বাংলা নিউজ > বায়োস্কোপ > Wimbledon 2023 Final: উইম্বলডন চ্যাম্পিয়ন আলকারাজ! শুভেচ্ছা জানালেন কোন কোন বলি আর হলি তারকা

Wimbledon 2023 Final: উইম্বলডন চ্যাম্পিয়ন আলকারাজ! শুভেচ্ছা জানালেন কোন কোন বলি আর হলি তারকা

কার্লোস আলকারাজের প্রশংসায় বলিউড

Carlos Alcaraz for winning his 1st Wimbledon title: ৫ সেটের ম্যারাথন লড়াইয়ে জকোভিচকে হারিয়ে উইম্বলডন চ্যাম্পিয়ন আলকারাজ। উইম্বলডন ফাইনালে নোভাক জোকোভিচকে পরাজিত করার পরে কার্লোস আলকারাজের প্রশংসায় বলিউড। ম্যাচ দেখতে হাজির ছিলেন একাধিক হলিউড তারকা।

বছর কুড়ির টেনিস তারকা কার্লোস আলকারাজ। অভিজ্ঞতায় নোভাক জকোভিচের থেকে অনেক পিছিয়ে থাকলেও খামতি নেই প্রতিভায়। উইম্বলডনের ফাইনালে জকোভিচের সঙ্গে জোর লড়াই চালিয়ে চ্যাম্পিয়নের খেতাব জয়। ২৩টি গ্র্যান্ড স্ল্যাম জয়ীকে হারিয়ে প্রথমবার উইম্বলডনের ট্রফি হাতে উঠেছে নাদালের দেশের কার্লোস আলকারাজের।

সোমবার ইনস্টাগ্রামে লন্ডনের উইম্বলডন সেন্টার কোর্টের ম্যাচ ভেন্যু থেকে বেশ কয়েকটি ছবি এবং একটি ভিডিয়ো শেয়ার করেছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। প্রথম ছবিতে সোনম তার স্বামী-ব্যবসায়ী আনন্দ আহুজা এবং বন্ধুদের সঙ্গে পোজ দিয়েছেন। স্টেডিয়াম পাস এবং স্ন্যাকসের ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী। আরও পড়ুন: মলদ্বীপে জন্মদিন সেলিব্রেশন, ভাইবোন মিলে দিদি ক্যাটরিনাকে দিলেন এই সারপ্রাইজ

পোস্টের ক্য়াপশনে উইম্বলডনের ট্রফি জয়ের জন্য নাদালের দেশের কার্লোস আলকারাজকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী। ক্যাপশনে লেখেন, ‘এরকম উজ্জ্বল বন্ধুদের সঙ্গে একটি অবিশ্বাস্য ঐতিহাসিক ম্যাচ! কার্লোস আলকারাজ এবং নোভাক জকোভিচকে অনেক অভিনন্দন’।

আমির খান উইম্বলডন ফাইনালের জন্য লন্ডনের অল ইংল্যান্ড ক্লাবে মেয়ে ইরা খান এবং দুই ছেলে জুনায়েদ এবং আজাদের সঙ্গে উপস্থিত ছিলেন।

<p>ছেলে-মেয়ের সঙ্গে আমির খান।</p>

ছেলে-মেয়ের সঙ্গে আমির খান।

অভিনেত্রী করিনা কাপুর খান হোটেল রুমে বসে ম্যাচ দেখেছেন। কার্লোস আলকারাজেরও প্রশংসা করেছিলেন তিনি। ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘একজন সুপারস্টার জন্মেছে। কী দারুণ খেলা দেখলাম @carlitosalcarazz’।

<p>করিনা কাপুর খানের ইনস্টাগ্রাম স্টোরি</p>

করিনা কাপুর খানের ইনস্টাগ্রাম স্টোরি

করিশ্মা কাপুরও কার্লোসের প্রশংসা করেছেন এবং নোভাকের প্রতি সমর্থন জানিয়েছেন।

<p>করিশ্মা কাপুরের ইনস্টাগ্রাম স্টোরি</p>

করিশ্মা কাপুরের ইনস্টাগ্রাম স্টোরি

টুইটারে অভিনেতা আয়ুষ্মান খুরানা কার্লোসের ছবি পোস্ট করে লিখেছেন, ‘এই তরুণ কিংবদন্তির জন্য পথ তৈরি করুন। কুড়ির প্রতিভা এবং মেজাজের এই সংমিশ্রণটি খুব বিরল। আলকারাজ... উইম্বলডন’। অর্জুন রামপালও টুইট করে লেখেন, ‘সুপার সুপার গেম। কার্লোস আলকারাজ সর্বশ্রেষ্ঠ @DjokerNole-কে পরাজিত করেছেন। টেনিসের নতুন প্রজন্ম এসেছে। অভিনন্দন। আগামী বছর জোকার (নোভাক জোকোভিচ) কিছু মিষ্টি প্রতিশোধের অপেক্ষায় থাকুন। উইম্বলডন’।

