বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 17: ভিকি-অঙ্কিতা, নীল-ঐশ্বর্যদের তুমুল ঝাগড়া, মারপিট হল বলে! নেটপাড়া বলছে, ‘এতো কলতলার ঝগড়া’

Bigg Boss 17: ভিকি-অঙ্কিতা, নীল-ঐশ্বর্যদের তুমুল ঝাগড়া, মারপিট হল বলে! নেটপাড়া বলছে, ‘এতো কলতলার ঝগড়া’

অঙ্কিতা-ভিকি, নীল-ঐশ্বর্য

 ঐশ্বর্যর জন্য কফি নিয়ে মুনওয়ার আর নীল ভাটের মধ্যে প্রথমে ঝগড়া শুরু হয়। ভিকি জৈনও তাতে যোগ দেন। ঝগড়া এতটাই চরমে উঠে, যে মনে হচ্ছিল হাতাহাতি না হয়ে যায়! ঐশ্বর্যও সঙ্গে ভিকি জৈনেরও ঝগড়া শুরু হলে অঙ্কিতা, ভিকিকে টেনে সরিয়ে নিতে আসেন। অন্যদিকে, ঐশ্বর্যকে টেনে সরিয়ে নিয়ে যান নীল ভাট।

Bigg Boss 17 জমে উঠেছে। আপাতত যেন সেখানে ঝগাড়ার মরশুম চলছে। বিগ বসে এবার ঝগড়া করার জন্য চর্চায় রয়েছেন অঙ্কিতা লোখান্ডে আর মান্নারা চোপড়া। রবিবারের পর্বে দেখা গেল অঙ্কিতা-মান্নারার তুমুল ঝগড়া। কিন্তু ঝগড়ার কারণটা কী?

জানা গেল, মান্নারা নাকি অঙ্কিতাকে ভুয়ো, নকল একজন মানুষ বলে কটাক্ষ করেন। আর তাতেই বেজায় চটে যান অঙ্কিতা। ঘটনাটা ঘটেছিল যখন আরবাজ আর সোহেল মান্নারাকে প্রশ্ন করেন, Bigg Boss-এর বাড়িতে নকল মানুষ কে? তখন মান্নারা অঙ্কিতা লোখান্ডের নাম নেন। আর ব্যস ওমনি ঝগড়া শুরু।

মান্নারার কথায়, ‘আমি ঠিক নিশ্চিত নই, তবে আমার মনে হয় অঙ্কিতা মানুষটাই নকল। আমি যতই ওর সঙ্গে সবকিছু ঠিক করার চেষ্টা করিনা কেন, হবে কীভাবে, আসলে ওই মানুষটাই তো নকল। আর আমার মনে হয়, এটা অন্যান্য বন্ধুরাও খেয়াল করেছেন।’

আর মান্নারার কথাতেই বেজায় বিরক্ত হন অঙ্কিতা। তিনি বলেন, ‘তুমি এদিকে রোজ এসে আমার সঙ্গে কথা বলার চেষ্টায় থাকো। আর আজ তুমি বলছ আমিই নাকি নকল! আমার তো এখন মনে হচ্ছে তুমি মানুষটা ১৬ আনাই নকল! নিজের মস্তিষ্কের ব্যবহার যদি না করতে পারো, তাহলে আমার সঙ্গে কথা-ই বোলো না।’ মান্নারও পাল্টা জবাব দেন, ‘যদি তোমার মনে হয় আমি নকল, তাহলে সেটাই নাহয় মানলাম, তবে আমি অন্তত তোমার মতো নই।’

এছাড়াও রবিবারের পর্বে খাবার বিতরণ নিয়েও প্রতিযোগীদের মধ্যে তুমুল ঝগড়া হয়। এদিকে আবার Bigg Boss-এর নতুন প্রমোতে নীল ভাট ও ঐশ্বরিয়া শর্মার সঙ্গে অঙ্কিতা লোখান্ডে-ভিকি জৈনকে তুমুল ঝগড়া করতে দেখে হতবাক দর্শকরাও। নতুন প্রোমোতে দেখা যাচ্ছে।

ঝগড়াটা শুরু হয় কফি দেওয়া নিয়ে। ঐশ্বর্য শর্মার জন্য কফি নিয়ে মুনওয়ার আর নীল ভাটের মধ্যে প্রথমে ঝগড়া শুরু হয়। ভিকি জৈন মুনওয়ারকে কফি ফেরত দেওয়ার জন্য রাজি করানোর চেষ্টা করেন। তবে নীল রাজি হচ্ছিলেন না। ঝগড়া এতটাই চরমে উঠে, যে মনে হচ্ছিল হাতাহাতি না হয়ে যায়! ঐশ্বর্যও সঙ্গে ভিকি জৈনেরও ঝগড়া শুরু হলে অঙ্কিতা পরিস্থিতি সামাল দিতে ভিকিকে টেনে সরিয়ে নিতে আসেন। অন্যদিকে, ঐশ্বর্যকে টেনে সরিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করেন নীল ভাট।

এদিকে তারকাদের এমন ঝগড়া দেখে হতবাক নেটপাড়াও। Bigg Boss-17র প্রমো দেখে কেউ প্রশ্ন করেছেন, 'এনারা কি তারকা! এটা তো মনে হচ্ছে মাছের বাজারের ঝগড়া', কারোর কথায়, এনারা তো জংলিগিরি করছেন, এসব ভালো লাগে? কারোর দাবি, 'এরাঁ তো বস্তিবাসীদের মতো ঝগড়া করছে'। কারোর কটাক্ষ 'এতো দেখছি কলতলার ঝগড়া! অঙ্কিতা যে বলেছিলেন ঝগড়া করতে পারেন না!' এমনি নানান মন্তব্য উঠে এসেছে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

পথের কাঁটা সরাতে দেড় বছরের শিশুকে খুন, মা ও প্রেমিককে ফাঁসির সাজা দিল আদালত শ্রমিক অসন্তোষের জেরে বন্ধ হয়ে গেল জগদ্দলের জুট মিল, কর্মহীন ৩ হাজার কর্মী সংস্থার টাকায় 'ফুর্তি' করা নরেশের গয়েলের আজ ক্যানসার, তাও কেন জামিন দিল না আদালত Mimi Chakraborty: চকচকে ত্বক, টোনড অ্যাবস, মিমির দুবাইয়ের ছবি দেখে হাঁ নেটিজেনরা ৩ মার্চ এই মাসের কালাষ্টমী, জেনে নিন পুজোর শুভ সময় ও কী কী দান করা শুভ হবে বাড়িতে তালিবানি শাসন জারি রেখেছিলেন ইমনের মা! স্মৃতি হাতড়ে কী বললেন গায়িকা? ৩৩ হামলায় অভিযুক্ত, তবে ৯৩-এর বিস্ফোরণ মামলায় খালাস, কে এই 'হাতকাটা' টুন্ডা? কলকাতার ওয়েলিংটনের স্কুলে ভয়াবহ আগুন, হস্টেলের পড়ুয়াদের ঘর পুড়ে ছাই 'প্রতিমা দর্শনের সঙ্গে এবার...' টেক্কাকে টক্কর দিতে পুজোতে আসছে মিঠুনের শাস্ত্রী মুখ্যমন্ত্রীর সভায় রেকর্ড জমায়েতের লক্ষ্যমাত্রা, দায়িত্বে বিডিও অভিযোগ বিজেপির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.