বাংলা নিউজ > বায়োস্কোপ > Arjun Kapoor: হ্যান্ডকাফ পরে রোল প্লে! মালাইকার সঙ্গে বিচ্ছেদের খবর, এরই মাঝে যৌন জীবন ফাঁস করল অর্জুন

Arjun Kapoor: হ্যান্ডকাফ পরে রোল প্লে! মালাইকার সঙ্গে বিচ্ছেদের খবর, এরই মাঝে যৌন জীবন ফাঁস করল অর্জুন

হ্যান্ডকাফ পরে রোল প্লে, কফি উইথ করণে বেফাঁস অর্জুন কাপুর। 

করণ জোহরের কফির কাউচে বসলেন বলিউডের দুই এলিজেবল ব্যাচেলার অর্জুন কাপুর আর আদিত্য রায় কাপুর। প্রেমজীবন নিয়ে কোন কোন ইঙ্গিত দিয়ে গেলেন দুই তারকা?

তারকাদের বেডরুম সিক্রেট এর আগেও ফাঁস হয়েছে কফি উইথ করণে। এবার পালা অর্জুন কাপুরের। কফি-র চলতি সিজনে একসঙ্গে কাউচে এসে বসেন আদিত্য রায় কাপুর আর অর্জুন কাপুর। দুই অভিনেতার ব্যক্তিগত জীবন নিয়েই চর্চা চলে সোশ্যালে। অর্জুন আর মালাইকার সম্পর্ক ভাঙাগড়ার খবর আসতেই থাকে খবরে। আর আদিত্যর তো প্রেমচর্চা এখন তুঙ্গে, একসঙ্গে দেখা যাচ্ছে তাঁকে অনন্যা পাণ্ডের সঙ্গে। 

আদিত্যকে অনন্যার সঙ্গে প্রেম নিয়ে প্রশ্ন করার সঙ্গে-সঙ্গেই জবাব আসে, ‘আমাকে কোনও গোপন কথা জিজ্ঞেস করো না। আমি মিথ্যে বলতে চাই না।’

কফি শটস রাউন্ডে করণ ভুললেন না বরাবরের মতোই ব্যক্তিগত প্রশ্ন করতে। তাও আবার যৌন সম্পর্ককে ঘিরে। জানতে চান,  ‘অফস্ক্রিনে রোল প্লে-র জন্য কেউ সাজগোজ করেছ?’ যাতে কপি শটস পান করে অর্জুন জবাব দেন, ‘হ্যান্ডকাফস’। 

বনি-পুত্রের এই কথার পিছনে ঠিক কোন ইঙ্গিত লুকিয়ে আছে তা বুঝতে কারওরই কোনও সমস্য়া হওয়ার কথা নয়। আপাতত ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। 

এরপর ফের খোঁচা দিয়ে করণ জোহরের প্রশ্ন, ‘শ্রদ্ধা কাপুর আর অনন্যা পাণ্ডের সঙ্গে লিফটে আটকে গেলে কী করবেন?’ যাতে আদিত্য মুখ খোলার আগেই অর্জুন বলে ওঠেন, ‘আশিকি তো করতই, এবার কার সঙ্গে তা জানা নেই।’

আরবাজ খানের সঙ্গে ডিভোর্সের পর থেকে অর্জুনের সঙ্গে সম্পর্কে আছেন মালাইকা আরোরা। দুজনেই একে-অপরকে বিয়ের ইচ্ছেও প্রকাশ করেছেন একাধিকবার। যদিও সেটা কবে তা জানাননি কেুই। মাঝে দুজনের বিচ্ছেদের খবরও রটেছিল। একাধিকবার শোনা গিয়েছিল, ডিভোর্সি, এক সন্তানের মা মালাইকাকে নাকি কোনওদিনই পছন্দ করত না কাপুর পরিবার। ছেলের থেকে বয়সে ১১ বছরের বড় বউমা ঘরে আনতে রাজি ছিলেন না বনিও। তবুও ছেলের মুখ চেয়েই কিছুটা নমনীয় হয়েছিলেন।

এরই মাঝে খবর রটে যায় অর্জুন কাপুর নাকি সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার কুশা কপিলার সঙ্গে প্রেম করছেন। এই খবর ছড়িয়েছিল কুশা ও তাঁর প্রাক্তন স্বামী জোরাওয়ার সিং আহলুওয়ালিয়ার বিচ্ছেদের পরপরই। সব নিয়েই মালাইকা আর অর্জুনের বিচ্ছেদের খবর ছড়াতে বিশেষ সময় লাগেনি। 

তবে এসব খবরের মাঝে একবার ডিনার ডেটে যান অর্জুন আর মালাইকা। তবে, সম্পর্ক আছে না শেষ হয়ে গিয়েছে, তা নিয়ে মুখ বন্ধই রেখেছেন দু পক্ষ। 

বায়োস্কোপ খবর

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.