বাংলা নিউজ > বায়োস্কোপ > Baghajatin: কলেজে কলেজে ঘুরে খোঁজ মিলেছে ‘বাঘা যতীন’-এর নায়িকার, কে এই দেবের ইন্দুবালা

Baghajatin: কলেজে কলেজে ঘুরে খোঁজ মিলেছে ‘বাঘা যতীন’-এর নায়িকার, কে এই দেবের ইন্দুবালা

‘বাঘা যতীন’ দেব পেল ইন্দুবালাকে

Baghajatin update: এক ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্রী হচ্ছেন ‘বাঘা যতীন’ দেবের ইন্দুবালা। আপাতত জোরকদমে চলছে ছবির ওয়ার্কশপ। চলতি বছর ফেব্রুয়ারি থেকে শ্য়ুটিং শুরু করবে দেবের টিম।

নতুন ছবির জন্য বহুদিন ধরে নতুন মুখের খোঁজ চালাচ্ছিলেন দেব এন্টারটেনমেন্ট। প্রযোজক দেবের আগামী ছবি ‘বাঘা যতীন’। বাংলার এই স্বাধীনতা সংগ্রামীর জীবন এবার রুপোলি পর্দায় তুলে ধরবেন দেব। এই ছবির জন্যই নায়িকার সন্ধানে ছিল টিম। ছবির পরিচালনায় অরুণ রায়।

বাঘা যতীনের স্ত্রী ইন্দুবালার চরিত্রের জন্য একদম নতুন কাউকে দেখতে চান অভিনেতা-প্রযোজক। বিভিন্ন কলেজ ঘুরে এই ছবির জন্য প্রচুর অডিশন নিয়েছেন পরিচালক ও প্রযোজনা সংস্থা। অবশেষে নাকি সন্ধান মিলেছে। টলি পাড়ায় খবর, প্রায় ৬ হাজারের মধ্যে বেছে নেওয়া হয়েছে একজনকে। বিনোদন জগতের সঙ্গে তাঁর নাকি কোনও যোগাযোগই নেই। একেবারে ফ্রেশ মুখ।

আরও পড়ুন: অক্ষয় কুমার পুত্র আরভের এই ছবি ভাইরাল, সঙ্গে মেয়েটি কে? পরিচয় জানলে চমকে উঠবেন

প্রচুর সন্ধানের পর নাকি নতুন নায়িকাকে খুঁজে বের করেছেন পরিচালক। টলি পাড়ায় কান পাতলে জানা যাচ্ছে, কলকাতায় এক ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্রী এই নতুন মুখ। নাম নাকি সৃজলা দত্ত। ছবির জন্য ইতিমধ্যেই ওয়ার্কশপ শুরু হয়েছে। চলতি বছর ফেব্রুয়ারি থেকে ‘বাঘা যতীন’-এর শ্য়ুটিং শুরু করবে দেবের টিম।

যতীন মুখোপাধ্যায়ের জীবন পর্দায় উঠে আসবে এই ছবিতে। আগে থাকেই জানা গিয়েছিল, ‘বাঘা যতীন’-এর স্ত্রী ‘ইন্দুবালা’র চরিত্রে নতুন মুখকে সুযোগ দেবেন প্রযোজক। দেবের বিপরীতে নায়িকা কে হচ্ছেন? ইন্দুবালার চরিত্রে নতুন মুখকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন দেব ভক্তরা।

বন্ধ করুন