ব্রাডলি কুপার (ছবি-ইনস্টাগ্রাম)
ব্রাডলি কুপার (ছবি-ইনস্টাগ্রাম)

'দ্য হ্যাংওভার' তারকা ব্র্যাডলি কুপারের মুখে গণপতি বন্দনা, নিমেষে ভাইরাল ভিডিয়ো

  • ব্র্যাডলি কুপারের ভারতীয় ফ্যানেদের জন্য এই ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেতা অনুপম খের।

হলিউড তারকা ব্র্যাডলি কুপারের মুখে গণপতির নাম! হ্যাঁ, সোমবার ইন্টারনেটে হইচই ফেলে দিয়েছে এই ভিডিয়ো। ব্র্যাডলি কুপারের ভারতীয় ফ্যানেদের জন্য এই ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেতা অনুপম খের। সোশ্যাল মিডিয়ায় অন্যতম অ্যাক্টিভ তারকা অনুপম খের। তিনি জানান, সিলভার লাইনিং প্লেবুক ছবির ভারতীয় প্রিমিয়ারের জন্য এই ভিডিয়োটি তাঁকে পাঠিয়েছিলেন তাঁর বন্ধু ব্র্যাডলি কুপার।সেই পুরোনো ভিডিয়ো শেয়ার করে অনুপম খের লেখেন, শুনুন কিভাবে সে বলছে ‘গণপতি বাপ্পা মোরিয়া! কুছভি হো সাকতা হ্যায়’!!


ছাইরঙা টি-শার্টে ৪৫ বছরের এই হলিউড তারকাকে বলতে শোনা গেল, আমরা মন থেকে চাইছিলাম ওখানে থাকতে এই ছবিটা দেখবার জন্য, আর অবশ্যই আমরা অনুপমকে ভালোবাসি....’। ভিডিয়োর শেষপর্বে দ্য হ্যাংওভার তারকা মিষ্টি করে ভাঙা হিন্দিতে বলে উঠলেন ‘গণপতি বাপ্পা মোরিয়া’। এই ভিডিয়ো মন জিতে নিয়েছে কুপারের ভারতীয় ভক্তদের। লকডাউনের সময় পুরোনো দিনের স্মৃতি রোমন্থনে ব্যস্ত অনুপম খের কিছুদিন আগেই সিলভার লাইনিং প্লেবুক ছবির শ্যুটিং সেটের একটি ছবিও শেয়ার করে নিয়েছিলেন। যেখানে গভীর অলাপচারিতায় মগ্ন থাকতে দেখা গেছে কুপার ও খেরকে।

২০১২ সালে মু্ক্তিপ্রাপ্ত পরিচালক ডেভিড রাসেলের এই ছবিতে অনুপম খের, কুপার ছাড়াও দেখা মিলেছিল জেনিফার লরেন্স ও রবার্ট ডে নিরোর। ছবিতে ব্র্যাডলি কুপারের থেরাপিস্টের চরিত্রে অভিনয় করেছিলেন অনুপম খের।

অভিনয়ের পাশাপাশি সাম্প্রতিককালে পরিচালক ও প্রযোজক হিসাবেও কাজ করছেন কুপার। লেডি গাগার অস্কারজয়ী ছবি দ্য স্টার ইজ বর্নের অভিনয়ের পাশাপাশি পরিচালক এবং প্রযোজকের দায়িত্ব সামলেছেন কুপার। চলতি বছরের চর্চিত অস্কারজয়ী ছবি জোকারের প্রযোজক ব্র্যাডলি কুপার।



বন্ধ করুন