বাংলা নিউজ > বায়োস্কোপ > Prosenjit-Kangana: বড় খবর! বলিউডে প্রসেনজিৎ-এর পরিচালনায় 'নটী বিনোদিনী' হচ্ছেন ‘কুইন’ কঙ্গনা

Prosenjit-Kangana: বড় খবর! বলিউডে প্রসেনজিৎ-এর পরিচালনায় 'নটী বিনোদিনী' হচ্ছেন ‘কুইন’ কঙ্গনা

প্রসেনজিতের ‘বিনোদিনী’ কঙ্গনা

কঙ্গনা ‘নটী বিনোদিনী’ হচ্ছেন, সেখবর অবশ্য পুরনো। এই খবরটা শোনা গিয়েছিল গত বছর অক্টোবরে। তখন ছবিটি পরিচালনা করার কথা ছিল প্রদীপ সরকারের। প্রদীপ সরকারের সঙ্গে বিনোদিনী করার কথা নিশ্চিত করেছিলেন কঙ্গনাও। তবে প্রদীপ সরকার আর নেই।শোনা যাচ্ছে সেই ছবিটিই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের হাতে এসেছে।

বুধবার সকাল সকাল বিনোদন দুনিয়ায় এল চমকে দেওয়ার মতো খবর। জানা যাচ্ছে, হিন্দিতে ‘নটী বিনোদিনী’ বানাচ্ছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আর সেই ছবিতে নাকি প্রসেনজিতের ‘বিনোদিনী’ হচ্ছেন বলিউডের 'কুইন' কঙ্গনা রানাওয়াত। কি খবরটা শুনে চমকে গেলেন তো? হ্যাঁ, চমকে যাওয়ার মতোই খবর বটে। 

কঙ্গনা যে হিন্দি ছবিতে ‘নটী বিনোদিনী’ হচ্ছেন, সেখবর অবশ্য পুরনো। এই খবরটা শোনা গিয়েছিল গত বছর অক্টোবরে। তবে তখন ছবিটি 'মর্দানি' খ্যাত পরিচালক প্রদীপ সরকারের পরিচালনা করার কথা ছিল। প্রদীপ সরকারের সঙ্গে বিনোদিনী করার কথা নিশ্চিত করেছিলেন কঙ্গনাও। তবে প্রদীপ সরকার আর নেই। চলতি বছরের মার্চ মাসেই আচমকাই মৃত্যু হয় পরিচালকের। শোনা যাচ্ছে সেই ছবিটিই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের হাতে এসেছে। 

যদিও এবিষয়ে প্রসেনজিৎ নিজে অফিসিয়ালি কোনও কথা জানাননি। তাই প্রদীপ সরকারের যে ছবিটি করার কথা ছিল, এটি সেই ছবি, নাকি সম্পূর্ণ আলাদা, তা নিয়ে একটু ধোঁয়াশা রয়েছে। তবে শোনা যাচ্ছে, এটিই সেই 'বিনোদিনী', যার পরিকল্পনা, চিত্রনাট্য প্রদীপ সরকার আগেই করে গিয়েছিলেন। তবে আনন্দপ্লাস সূত্রে খবর প্রসেনজিৎ যে ছবিটি বানাচ্ছেন সেটি প্রযোজনা করার কথা রয়েছে বিখ্যাত রেস্তোরাঁ ব্যবসায়ী অঞ্জন চট্টোপাধ্যায়ের। আর এই ছবির হাত ধরেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায় পরিচালনায় ফিরছেন। আর সব থেকে বড় খবর এই 'নটী বিনোদিনী'র শ্যুটিং নাকি কলকাতাতেই হবে। 

আরও পড়ুন-মারাঠি রীতি মেনেই কেলভান অনুষ্ঠানে ইরা ও নূপুর, মেয়ের সঙ্গে কেন নেই আমির খান?

আরও পড়ুন-রাহুলের সঙ্গে ফের পুরনো সংসার সাজাচ্ছেন, প্রিয়াঙ্কা বলছেন, ‘আমারও কিছু ভুল ছিল’

প্রসঙ্গত, এর আগে ৯০-এর দশকের গোড়ার দিকে পুরুষোত্তম নামে একটি ছবির পরিচালনা করেছিলেন প্রসেনজিৎ। সেই ছবিতে দেবশ্রী রায়ের সঙ্গে নিজেই মুখ্য় ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। তবে এবার আর নিজের পরিচালনাতে অভিনয় করতে চাইছেন না ‘বুম্বা দা’। তবে এর আগে পরিচালনায় ফেরার খবরের কথা নিশ্চিত করে প্রসেনজিৎ হিন্দুস্তান টাইমস বাংলাকেও জানিয়েছিলেন, তিনি যে ছবির পরিচালনা করছেন, সেটা সর্বভারতীয় স্তরেই হবে। 

এদিকে টলিউডের পাশাপাশি, বলিউডে পা রেখেও বেশ সুনাম অর্জন করেছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। 'জুবিলি' ওয়েব সিরিজে শ্রীকান্ত রায়ের চরিত্রে নজর কেড়েছে তাঁর অভিনয়। প্রশংসিতও হয়েছে সিরিজটি। এদিকে রামকমল মুখোপাধ্যায়ও এর আগে ‘বিনোদিনী’ বানানোর কথা ঘোষণা করেছেন। যে ছবিতে অভিনয় করছেন রুক্মিণী মৈত্র। তাই বেশ বোঝা যাচ্ছে, এবার বিনোদিনী হিসাবে আসল লড়াইটা হতে চলেছে কঙ্গনা ও রুক্মিণীর।

 

বায়োস্কোপ খবর

Latest News

কলকাতা–ঢাকা মৈত্রী এক্সপ্রেস বাতিল ঘোষণা করল রেল, ভাড়ার অর্থ ফেরত কোন শর্তে?‌ উঠল নিষেধাজ্ঞা! সরকারি কর্মীরা RSS কর্মকাণ্ডে দিতে পারবেন যোগ, সরব বিরোধীরা MLC 2024: রশিদের ঘূর্ণিতে থমকে গেল নাইট রাইডার্স, চার উইকেটে জিতে প্লে-অফে MI অপারেশনের পর শরীর থেকে বের করা হয়নি সুচ, কাঠগড়ায় ডাক্তার, দিতে হবে ক্ষতিপূরণ ‘মন্ত্রকের সামনেও বসাবেন?’ অবৈধ হকার নিয়ে প্রশাসনকে তুলোধোনা বোম্বে হাইকোর্টের ‘উনি মালদার আম-আমসত্ত্ব কিছুই পাবেন না’ মমতাকে তোপ কংগ্রেস-বিজেপির জার্মানিতে পাক দূতাবাসে দুুষ্কৃতী হামলা, ছোড়া হল পাথর, নিন্দায় সরব পাকিস্তান ঝড়ের গতিতে বাড়ছে চাঁদিপুরা ভাইরাস, কেন সব থেকে বেশি আক্রান্ত হচ্ছে শিশুরা গত ছ'বার বাজেট অধিবেশনে অর্থমন্ত্রীর বাজেট-স্পেশ্যাল লুক ইউটিউবে লাইভ খাবার খাচ্ছিলেন মহিলা, ভিডিয়ো চলাকালীন হঠাৎই মারা গেলেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.