বাংলা নিউজ > বায়োস্কোপ > Heavy Rain-Nutan: মহারাষ্ট্রে প্রবল বৃষ্টি, ভেঙে পড়ল প্রয়াত অভিনেত্রী নূতনের বাংলোর একটা অংশ

Heavy Rain-Nutan: মহারাষ্ট্রে প্রবল বৃষ্টি, ভেঙে পড়ল প্রয়াত অভিনেত্রী নূতনের বাংলোর একটা অংশ

প্রয়াত অভিনেত্রী নূতন

প্রবল বৃষ্টিতে ভেঙে পড়ল প্রয়াত অভিনেত্রী নূতনের বাংলোর একটা অংশ। থানে মিউনিসিপ্যাল কর্পোরেশনের বিপর্যয় ব্যবস্থাপনা সেলের প্রধান ইয়াসিন তাদভি জানিয়েছেন, মঙ্গলবার সন্ধ্যে ৬.১৫ নাগাদ এই ঘটনা ঘটে। ভারী বৃষ্টির কারণে ঘটে যাওয়া ঘটনায় কেউ আহত হননি।

প্রতিবছরই বর্ষায় মহারাষ্ট্রের মুম্বই, পুণে, থানে, নাসিক সহ বিভিন্ন শহরগুলিকে খারাপ পরিস্থিতির মোকাবিলা করতে হয়। ইতিমধ্যেই মুম্বইতে প্রবল বর্ষা শুরু হয়েছে। আর প্রবল বৃষ্টির জেরে মঙ্গলবার থানেতে প্রয়াত অভিনেত্রী নূতনের বাংলার একটি অংশ ধসে পড়েছে। যদিও এই ঘটনায় কোনও হতাহতের খবর মেলেনি।

থানে মিউনিসিপ্যাল কর্পোরেশনের বিপর্যয় ব্যবস্থাপনা সেলের প্রধান ইয়াসিন তাদভি জানিয়েছেন,  মঙ্গলবার সন্ধ্যে ৬.১৫ নাগাদ এই ঘটনা ঘটে। ভারী বৃষ্টির কারণে ঘটে যাওয়া ঘটনায় কেউ আহত হননি। তিনি জানান, মুম্বরার একটি পাহাড়ে এলাকায় রয়েছে প্রয়াত অভিনেত্রী নূতনের ওই বাংলো। বাংলোটি বর্তমানে খালিই ছিল। ঘটনার পর দমকল কর্মীদের ঘটনাস্থলে পাঠানো হয় এবং ইতিমধ্যেই ধ্বংসাবশেষ পরিষ্কার করা হয়েছে। এবং আশেপাশের এলাকার মানুষজনের নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে।

<p>ভেঙে পড়ল নূতনের বাড়ি</p>

ভেঙে পড়ল নূতনের বাড়ি

প্রসঙ্গত ১৯৩৬ সালে জন্ম গ্রহণ করেন বলিউড অভিনেত্রী নূতন। বিশিষ্ট পরিচালক ও কবি কুমারসেন সমর্থ এবং তার অভিনেত্রী পত্নী শোভনা সমর্থের ৪ সন্তানের একজন হলেন নূতন, অভিনেত্রী তনুজা তাঁর নিজের ছোটবোন হন। ১৯৩৬ সালে 'হামারি বেটি' ছবির হাত ধরে বলিউডে পা রাখেন অভিনেত্রী। তিনি তাঁর ৪০ বছরেরও বেশি সময়ের ক্যারিয়ারে ৭০টিরও বেশি হিন্দি ছবিতে কাজ করেন। ১৯৯১1 সালে স্তন ক্যান্সারে মারা যান নূতন। তাঁর ছেলে মোহনীশ বাহল পেশায় একজন অভিনেতা।

এদিকে গত শনিবার থেকেই মুম্বাই, থানে এবং মহারাষ্ট্রের বিভিন্ন অংশে শনিবার থেকে প্রচুর পরিমাণে বৃষ্টিপাত শুরু হয়েছে। মঙ্গলবার শুধু নূতনের বাংলোই নয় থানের শহরের আরও একটি এলাকায় বারান্দা ভেঙে পড়ে আরও এক ব্যক্তি আহত হন। ইতিমধ্যেই আবহাওয়া দফতরের তরফে থানে, নাসিক পুনে সহ একাধিক শহরে কমলা সতর্কতা এবং মুম্বই ও সিন্ধুদুর্গের জন্য একটি হলুদ সতর্কতা জারি করেছে।

 

বায়োস্কোপ খবর

Latest News

ফুলের বদলে চিপস দিয়ে সাজল বরের গাড়ি, বিয়ের মিছিল দেখে হতভম্ব কনের বাড়ি স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ আততায়ীর রাস্তা রোখেন সাধারণ যুবক, মহিলা পুলিশ করেন গুলি! সিডনি-মল হামলায় কী ঘটল? হলিউডি ছবির কায়দায় চুমু খেতে গিয়ে একী করে বসলেন 'আলোর কোলে'র 'জামাইদাদা'! বিষ্ণুপ্রসাদ শর্মার বিরুদ্ধে ব্যবস্থা ভোটের পরে, সিদ্ধান্ত নিয়েছে বিজেপি নেতৃত্ব প্রথমবার মেয়েকে কোলে নিয়ে আবেগতাড়িত পপি! একরত্তির কী নাম রাখল ইউটিউবার মা? Dressing Table Tips: বাড়ির এই দিকে রাখুন ড্রেসিং টেবিল, তবেই সুখ আসবে সাবধান! সুযোগ করে দেওয়ার নামে পাতা হয়েছে প্রতারণার ফাঁদ, সতর্ক করল জি বাংলা অভিজিতের বিরুদ্ধে চাকরিপ্রার্থী মাহিকে প্রার্থী করল আইএসএফ, খেলা হবে তমলুকে! কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ

Latest IPL News

স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ শ্রীনাথ কি সত্যিই কয়েন ঘুরিয়ে MI-কে টস জিতিয়েছেন? অভিযোগ ঠিক কিনা, দেখুন ভিডিয়ো ফেয়ার প্লে ট্রফিটা পাবো তো….চাপ কাটানোর জন্য কী বলেছিলেন ধোনি, মনে করলেন হাসি মাত্র ২৯ বলে সেঞ্চুরির রেকর্ড আছে দিল্লি পরিবারের নয়া তারকা ম্যাকগার্কের! ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ! নাইটদের বিরুদ্ধে কি নামতে পারবেন মায়াঙ্ক, জানিয়ে দিলেন রাহুল আমরা ২টো রিভিউ পাই, এর মধ্যে আমার জন্য একটা ধরা থাকে- DRS নিয়ে মুখ খুললেন কুলদীপ প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব এই কারণে হারল লখনউ! ম্য়াচ না জেতার জন্য এই ক্রিকেটারের উপর দায় চাপালেন রাহুল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.