বাংলা নিউজ > বায়োস্কোপ > Prosenjit-Kangana: বড় খবর! বলিউডে প্রসেনজিৎ-এর পরিচালনায় 'নটী বিনোদিনী' হচ্ছেন ‘কুইন’ কঙ্গনা

Prosenjit-Kangana: বড় খবর! বলিউডে প্রসেনজিৎ-এর পরিচালনায় 'নটী বিনোদিনী' হচ্ছেন ‘কুইন’ কঙ্গনা

প্রসেনজিতের ‘বিনোদিনী’ কঙ্গনা

কঙ্গনা ‘নটী বিনোদিনী’ হচ্ছেন, সেখবর অবশ্য পুরনো। এই খবরটা শোনা গিয়েছিল গত বছর অক্টোবরে। তখন ছবিটি পরিচালনা করার কথা ছিল প্রদীপ সরকারের। প্রদীপ সরকারের সঙ্গে বিনোদিনী করার কথা নিশ্চিত করেছিলেন কঙ্গনাও। তবে প্রদীপ সরকার আর নেই।শোনা যাচ্ছে সেই ছবিটিই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের হাতে এসেছে।

বুধবার সকাল সকাল বিনোদন দুনিয়ায় এল চমকে দেওয়ার মতো খবর। জানা যাচ্ছে, হিন্দিতে ‘নটী বিনোদিনী’ বানাচ্ছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আর সেই ছবিতে নাকি প্রসেনজিতের ‘বিনোদিনী’ হচ্ছেন বলিউডের 'কুইন' কঙ্গনা রানাওয়াত। কি খবরটা শুনে চমকে গেলেন তো? হ্যাঁ, চমকে যাওয়ার মতোই খবর বটে। 

কঙ্গনা যে হিন্দি ছবিতে ‘নটী বিনোদিনী’ হচ্ছেন, সেখবর অবশ্য পুরনো। এই খবরটা শোনা গিয়েছিল গত বছর অক্টোবরে। তবে তখন ছবিটি 'মর্দানি' খ্যাত পরিচালক প্রদীপ সরকারের পরিচালনা করার কথা ছিল। প্রদীপ সরকারের সঙ্গে বিনোদিনী করার কথা নিশ্চিত করেছিলেন কঙ্গনাও। তবে প্রদীপ সরকার আর নেই। চলতি বছরের মার্চ মাসেই আচমকাই মৃত্যু হয় পরিচালকের। শোনা যাচ্ছে সেই ছবিটিই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের হাতে এসেছে। 

যদিও এবিষয়ে প্রসেনজিৎ নিজে অফিসিয়ালি কোনও কথা জানাননি। তাই প্রদীপ সরকারের যে ছবিটি করার কথা ছিল, এটি সেই ছবি, নাকি সম্পূর্ণ আলাদা, তা নিয়ে একটু ধোঁয়াশা রয়েছে। তবে শোনা যাচ্ছে, এটিই সেই 'বিনোদিনী', যার পরিকল্পনা, চিত্রনাট্য প্রদীপ সরকার আগেই করে গিয়েছিলেন। তবে আনন্দপ্লাস সূত্রে খবর প্রসেনজিৎ যে ছবিটি বানাচ্ছেন সেটি প্রযোজনা করার কথা রয়েছে বিখ্যাত রেস্তোরাঁ ব্যবসায়ী অঞ্জন চট্টোপাধ্যায়ের। আর এই ছবির হাত ধরেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায় পরিচালনায় ফিরছেন। আর সব থেকে বড় খবর এই 'নটী বিনোদিনী'র শ্যুটিং নাকি কলকাতাতেই হবে। 

আরও পড়ুন-মারাঠি রীতি মেনেই কেলভান অনুষ্ঠানে ইরা ও নূপুর, মেয়ের সঙ্গে কেন নেই আমির খান?

আরও পড়ুন-রাহুলের সঙ্গে ফের পুরনো সংসার সাজাচ্ছেন, প্রিয়াঙ্কা বলছেন, ‘আমারও কিছু ভুল ছিল’

প্রসঙ্গত, এর আগে ৯০-এর দশকের গোড়ার দিকে পুরুষোত্তম নামে একটি ছবির পরিচালনা করেছিলেন প্রসেনজিৎ। সেই ছবিতে দেবশ্রী রায়ের সঙ্গে নিজেই মুখ্য় ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। তবে এবার আর নিজের পরিচালনাতে অভিনয় করতে চাইছেন না ‘বুম্বা দা’। তবে এর আগে পরিচালনায় ফেরার খবরের কথা নিশ্চিত করে প্রসেনজিৎ হিন্দুস্তান টাইমস বাংলাকেও জানিয়েছিলেন, তিনি যে ছবির পরিচালনা করছেন, সেটা সর্বভারতীয় স্তরেই হবে। 

এদিকে টলিউডের পাশাপাশি, বলিউডে পা রেখেও বেশ সুনাম অর্জন করেছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। 'জুবিলি' ওয়েব সিরিজে শ্রীকান্ত রায়ের চরিত্রে নজর কেড়েছে তাঁর অভিনয়। প্রশংসিতও হয়েছে সিরিজটি। এদিকে রামকমল মুখোপাধ্যায়ও এর আগে ‘বিনোদিনী’ বানানোর কথা ঘোষণা করেছেন। যে ছবিতে অভিনয় করছেন রুক্মিণী মৈত্র। তাই বেশ বোঝা যাচ্ছে, এবার বিনোদিনী হিসাবে আসল লড়াইটা হতে চলেছে কঙ্গনা ও রুক্মিণীর।

 

বায়োস্কোপ খবর

Latest News

লন্ডনে চাকরি করে মেয়ে, সানা কি আর দেশে ফিরবে না? অবাক করা জবাব সৌরভের ‘প্রেম-ভালোবাসা সবই…’! জিতু-নবনীতার ডিভোর্সে তাঁর হাত? মুখ খুললেন শ্রাবন্তী গার্ডেনরিচের হাসপাতালে আগুন, রোগীদের উদ্ধার করলেন RPF জওয়ানরা RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় লজ্জার ইতিহাস গড়লেন ডোনাল্ড ট্রাম্প, ফৌজদারি মামলায় হাজির হলেন আদালতে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ-র ঝড় বন্ধ, ময়দানের হাল আরও খারাপ! বক্স অফিসে কার আয় কত রাম নবমীতে রাশি অনুযায়ী করুন এই বিশেষ কাজ, পূরণ হবে সব ইচ্ছা হাবাসের 'মিডাস টাচ'কে কৃতিত্ব পেত্রাতোসের, ট্রিপলের ভাবনায় ডুবে কামিন্স এবার ভোট প্রচারে মমতার মুখে 'ডিএ বাণী', রাজ্য সরকারি কর্মীদের দিলেন 'খুশির খবর' বলিউড অভিনেতা সলমন খানের বাড়ির সামনে গুলি, গ্রেফতার দুই ‘বন্দুকবাজ’

Latest IPL News

RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.