সুপারহট অবতারে জ্যাকলিন ফার্নান্দিজ (ছবি-ইনস্টাগ্রাম)
সুপারহট অবতারে জ্যাকলিন ফার্নান্দিজ (ছবি-ইনস্টাগ্রাম)

বন্ধ জিম: যোগ ব্যায়ামেই নিজেকে ফিট রাখছেন, গোলাপি ফ্রকে সুপারহট জ্যাকলিনের যোগা

  • করোনার প্রকোপ থেকে রক্ষা পেতে সরকারি নির্দেশে মুম্বইতে তালাবন্ধ সমস্ত জিম ও ফিটনেস স্টুডিওয় তাই বাড়িতেই যোগ-ব্যায়ামের মাধ্যমে নিজেকে ফিট রাখছেন জ্যাকলিন ফার্নান্দিজ।

মুম্বই জুড়ে বন্ধ রয়েছে জিম। শুধু মায়ানগরীতেই নয় করোনার প্রকোপে এড়াতে সরকারি নির্দেশে জিম বন্ধ রয়েছে দিল্লি, হরিয়ানা জুড়েও। স্বাভাবিকভাবেই ফিটনেস ফ্রিক মানুষদের জন্য মহাবিপদ! অনেকেই আছেন যাঁরা একদিনও জিম ছাড়া থাকতে পারেন না, তাদেরকে ঘরে বসে ফিট থাকার মন্ত্র দিলেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দিজ।

সোমবার নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে বেশ কয়েকটি যোগব্যায়ামের ভিডিয়ো পোস্ট করেন এই শ্রীলঙ্কান সুন্দরী। যা দেখে আপনি মন্ত্রমুগ্ধ হতে বাধ্য। গোলাপি শর্ট ফ্রকে সুপারহট অবতারে যোগাসনে ব্যস্ত জ্যাকলিন। ব্যাকগ্রাউন্ডে বাজছে মনোরম মিউজিক। এই ভিডিয়োর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, স্ট্রেচ করুন এবং নিজেকে সুস্থ ও খুশি রাখুন! যোগাসন হল আমার সবচেয়ে প্রিয়..যে কোনও জায়গায়, যে কোনও সময়’।

অনুরাগীরা জ্যাকলিনের এই ফিট বডি থেকে নিঃসন্দেহে অনুপ্রাণিত। তাঁর ইনস্টাগ্রাম পোস্টের কমেন্টবক্স ভরে গিয়েছে রেড হার্ট ইমোজিতে। জ্যাকলিনের সেক্সি ফিগার নেটদুনিয়ার উত্তাপের পারদ অনেকখানি বাড়িয়ে দিয়েছে।

জ্যাকলিনকে শেষবার দেখা গিয়েছে টি-সিরিজের সিঙ্গলস 'মেরে অঙ্গনেমে'-র রিমেক ভিডিয়োয়। যেখানে বিগ বস প্রতিযোগী আসিম রিয়াজের সঙ্গে স্ক্রিন শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী।



বন্ধ করুন