বাংলা নিউজ > বায়োস্কোপ > Childhood Photos: চিনতে পারছেন এই দু'জনকে! তরুণ বয়সের ছবি দেখে অবাক ভক্তরা, বলুন তো কে?

Childhood Photos: চিনতে পারছেন এই দু'জনকে! তরুণ বয়সের ছবি দেখে অবাক ভক্তরা, বলুন তো কে?

চিনতে পারছেন?

Childhood Photos: দুই তারকার তরুণ বয়সের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখে অবাক ভক্তরা।

প্রিয় তারকার ছোটবেলার ছবি ঘিরে ভক্তদের মধ্যে অন্য রকম ভালোবাসা কাজ করে। অনেক ভক্তই সোশ্যাল মিডিয়া ঘেটে প্রিয় তারকার পুরনো ছবি বের করেন। কেউ কেউ শেয়ার করেন। সদ্য অভিনেত্রী শিল্পা শেট্টি এবং তারকা ক্রিকেটার বিরাট কোহলির শৈশবের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। রবিবার রাতে মাইক্রোব্লগিং সাইট রেডডিটে ছড়িয়ে পড়েছে ছবিগুলি।

একটি ছবিতে তরুণী শিল্পা শেট্টিকে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিতে দেখা গিয়েছে। মুখে তাঁর অমলিন হাসি। অন্যদিকে, ছবিতে তরুণ বিরাট কোহলিকে বেশ সিরিয়াস দেখাচ্ছে। তাঁর চোখেমুখে যেন ক্রোধ প্রকাশ পাচ্ছে। কপালে তিলক পরে তরুণ তারকা ক্রিকেটার। আরও পড়ুন: নেই কাজল! তুতো দিদি রানির সঙ্গে ধুনুচি নাচ তানিশার, কে কাকে টক্কর দিল

ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনরা তাদের মতামত প্রকাশ করেছেন মন্তব্য বিভাগে। একজন লিখেছেন, ‘অল্প বয়সে শিল্পা শেট্টি দেখতে সানি দেওলের মতো’। আরেকজন যোগ করেছেন, ‘এই তরুণ বিরাটের ছবি খুব সুন্দর, ওকে দেখলেই আমার ঠোঁটে হাসি থাকে’। অন্য একজন লিখেছেন, ‘বিরাটকে তখনও ভালো লাগছিল’।

<p>ভাইরাল ছবি</p>

ভাইরাল ছবি

 

আপাতত বিশ্বকাপ নিয়ে ব্যস্ত বিরাট কোহলি। রবিবার ধর্মশালা স্টেডিয়ামে নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলতে নামে ভারত। মাত্র পাঁচ রানের জন্য ওয়ানডে শতরানের নজির হাতছাড়া হল বিরাটের। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ জেতানো ৯৫ রান করার পরে দেশবাসীর প্রশংসায় ভাসছেন কিং কোহলি। ৯৫ রান করে প্যাভিলিয়নে ফিরতে হয় তাঁকে।

ক্রিকেটমহলের অনেকের মতে, সেঞ্চুরির চেয়ে কোনও অংশে কম নয় ৯৫ রানের এই অনবদ্য ইনিংস। দেশের অন্যান্য ক্রিকেটপ্রেমীদের মতো বিরাটের প্রশংসায় পঞ্চমুখ তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা। শুভেচ্ছা জানানি ইনস্টাগ্রামে স্টোরি পোস্ট করেছেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে বিরাটের ব্যাটিংয়ের একটি ছবি স্টোরিতে আপলোড করে অনুষ্কা লিখেছেন, ‘স্টর্ম চেজার’। বিরাটের আউট হওয়ার মুহূর্তটি শেয়ার করে লিখেছেন, ‘তোমাকে নিয়ে আমি গর্বিত।’

<p>অনুষ্কা শর্মার ইনস্টাগ্রাম পোস্ট</p>

অনুষ্কা শর্মার ইনস্টাগ্রাম পোস্ট

সেঞ্চুরির মুখে আউট হন বিরাট কোহলি, ৯৫ রানে নিজের উইকেট হারান। ভারতের খেলা দেখে আপ্লুত হন সচিন, টুইট করে কিং কোহলিকে বেশ সাধুবাদ জানিয়েছেন। বলিউড তারকা রিতেশ দেশমুখ, ভিকি কৌশল, আয়ুষ্মান খুরানা এবং আরও অনেকে কিং কোহলিকে শুভেচ্ছা জানিয়েছেন এ দিন।

বড় পর্দায় মুক্তি পেয়েছে (২২ সেপ্টেম্বর) শিল্পা শেট্টি অভিনীত ছবি ‘সুখী’। একটি মজার কাহিনি হিসাবে তৈরি হয়েছে ছবিটি। বলিউডে পরিচিত মুখ অভিনেত্রী শিল্পা শেট্টি। বিনোদনের দুনিয়ায় প্রায় তিন দশকের কর্মজীবন পূর্ণ করতে চলেছেন ‘ধড়কন’ খ্যাত নায়িকা। সম্প্রতি OTT-তেও ডেবিউ করে ফেলেছেন তিনি। রোহিত শেট্টির ‘ইন্ডিয়ান পুলিস ফোর্স’ ওয়েব সিরিজে পুলিশ আধিকারিকের বেশে দেখা যাবে শিল্পাকে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

তেজস্বী যাদবের কনভয় পথ দুর্ঘটনার কবলে, মৃত ১, আহত ৬ পুলিশকর্মী–সহ ১০ অবসরপ্রাপ্ত বিচারকদের স্বল্প পেনশন, উদ্বিগ্ন CJI, কেন্দ্রকে সমাধানের নির্দেশ শ্বশুরমশাই বললেন, ‘তোমার রাতে কী হয় বলতো!' মাঝরাতে কৌশিকের কাণ্ড ফাঁস, অবাক রচনা বন্যার জলে আটকে মা-বাচ্চা সমেত গাড়িটি, নিজের প্রাণের ঝুঁকি নিয়ে বাঁচালেন যুবক অস্ট্রেলিয়ার নাগরিকত্ব পেলেন শ্রীলঙ্কার প্রাক্তন অধিনায়ক তিলকরত্নে দিলশান হাসপাতালের নামের শেষে ‘রিসার্চ’ শব্দ আছে? কোন গবেষণা হচ্ছে, প্রমাণ দিতে হবে এবার Bally Station: বালি নেমেই কি অফিস যান? বিরাট বদলে যাচ্ছে স্টেশন, চিনতে পারবেন না মদ্যপান করে বিমানে উঠে অভব্য আচরণ, কলকাতা বিমানবন্দরে বিশৃঙ্খলা সন্দেশখালি যাওয়ার পরিকল্পনা ভেস্তে গেল, গ্রেফতার হলেন নওশাদ সিদ্দিকী IPL 2024-এর আগে দাপুটে সেঞ্চুরি গুজরাট টাইটানসের ৩.৬ কোটির আদিবাসী ক্রিকেটারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.