বাংলা নিউজ > বায়োস্কোপ > ৬ দিনে করোনা নেগেটিভ অর্জুন, দেখুন কী করে এত জলদি সেরে উঠলেন অভিনেতা!
অর্জুন রামপাল (ছবি-ইনস্টাগ্রাম)
অর্জুন রামপাল (ছবি-ইনস্টাগ্রাম)

৬ দিনে করোনা নেগেটিভ অর্জুন, দেখুন কী করে এত জলদি সেরে উঠলেন অভিনেতা!

১৮ এপ্রিল করোনা পজিটিভ হওয়ার কথা জানতে পারেন অভিনেতা। দু’বার করোনা টেস্ট করিয়েছেন, আর দু’বারই রিপোর্ট নেগেটিভ এসেছে।

করোনা নেগেটিভ অর্জুন রামপাল। নিজের সেরে ওঠার খবর অভিনেতা শেয়ার করেছেন তাঁর ইনস্টা পেজে। সঙ্গে জানিয়েছেন, এত জলদি করোনা সংক্রমণ থেকে মুক্তি পাওয়ার রহস্য। ১৮ এপ্রিল করোনা পজিটিভ হওয়ার কথা জানতে পারেন অভিনেতা। নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে তা জানিয়েও ছিলেন অনুরাগীদের। মাত্র ছয় দিনের মধ্যেই করোনাকে জয় করলেন তিনি। 

জানিয়েছেন, কোভিড পজিটিভ আসার পর দু’বার করোনা টেস্ট করিয়েছেন। আর দু’বারই রিপোর্ট নেগেটিভ এসেছে। নিজের দ্রুত সেরে ওঠার কারণ শেয়ার করতেও ভোলেননি অর্জুন। লিখেছেন, ‘চিকিৎসকদের মতে আমি যেহেতু করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছিলাম, তাই দ্রুত সেরে উঠতে পেরেছি। ভাইরাস লোড আমার শরীরে কম ছিল। ছিল না কোনও উপসর্গও।’

নিজের পোস্টে সকলকে যত দ্রুত সম্ভব ভ্যাকসিন নিয়ে নেওয়ার আর্জি জানিয়েছেন অর্জুন রামপাল। সবাইকা ধন্যবাদ জানিয়েছেন তাঁর বিপদে, অসুস্থতায় পাশে থাকার জন্য। সঙ্গে করোনা ‘পজিটিভ’ না হয়ে, মানসিক দিক থেকে ‘পজিটিভ’ থাকার কথাও বলেছেন!

হোম আইসোলেশনে থাকার সময় মন ভালো রাখতে রং-তুলি তুলে নিয়েছিলেন তিনি। নিজের ছবি আঁকার ছবিও ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন অভিনেতা। যাতে নীল রঙের টি-শার্টে ক্যানভাসের ওপর রং করতে দেখা গিয়েছিল তাঁকে। পাশে কালার প্যালেট।

করোনা সংক্রমণের খবর জানিয়ে অর্জুন রামপাল সে সময় লিখেছিলেন, নিজের শেয়ার করা পোস্টে অর্জুন লিখেছেন, ‘আমার কোভিড ১৯ রিপোর্ট পজিটিভ এসছে। যদিও আমার সেরকম কোনও উপসর্গ নেই, তবু নিজেকে হোম আইসোলেশনে রখেছি... এটা খুব ভয়ানক একটা সময়। তবে আমরা যদি সজাগ ও সতর্ক থাকতে পারি তবে একসঙ্গে হারিয়ে দিতে পারব করোনা। যা সকলের ভবিষ্যতের জন্য লাভদায়ক হবে।’

বন্ধ করুন