বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘তারকার সঙ্গে দেখা করার নিনজা টেকনিক’, টাইগারকে সামনে দেখে অজ্ঞান এক মহিলা ভক্ত
টাইগারকে সামনে দেখে অজ্ঞান এক মহিলা ভক্ত
টাইগারকে সামনে দেখে অজ্ঞান এক মহিলা ভক্ত

‘তারকার সঙ্গে দেখা করার নিনজা টেকনিক’, টাইগারকে সামনে দেখে অজ্ঞান এক মহিলা ভক্ত

  • সামনে থেকে প্রিয় অভিনেতাকে দেখার খুশিতে মাথা ঘুরে গিয়েছিল এক অন্ধ ভক্তের। ভিডিয়ো দেখে নেটিজেনের মন্তব্য, ‘তারকার সঙ্গে দেখা করার নিনজা টেকনিক’।

বলিউডের অ্য়াকশন হিরো টাইগার শ্রফ। শীঘ্রই ‘হিরোপান্তি ২’ ছবিতে দেখা যাবে অভিনেতাকে। টাইগারের যে ভক্ত সংখ্যা অজস্র তা বলাই যায়। অভিনতাকে সামনে থেকে দেখেত পেয়ে তাঁর এক মহিলা ভক্ত অজ্ঞান হয়ে গিয়েছেন। সম্প্রতি নেটমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে টাইগারের।

পাপারাৎজির শেয়ার করা ভিডিয়োতে দেখা গিয়েছে, ছবির প্রোমোশনে গিয়েছিলেন টাইগার। অভিনেতাকে সামনে থেকে দেখার আনন্দে মাথা ঘুরে গিয়েছিল তাঁর সেই ভক্তের। এরপরই তাঁকে স্টেজে নিজের কাছে ডেকে নেন টাইগার শ্রফ। ভক্তকে আলিঙ্গন করেন অভিনেতা। সামনে থেকে প্রিয় অভিনেতাকে দেখার খুশিতে চোখের জল ধরে রাখতে পারেননি ওই ভক্ত। যদিও ভিডিয়োর কমেন্টে এক নেটিজেনের মন্তব্য, ‘সেলিব্রিটিদের সঙ্গে দেখা করার নিনজা টেকনিক’। আরও পড়ুন: টাইগারের সঙ্গে ‘হিরোপান্তি ২’-এর প্রচার, থাই স্লিট কাট গাউনে কপিলের শো-এ তারা

এদিকে, বলিউডের 'খিলাড়ি' অক্ষয় কুমারের আসন্ন অ্যাকশন এন্টারটেনার 'বাড়ে মিয়াঁ ও ছোটে মিয়াঁ'-তে দেখা যাবে টাইগারকে। এই ছবি সম্পর্কে বলতে গিয়ে অভিনেতা জানিয়েছেন, ‘আমি এই প্রজেক্টে কাজ করার জন্য মুখিয়ে রয়েছি। আসল অ্যাকশন হিরো/দ্য খিলাড়ি- অক্ষয় স্যারের সঙ্গে কাজ করার সুযোগ! আমার বাবা আমাকে সবসময় উদাহরণ হিসেবে তাঁকে অনুসরণ করতে বলেন। বহুদিন ধরে আমি ওঁনার ভক্ত।’

পরিচালক আহমেদ খানের 'হিরোপান্তি ২'। এই ছবির মাধ্যমে 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২' পর ফের একবার বড়পর্দায় জুটিতে টাইগার-তারা। প্রসঙ্গত, ২০১৪ সালে ‘হিরোপন্তি’ দিয়েই বলিউডে রূপোলি সফর শুরু করেছিলেন অভিনেতা টাইগার শ্রফ। ছবিতে প্রধান খলনায়কের ভূমিকায় রয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। ছবির অ্যাকশন এবং স্টান্ট যেন হলিউড পর্যায়ের হয় সেই জন্য কোনও ত্রুটি রাখেননি পরিচালক এবং প্রযোজনা সংস্থা।

এছাড়া 'হিরোপান্তি ২' ছবিতে গায়ক হিসেবেও ডেবিউ হবে টাইগারের। তিনি ‘মিস হাইরান’ গানটিতে কণ্ঠ দিয়েছেন। ওই গানের সুর করেছেন উস্তাদ এ আর রহমান। রজত অরোরার লেখা, 'হিরোপান্তি ২'-এর পরিচালনায় আহমেদ খান। চলতি বছরে ইদ উপলক্ষে ২৯ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি।

'হিরোপান্তি ২' ছাড়াও টাইগারের হাতে ‘গণপথ’ এবং ‘বড়ে মিয়াঁ ছোট মিয়াঁ’-এর মতো প্রোজেক্ট রয়েছে।

 

বন্ধ করুন