বাংলা নিউজ > বায়োস্কোপ > পুরুষ এবং নারী উভয়ের প্রতিই শারীরিক টান রয়েছে, মেয়েদের বিয়ে করতেও রাজি ‘Bigg Boss OTT’-র এই প্রতিযোগী!
মুসকান ওরফে মুজ জাট্টানা। (ছবি-ইনস্টাগ্রাম)
মুসকান ওরফে মুজ জাট্টানা। (ছবি-ইনস্টাগ্রাম)

পুরুষ এবং নারী উভয়ের প্রতিই শারীরিক টান রয়েছে, মেয়েদের বিয়ে করতেও রাজি ‘Bigg Boss OTT’-র এই প্রতিযোগী!

  • শুরু থেকেই বিতর্ক! 

জোর কদমে শুরু হয়ে গিয়েছে ‘বিগ বস ওটিটি’-র। প্রিমিয়ার থেকেই একের পর এক টুইস্ট দিচ্ছেন নির্মাতারা। প্রতিযোগী তালিকায় শমিতা শেট্টি-কে দেখে চমকে গিয়েছিলেন অনেকেই। শমিতা যদিও জানিয়েছেন, তাঁর কাছে অনেকদিন আগেই বিগ বসের অফার এসছিল, কিন্তু সূত্রের খবর প্রিমিয়ারের ক'দিন আগে রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পরেই অফার পেয়েছেন তিনি। শো-র TRP বাড়াতেই এই পন্থা। 

শমিতা ছাড়াও এবারের ‘বিগ বস’-এ আরেক বিতর্কিত প্রতিযোগী হলেন মুসকান ওরফে Moose Jattana। লাইভ ফিডে তাঁকে বলতে শোনা গেল তিনি উভকামী। অর্থাৎ পুরুষ ও নারী, উভয়ের প্রতিই তিনি আকৃষ্ট হন। রয়েছে শারীরি টানও।

চণ্ডীগড়ের মোহালির বাসিন্দা মুজ অস্ট্রেলিয়ার মেলবোর্ন শহরে থেকে পড়াশোনা করতেন। আর তখনই নাকি হাতখরচের জন্য CAMGIRL সাইটে ন্যুড সেশনে আধ ঘন্টার জন্য নগ্ন হয়ে মনোরঞ্জন করতেন ইউজারদের। অস্ট্রেলিয়ান সাউথ এশিয়ান সেন্টারের ব্র্যান্ড অ্যাম্বাসেডরও তিনি। 

শোয়ের আরেক সদস্য প্রতীক সেহজপালের সঙ্গে কথা বলার সময় নিজের যৌন পছন্দের কথা প্রকাশ করেন মুজ জাট্টানা। বলতে শোনা যায়, তিনি পুরুষদের প্রতিই বেশি আকৃষ্ট হন। তবে মেয়েদের সঙ্গেও তাঁর কানেকশন ভালোই হয়। এমনকী, কোনও মেয়ের সঙ্গে যদি তাঁর সম্পর্ক গভীর হয় তাহলে বিয়ে করতেও সমস্যা নেই বলে জানান মুজ।

বন্ধ করুন