বাংলা নিউজ > বায়োস্কোপ > Sania Mirza Divorce: ‘কখনও একদম ভেঙে পড়ি…’, তিন নম্বর বউয়ে মন মজে শোয়েবের, সানিয়া বললেন যন্ত্রণার কথা

Sania Mirza Divorce: ‘কখনও একদম ভেঙে পড়ি…’, তিন নম্বর বউয়ে মন মজে শোয়েবের, সানিয়া বললেন যন্ত্রণার কথা

একা বাঁচার টোটকা খুঁজছেন সানিয়া 

Sania Mirza Divorce: ১৩ বছরের দাম্পত্যে ইতি! ৬ বছরের ছেলেকে আগলেই কাটছে সানিয়ার দিন। শোয়েব-সানার নতুন সংসার, বিচ্ছদের আগুনে পুড়ছেন সানিয়া। 

নতুন বছরের শুরুতেই তৃতীয় বিয়ে করে চমকে দেন পাক ক্রিকেটার তথা ভারতের (প্রাক্তন) জামাই শোয়েব মালিক। বিচ্ছেদের চর্চা এক বছরের বেশি সময় ধরে ঘোরাফেরা করলেও তখনও আনুষ্ঠানিকভাবে কিছুই জানানি সানিয়া-শোয়েব। তার মাঝেই পাক অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে নিকাহ সেরে ফেলেন প্রাক্তন পাক অধিনায়ক। 

পরে সানিয়ার বাবা ইমরান মির্জা জানান, তাঁর মেয়ে শরিয়ত আইন মেনে শোয়েবকে ‘খুলা’ দিয়েছেন। শোয়েবকে তিন নম্বর বিয়ের শুভেচ্ছাও জানান সানিয়া। মাঝে পেরিয়ে এক মাসেরও বেশি সময়। ছেলে ইজহানকে নিয়ে নতুন করে বাঁচার স্বপ্ন দেখছেন সানিয়া। কাজে ডুবে আছেন। ছুটে বেড়াচ্ছে পৃথিবীর এ প্রান্ত থেকে ও প্রান্ত। এক অ্যাওয়ার্ড সেরেমানিতে যোগ দিতে এই মাসেই কলকাতাতও ঘুরে গিয়েছেন টেনিস সুন্দরী। 

এতকিছুর মাঝেও বিচ্ছেদ যন্ত্রণা সহজে ভুলতে পারছেন না সানিয়া! হাজারো মেয়ের অনুপ্রেরণা তিনি, একটা প্রজন্মকে অনুপ্রাণিত করেছেন সানিয়া মির্জা। তবে গত কয়েক মাসে তাঁর ব্যক্তিগত জীবনের উপর দিয়ে যে ঝড় বয়ে গিয়েছে, তার প্রতিফলন মাঝে মধ্যেই উঠে আসে সানিয়ার ইনস্টাগ্রামের দেওয়ালে। সেখানে একটি ইঙ্গিতপূর্ণ বার্তা পোস্ট করেছেন সানিয়া। 

সেখানে লেখা রয়েছে, ‘কোনও কোনও দিন সে একজন যোদ্ধা, আবার কখনও সে ভেঙে চুরমার হয়ে যায়! বেশিরভাগ দিন দুটো সত্ত্বাই তাঁর মধ্যে বর্তমান তাকে। কিন্তু প্রতিদিন সে উঠে দাঁড়ায়, লড়াই করে, চেষ্টা করে… সে হলাম আমি।'

শোয়েব-সানিয়র বিচ্ছেদ নিয়ে দুই দেশে আলোচনার শেষ নেই। পাকিস্তানের নেটমাধ্যমেও সানিয়ার প্রতি ভালোবাসা আর সমবেদনা উঠে এসেছে। কিছুদিন আগে পিএসএলের মাঠে শোয়েবের নতুন বউকে উত্যক্ত করতে সানিয়া, সানিয়া চিৎকারে স্টেডিয়াম ভরিয়ে দিয়েছে। 

পাক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, শোয়েব মালিকের তৃতীয় বিয়েতে শোয়েবের পরিবারের কেউই নাকি উপস্থিত ছিলেন না। পাকিস্তান ডেইলি জানিয়েছে, টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদ নিয়ে গভীর উদ্বেগ প্রকাশ করেছেন শোয়েবের বোনরা। পাক সংবাদমাধ্যমটি আরও দাবি করেছে, শোয়েব মালিকের বিবাহ-বহির্ভূত সম্পর্কে ক্লান্ত হয়ে পড়েছিলেন মির্জা। এমনটাই নাকি বলছেন খোদ শোয়েবের বোনেরাই।

প্রসঙ্গত, ২০১০-এর এপ্রিলে ভারতীয় টেনিস খেলোয়াড় নিজের শহর হায়দরাবাদে পাক ক্রিকেটার শোয়েব মালিককে নিকাহ করেছিলেন। এটা ছিল শোয়েবের দ্বিতীয় বিয়ে। এর আগে আয়েশা নামের এক ভারতীয় তরুণীর সঙ্গে টেলিফোনে নিকাহ সেরে ছিলেন শোয়েব। সেই নিয়ে কম জলঘোলা হয়নি।

শোয়েবের নতুন স্ত্রী সানা জাভেদ পেশায় অভিনেত্রী। সানা জাভেদও এর আগে নিকাহ করেছিলেন পাকিস্তানি গায়ক এবং অভিনেতা উমর জাসওয়ালকে। ২০২০ সালে নিকাহ হয়েছিল তাঁদের। কিন্তু বিয়ের পরপরই তাঁরা আলাদা থাকতে শুরু করেন। ২০২৩-এ তাঁদের আইনি বিচ্ছেদ হয় দুজনের সম্মতিতে। গত ২৮ নভেম্বর তাঁদের বিচ্ছেদ হয়েছে বলে খবর মেলে। এরপরই তিনি শোয়েব মালিকের সঙ্গে নতুন করে জীবন শুরু করলেন।

বায়োস্কোপ খবর

Latest News

৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র দইয়ের হাঁড়ি মাথায় সুকান্তর প্রচারে মিঠুন, বিপ্লবের খাসতালুকে বিজেপির তুমুল নাচ IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড আগামিকাল কেমন কাটবে? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা? রইল ২১ এপ্রিলের রাশিফল আগামী ২ বছরে ইস্ট - ওয়েস্ট মেট্রোকে আরও ১১টি অত্যাধুনিক রেক দেবে BEML ৬১,৭৭৭-তে অভিভূত FSDL!মোহনবাগান উঠলে ISL ফাইনাল কলকাতায়,নাহলে পুঁচকে মুম্বইয়ে স্তন্যপানের আবদার থেকে বিকিনি পরার প্রস্তাব, শামির চ্যাটের স্ক্রিনশট দিল হাসিন? সন্ধ্যা নামতেই লোডশেডিং কলকাতায়, বড় নির্দেশ মন্ত্রীর, এসি থাকলে জানান! প্রথম দফায় ‘ফার্স্ট’ জলপাইগুড়ি! তবে ৩ আসনেই কমল ভোটদানের হার, কোথায় কত পড়ল? মৃত্যুর হুমকিকে বুড়ো আঙুল! পুলিশের জালে বন্দুকবাজরা, দুবাইতে খোশমেজাজে সলমন

Latest IPL News

৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী? কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.