বাংলা নিউজ > বায়োস্কোপ > ব্রহ্মাস্ত্র ২ নিয়ে কথা বললেন অয়ন… কে হবে দেব? কবে আসবে দ্বিতীয় পার্ট?
কবে আসছে ব্রহ্মাস্ত্র ২?

ব্রহ্মাস্ত্র ২ নিয়ে কথা বললেন অয়ন… কে হবে দেব? কবে আসবে দ্বিতীয় পার্ট?

  • প্রথম পার্টের ক্লাইম্যাক্সেই সিকুয়েলের আভাস দিয়েছিলেন অয়ন মুখোপাধ্যায়। যার নাম হচ্ছে ব্রহ্মাস্ত্র পার্ট ২: দেব। দর্শকদের মধ্যে পরের পার্ট নিয়ে এখন থেকেই উত্তেজনা।

ঘোষণা করার ৭ বছরের মাথায় ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা’ নিয়ে এসেছেন অয়ন মুখোপাধ্যায়। ইতিমধ্যেই ছবিটি সাড়া ফেলে দিয়েছে বক্স অফিসে। ভারতের অস্ত্রোভার্স নিয়ে আপাতত সব উন্মাদনা। বক্স অফিসে একাধিক রেকর্ডও ভেঙেছে ব্রহ্মাস্ত্র ১। আর যারা ছবিটা দেখে ফেলেছেন, প্রশ্ন তুলছেন কবে আসবে দ্বিতীয় পার্ট।

ইতিমধ্যেই বিশ্বজুড়ে ২২৫ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে ব্রহ্মাস্ত্র ১। যাতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, মৌনি রায়, নাগার্জুনা। প্রথম পার্টের ক্লাইম্যাক্সেই সিকুয়েলের আভাস দিয়েছিলেন অয়ন। এখন সবাই ভাবছে, সোশ্যাল মিডিায়য় লেখালেখিও করছে পরে গল্প ঠিক কোন দিকে মোড় নিতে পারে।

একটা হালকা ধারনা দিয়ে গেলেন অয়ন নিজেই। জানালেন তিনটি পার্টের গল্প একইসঙ্গে লেখা হয়ে গিয়েছে। প্রথম পার্ট বানানোর পর এই ধরনের ছবি বানানোর বেসিক আইডিয়াও তাঁরা পেয়ে গিয়েছেন। তিনি আশা করছেন তিন বছর সময় লাগবে তাঁর পার্ট ২ বানাতে।

‘ব্রহ্মাস্ত্র পার্ট ২: দেব’ এর গল্প নিয়ে অয়ন বলেন তিনটি পার্টের মধ্যে স্ক্রিপ্টে অন্তত সবচেয়ে উত্তেজনার এই অংশটা। ব্রহ্মাস্ত্র নিয়ে ঠিক কী কী সমস্যা হচ্ছে তা দর্শক পুরোটা বুঝতে পারবেন এই অংশেই। দেব কে সেটারও উত্তর মিলবে। সঙ্গে আরও একাধিক চরিত্রের আগমন ঘটবে। অয়ন জানালেন, একটু এনার্জি নিয়েই শুরু করে দেবেন দ্বিতীয় ভাগের কাজ।

অয়ন জানালেন, ব্রহ্মাস্ত্র ১ যেদিন মুক্তি পেল সেদিন তিনি বন্ধুদের সঙ্গে হ্যাংআউট করছিলেন। বাড়ি ফিরে দ্বিতীয় পার্টের কাজ নিয়ে বসেছিলেন ২ ঘণ্টারও বেশি সময় ধরে। মাথার মধ্যে দ্বিতীয় ভাগের কাজও শুরু হয়ে গিয়েছে। তবে তার আগে একটা বিরতি নিতে চান।

কে হবে দেব, তা নিয়ে এখনও মুখ খোলেননি অয়ন। ইতিমধ্যেই হৃতিক রোশন, রণবীর সিং, রণবীর কাপুর (দ্বৈত চরিত্র হবে তাহলে)-এর নাম উঠে এসেছে। পরিচালক জানালেন, সব নামগুলোই আমি দেখেছি কে কী বলছে। তবে এটুকু বলব এটা একটা বড় সারপ্রাইজ হবে সবার জন্য। আপাতত রহস্যই থাক।

 

বন্ধ করুন