বাংলা নিউজ > বায়োস্কোপ > Boudi Canteen Trailer: 'ব্যবসা করলে কি বাঙালির জাত যায়?', প্রকাশ্যে শুভশ্রীর ‘বৌদি ক্যান্টিন’এর ট্রেলার
‘বৌদি ক্যান্টিন’-এর ট্রেলার প্রকাশ্যে

Boudi Canteen Trailer: 'ব্যবসা করলে কি বাঙালির জাত যায়?', প্রকাশ্যে শুভশ্রীর ‘বৌদি ক্যান্টিন’এর ট্রেলার

  • রান্না করতে ভালোবাসে এমন মেয়ের অস্তিত্ব খোঁজবার গল্প বলবে এই ছবি। পরিচালকের আসনে পরমব্রত চট্টোপাধ্যায়। শুভশ্রীই হচ্ছেন ‘বৌদি ক্যান্টিন’য়ের বৌদি। প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার।

‘ব্যবসা করলে কি বাঙালির জাত যায়? পুরুষালি, মেয়েলি, এই সংজ্ঞাগুলো কে বা কারা ঠিক করে? মেয়েদের স্বাধীন হওয়া কি পুরুষের মতো হওয়া?’ এই প্রশ্নগুলিই তুললেন টলি পাড়ার নতুন বৌদি শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছবির নাম ‘বৌদি ক্যান্টিন’। পরিচালকের আসনে পরমব্রত চট্টোপাধ্যায়। প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার।

‘বৌদি ক্যান্টিন’য়ে অভিনয় করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, সোহম চক্রবর্তী এবং অনুসূয়া মজুমদার। বিখ্যাত শেফ, কলকাতার মেয়ে আসমা খান। তাঁর জীবন অবলম্বনে তৈরি পরিচালক-অভিনেতা পরমব্রতর এই ছবি।

‘বৌদি ক্যান্টিন’-এর ট্রেলার লঞ্চ অনুষ্ঠানের ছবি
‘বৌদি ক্যান্টিন’-এর ট্রেলার লঞ্চ অনুষ্ঠানের ছবি

শুভশ্রীই হচ্ছেন ‘বৌদি ক্যান্টিন’য়ের বৌদি। ছবিতে তাঁর চরিত্রের নাম পৌলমী। যিনি রান্নার গুণে মুগ্ধ করেছেন সকলকে। লন্ডনে একাধিক রেস্তরাঁও রয়েছে আসমার। তাঁর অনুপ্রেরণাতেই তৈরি আসমা খানের চরিত্রে অভিনয় করছেন শুভশ্রী। অভিনেত্রীর স্বামীর ভূমিকায় পরমব্রত। সোহমকে দেখা যাচ্ছে অভিনেত্রীর রান্নায় সহযোগীর ভূমিকায়। শাশুড়ির চরিত্রে অভিনয় করেছেন অনুসূয়া মজুমদার। দেখুন ছবির ট্রেলার-

বৌদি ক্যান্টিন-এর গল্প সাজিয়েছেন সোমাশ্রী ঘোষ ও অরিত্র সেন। অতিরিক্ত চিত্রনাট্য লিখেছেন পরমব্রত নিজে। কীভাবে রান্নার মাধ্যমে একজন গৃহবধূ নিজের পরিচয় তৈরি করেছেন, সেই গল্পই উঠে আসবে ছবিতে। প্রথাগত কিছু ধ্যান-ধারণাকে চ্যালেঞ্জ জানিয়ে তিনি বেছে নিয়েছেন নিজের স্বপ্নকে। পারিবারিক গল্পের মোড়কে তৈরি হয়েছে এই ছবি। আগামী ৩০ অক্টোবর সিনেমা হলে মুক্তি পাবে ‘বৌদি ক্যান্টিন’।

 

 

বন্ধ করুন