বাংলা নিউজ > বায়োস্কোপ > Bipasha Basu: 'আমার আর একান্ত নিজের জন্য কোনও সময় নেই', কেন বললেন বিপাশা বসু!

Bipasha Basu: 'আমার আর একান্ত নিজের জন্য কোনও সময় নেই', কেন বললেন বিপাশা বসু!

বিপাশ বসু

বিপাশা ছবিটি পোস্ট করে লিখেছেন, ‘কেউ সবসময় আমার নিজস্ব সময় কাটানোর মধ্যেও! (লাল হৃদয় এবং স্মাইলি ইমোজি) ঢুকে পড়ে। মেনে নিতে হয় যে নিজের জন্য আর আলাদা করে সময় নেই (বানরের মুখের ইমোজি)।’ অর্থাৎ মা হওয়ার পর একজন সন্তানই যে মায়ের কাছে সর্বাধিক গুরুত্বপূর্ণ সেকথাই বলতে চেয়েছেন বিপাশা।

গত বছর ১২ নভেম্বর কন্যা সন্তানের জন্ম দেন বিপাশা বসু। মেয়ের নাম রাখেন দেবী। দেখতে দেখতে প্রায় ১ বছর ছুঁই ছুঁই বিপাশা কন্যার বয়স। আগামী নভেম্বরেই হবে বিপাশার মেয়ের প্রথম জন্মদিন। আপাতত মাতৃত্বের স্বাদ চেটেপুটে উপভোগ করছেন বিপাশা। মাঝে মধ্যেই মেয়ে দেবীর সঙ্গে ছবি পোস্ট করেন বিপাশা বসু। তা রবিবাসরীয় সকালটা দেবীর সঙ্গে কীভাবে কাটল বিপাশার? তারই এক টুকরো ঝলক সোশ্যাল মিডিয়ায় তুলে ধরলেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় বিপাশা যে ছবিটি পোস্ট করেছেন সেখানে যোগ ব্যায়াম করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। আর বিপাশার সঙ্গে তাঁর পেটের ঠিক নিচেই যোগা ম্যাটে শুয়ে মা-কে অনুকরণ করছে ছোট্ট দেবী। মাকে দেখে সেও হাতের তালুর উপর ভর দিয়ে গোটা শরীরটাকে রাখার চেষ্টা করছে। বিপাশা ছবিটি পোস্ট করে লিখেছেন, ‘কেউ সবসময় আমার নিজস্ব সময় কাটানোর মধ্যেও! (লাল হৃদয় এবং স্মাইলি ইমোজি) ঢুকে পড়ে। মেনে নিতে হয় যে নিজের জন্য আর আলাদা করে সময় নেই (বানরের মুখের ইমোজি)।’ অর্থাৎ মা হওয়ার পর একজন সন্তানই যে মায়ের কাছে সর্বাধিক গুরুত্বপূর্ণ সেকথাই বলতে চেয়েছেন বিপাশা।

আরও পড়ুন-অভিনয়, ফুটবল নাকি সিনেমা বানাতে চায় তৃষাণজিৎ! ছেলেকে নিয়ে কী বললেন 'বুম্বাদা'?

আরও পড়ুন-গরিব শিশুর বোন ম্যারো প্রতিস্থাপন, মোদীর দরবারে তৃণমূলের নুসরত, এল সাহায্য

বিপাশার এই পোস্টের নিচে অনুরাগীরা কমেন্টের বন্য বইয়ে দিয়েছেন। একজন লিখেছেন, ‘এমন চমৎকার বাবা-মা পেয়ে দেবী খুবই ভাগ্যবান!’ আরও একজন লিখেছেন, ‘আমি নিশ্চিত যে দেবী তার মায়ের মতোই সুন্দর হবে’। কারোর কথায়, 'সে তার মায়ের মতো শক্তপোক্ত মানুষ হতে চায়!' কেউ বলেছেন, ‘কিউট মা এবং সবচেয়ে সুন্দর শিশু...দেবীকে অনেক ভালোবাসা’।

বেশকিছুদিন আগে মেয়ের জন্মের পর কঠিন সময়ের মধ্যে কাটানোর কথা তুলে ধরেছেন বিপাশা বসু। নেহা ধুপিয়ার এক অনুষ্ঠানে বিপাশা জানিয়েছিলেন, 'সন্তান জন্মের পর তিনি জানতে পারেন তাঁর মেয়ের হার্টে দুটো ছিদ্র রয়েছে। অর্থাৎ জন্মসূত্রে ছোট্ট দেবী ভেন্ট্রিকুলার সেপ্টাল ডিফেক্ট (ভিএসডি) ভুগছিল। যেকথা জানার পর ভেঙে পড়েছিলেন বিপাশা ও করণ। বিপাশা জানান, মাত্র ৩ মাস বয়সে তাঁদের মেয়ের ওপেন হার্ট সার্জারি হয়েছে। সেদিন নেহার সঙ্গে কথা বলতে বলতেই কান্নায় ভেঙে পড়েছিলেন বিপাশা বসু।

 

বায়োস্কোপ খবর

Latest News

‘‌জনগণের ইচ্ছাকে ক্ষুন্ন করা হচ্ছে’‌, তাহেরপুর–ঝালদা বাদ পড়ায় আক্রমণ শুভেন্দুর বৈদিক পণ্ডিত, রামমন্দিরে প্রাণপ্রতিষ্ঠার প্রধান পুরোহিত প্রয়াত, শোকবার্তা যোগীর আজ সম্পন্ন হচ্ছে শ্রী জগন্নাথের দিব্য স্নান, জেনে নিন এই দিনের দুর্দান্ত সব ঘটনা জাহিরকে বিয়ের পর সোনাক্ষী কি ইসলাম ধর্ম গ্রহণ করবেন? কী জানালেন পাত্রের বাবা? জানেন কোন দুঃস্বপ্নে আজও ঘুম ভেঙে যায় রশিদের! ভুলতে পারেন না ম্যাক্সওয়েলের ইনিংস কনীনিকার বিয়ে ভাঙার গুঞ্জন, অভিনেত্রী বলছেন, ‘সুরজিৎ যার খুশি হতেই পারে, তবে…’ ‘কে কঙ্কনা? সুন্দরী কেউ?’ অন্নু কাপুরের বেঁকা প্রশ্নে চটে গেলেন অভিনেত্রী ভূগর্ভ থেকে শক্তি সঞ্চারিত হয়, অম্বুবাচীর জন্য কামাখ্যায় ভিড়, কবে মন্দির খুলবে? হারিয়ে গেছে লাগেজ, তবুও বিন্দাস শাস্ত্রী! বললেন নিজেকে ড্রাগ মাফিয়া মনে হচ্ছে... ‘যেন বাবাকে জড়িয়ে ধরছি’, বয়স্ক অভিনেতাদের 'রোম্যান্স' প্রসঙ্গে বিস্ফোরক ইশা

T20 WC 2024

জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.