<p>অর্জুন রামপালের টুইট</p>

অর্জুন রামপালের টুইট

অভিনেতা রীতেশ দেশমুখ, নেহা ধুপিয়া এবং অভিনেত্রী লারা দত্তও কার্লোস আলকারাজকে জয়ের শুভেচ্ছা জানিয়েছেন টুইট করে।

<p>নেহা ধুপিয়ার টুইট</p>

নেহা ধুপিয়ার টুইট

রবিবার লন্ডনে বহুল প্রত্যাশিত উইম্বলডনের পুরুষদের ফাইনাল ম্যাচ দেখতে হাজির হয়েছিলেন হলিউডের একগুচ্ছ তারকা অভিনেতা। ব্র্যাড পিট থেকে ড্যানিয়েল ক্রেগ, হিউ জ্যাকম্যান, অ্যান্ড্রু গারফিল্ড থেকে আরিয়ানা গ্র্যান্ডে সবাইকে স্ট্যান্ডে দেখা গিয়েছে। গায়ক নিক জোনাস শাশুড়ি ডঃ মধু চোপড়ার সঙ্গে এ দিন হাজির ছিলেন ম্যাচ দেখতে। টম হিডলস্টন, জাওয়ে অ্যাশটনও হাজির ছিলেন খেলা দেখতে।

যে রকম ধুন্ধুমার লড়াই দেখার অপেক্ষায় ছিলেন টেনিসপ্রেমীরা, উইম্বলডন ফাইনাল দর্শকদের উপহার দেয় ঠিক তেমনই টানটান ম্যাচ। শেষমেশ ৫ সেটের রুদ্ধশ্বাস লড়াইয়ে তারুণ্যের কাছে মাথা নোয়াতে হয় অভিজ্ঞতাকে। ৪ ঘণ্টা ৪২ মিনিটের ম্যারাথন লড়াই শেষে ১-৬, ৭-৬, (৮/৬), ৬-১, ৩-৬, ৬-৪ সেটে ফাইনাল জিতে উইম্বলডনের ট্রফি হাতে ওঠে আলকারাজের। রানার্স হয়ে কোর্ট ছাড়তে হয় জকোভিচকে। কার্লোসের কেরিয়ারের এটি দ্বিতীয় গ্র্যান্ড স্ল্যাম ট্রফি তথা প্রথম উইম্বলডনের খেতাব।

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

বাবাকে কোলে তুলে নিলেন! ভারতীয় দলে জায়গা পাওয়ার পরেই হর্ষিতের বিশেষ সেলিব্রেশন ভাটপাড়ায় বন্দুক হাতে TMCP নেতার ফটোশ্যুট, ছবি ভাইরাল হলেও চুপ পুলিশ হিংসা কবলিত বাংলাদেশ থেকে কোনওক্রমে মেঘায়লে এলেন ২০২ ভারতীয়, ১০১ নেপালি ৮১টি পান্না বসানো ঘড়ি পরে আম্বানির বিয়েতে গিয়েছিলেন রণবীর, জানেন এটির দাম কত? কাঁথিতে চরমে TMCর গোষ্ঠীকোন্দল, উত্তমের বিরুদ্ধে কলকাতায় নালিশ করলেন সুপ্রকাশ Euro 2024: চ্যাম্পিয়ন হওয়ার পরে নিষিদ্ধ স্প্যানিশ ফুটবল ফেডারেশনের সভাপতি রোচা বিক্রি হয়ে যাচ্ছে গুজরাট টাইটান্স দল, কেনার জন্যে ঝাঁপাচ্ছে আদানিরা: রিপোর্ট গলায় অস্ত্রোপচার, সরানো হল টিউমার! কেমন আছেন স্যার জিওফ্রে বয়কট? মাত্র ১৬ বছর বয়সে সেঞ্চুরি! বিশ্ব ক্রিকেটকে চমকে দিলেন ফ্লিনটফের ছেলে রকি হ্যান্ডসাম বাবার মিষ্টি মেয়ে! নেই ডোনা, সানার সঙ্গে কোথায় একান্তে গেলেন সৌরভ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.