বাংলা নিউজ > বায়োস্কোপ > Aryan Khan: আরিয়ানকে এয়ারপোর্টে দেখেই লাল গোলাপ দিল অনুরাগী, বদলে যা করলেন শাহরুখ-পুত্র
এয়ারপোর্টে লাল গোলাপ পেলেন শাহরুখ-পুত্র আরিয়ান খান। 

Aryan Khan: আরিয়ানকে এয়ারপোর্টে দেখেই লাল গোলাপ দিল অনুরাগী, বদলে যা করলেন শাহরুখ-পুত্র

  • শাহরুখের পাশাপাশি এখন আরিয়ানের উপরেও ক্রাশ খাচ্ছে নেটপাড়া। এয়ারপোর্টে কিং খানের ছেলেকে দেখেই লাল গোলাপ এগিয়ে দিল এক ভক্ত। 

মাদক বিতর্কে গত বছর জর্জরিত ছিলেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। ১ মাসের কাছাকাছি জেল খাটতেও হয়েছিল। তবে সে রেশ কাটিয়ে উঠেছেন। চলতি বছরে তাঁকে ক্লিনচিটও দিয়েছে এনসিবি। শোনা যাচ্ছে খুব জলদি পরিচালনা দিয়ে হাতেখড়ি হবে কাজের। অবশ্য চলতি সিজনের আইপিএলের অকশন থেকে ম্যাচ, সব জায়গাতেই হাজির ছিলেন শাহরুখ-পুত্র। ইতিমধ্যেই করে ফেললেন প্রথম বিজ্ঞাপনে কাজ। তাও আবার অ্যাডিডাসের মতো জুতোর কোম্পানির হয়ে।

শুক্রবার মুম্বই এয়ারপোর্টে পাপারাৎজিদের ক্যামেরায় বন্দি হন আরিয়ান। কালো ট্রাউজার আর নেভি ব্লু টি-শার্টের ওপর পরা ওভার সাইজড জ্যাকেট। শাহরুখের ছেলেকে দেখেই একটা লাল গোলাপ এগিয়ে দেয় এক মহিলা ভক্ত। তা হাতে নেন আরিয়ান। শুধু তাই নয় একটু এগিয়ে পিছন ফিরে সালামও করেন। আরিয়ানের এই ব্যবহার সকলেরই মন কেড়ে নিয়েছে। কমেন্ট সেকশনে নেট-নাগরিকরা বলছেন, ‘বাবা শাহরুখের মতোই অনুরাগীদের ভালোবাসা ফিরিয়ে দিচ্ছে আরিয়ান। এই ছেলে অনেক দূর যাবে।’ কারও মনে কেড়েছে আরিয়ানের হাঁটে আসা। একজন কমেন্ট সেকশনে লিখেছেন, ‘যা বুঝছি বাবা-ছেলের উপর একসঙ্গে ক্রাশ খাব এখন।’ আরও পড়ুন: শুধু জ্যাকলিন ফার্নান্ডেজ নন, তাঁর পরিবারও কোটি-কোটি টাকা নিয়েছে সুকেশের থেকে: ইডি

বুধবার সোশ্যাল মিডিয়ায় জুতোর বিজ্ঞাপনের তিনখানা ছবি দেন আরিয়ান খান। মারকাটারি লুকে নিসন্দেহে আরিয়ানের সেই ছবিও ঝড় তুলবে তরুণীদের হৃদয়ে। পুরো যেন শাহরুখের জেরক্স কপি। আর ছেলের প্রথম কাজের ছবিতে কমেন্টও করলেন আসে বাবার থেকে। আরও পড়ুন: আরিয়ানের প্রেমে হাবুডুবু খাচ্ছেন এই পাক নায়িকা! 'উর্বশী-নাসিম ২.০' বলে হল কটাক্ষ

আরিয়ানের সোশ্যাল পোস্টে শাহরুখ লিখলেন, ‘দারুণ দেখতে লাগছে… ওই যে কথায় আছে না বাবার মধ্যে যেটা ঘুমিয়ে থাকে, সেটা ছেলের মধ্যে ফুটে ওঠে। ও ভালো কথা, এই গ্রে টি-শার্টটা কি আমার?’ কমেন্ট করলেন মাম্মা গৌরীও। লিখলেন, ‘মাই বয় (হার্ট ইন আই ইমোজি)… লাভ লাভ লাভ’।

বন্ধ করুন