শেষ কাজে বাবার পাশে দেখা গিয়েছিল অর্জুনকে। এমনকী, তারপর থেকে দুই বোনের পাশে প্রায়ই দেখতে পাওয়া যায় তাঁদের। মাসখানেক আগে এক সাক্ষাৎকারে অর্জুন এটাও জানিয়েছেন, বোনেদের সাথে তাঁর বন্ডিংই সাহায্য করেছে বাবার সাথে সম্পর্ক আবার ভালো করতে।

বন্ধ করুন