বাংলা নিউজ > বায়োস্কোপ > Chunky Pandey-Ananya Panday: পাস্তার প্লেট দেখে ছবি আঁকলেন বাবা চাঙ্কি, কিনলেন অনন্যা, কত টাকায় জানেন?

Chunky Pandey-Ananya Panday: পাস্তার প্লেট দেখে ছবি আঁকলেন বাবা চাঙ্কি, কিনলেন অনন্যা, কত টাকায় জানেন?

চাঙ্কি পাণ্ডে-অনন্যা পাণ্ডে

বাবার আঁকা সেই ছবিই মাত্র ১১ টাকায় কিনেছেন অনন্যা পান্ডে। চাঙ্কি পান্ডের আঁকা সেই ছবি কিনে, তা বাঁধিয়ে নিজের বাড়ির দেওয়ালে টাঙিয়েছেন অনন্যা। অনন্যা লিখেছেন, 'বাবা শুধু ছবি আঁকার চেষ্টা করেছেন এটিকে বলা হয় 'দ্য পেহলাপাস্তা আর্ট' (পাস্তা ইমোটিকন) এবং অবশ্যই, আমিই তার প্রথম ক্রেতা পলিম্যাথ বাস্তবে!' 

'হাউসফুল' ছবিতে চাঙ্কি পান্ডে অভিনীত 'আখরি পাস্তা' চরিত্রটি স্মরণীয় হয়ে রয়ে গিয়েছে। আর এবার নিজের হাতে এক বাটি পাস্তার ছবি আঁকলেন চাঙ্কি। সেই ছবিই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন মেয়ে অনন্যা পান্ডে।

অনন্যার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, টেবিলে রাখা এক বাটি পাস্তার ছবি। সেটি দেখেই একটা কাগজ ও নানা রঙের কালির পেন নিয়ে এঁকে ফেলেছেন চাঙ্কি পান্ডে। আর বাবার আঁকা সেই ছবিই মাত্র ১১ টাকায় কিনেছেন অনন্যা পান্ডে। চাঙ্কি পান্ডের আঁকা সেই ছবি কিনে, তা বাঁধিয়ে নিজের বাড়ির দেওয়ালে টাঙিয়েছেন অনন্যা। তারই কয়েকটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে অনন্যা লিখেছেন, 'বাবা শুধু ছবি আঁকার চেষ্টা করেছেন - এটিকে বলা হয় 'দ্য পেহলাপাস্তা আর্ট' (পাস্তা ইমোটিকন) এবং অবশ্যই, আমিই তার প্রথম ক্রেতা পলিম্যাথ বাস্তবে!' সঙ্গে একটি হাসির ইমোজি যোগ করেছেন অনন্যা।

আরও পড়ুন-‘যৌনতা না হয় আপনার বিছানাতেই থাক, নিজের লিঙ্গ জাহির করার কী প্রয়োজন!’ বলছেন কঙ্গনা

এর আগে এক সাক্ষাৎকারে তাঁর জনপ্রিয় 'আখরি পাস্তা' চরিত্রটি প্রসঙ্গে কথা বলেছিলেন চাঙ্কি পান্ডে। বলেন, ‘আসলে চরিত্রটি সাজিদ খান নিজেই করবেন ভেবেছিলেন। (পরিচালক সাজিদ খান) সকলেই সাজিদকে বলেছিলেন এই চরিত্রটি তিনিই যেন করেন। তারপর একটা পার্টিতে ওঁর সঙ্গে আমার দেখা হয়, তখন বলে চাঙ্কি সবাই এই চরিত্রটা আমায় করতে বলছে। কিন্তু পরিচালনা করতে করতে অভিনয় করাটা সমস্যারা। তুমি কি করবে? আমি বলি, অবশ্যই। তারপরই আখরি পাস্তা চরিত্রটির জন্ম হয়।'

প্রসঙ্গত, অনন্যা পান্ডে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’-এ টাইগার শ্রফ এবং তারা সুতারিয়ার বিপরীতে তার বলিউডে পা রাখেন। স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২-এর পরে, অনন্যা ‘পতি পতনি অর ও’, ‘খালি পিলি’ এবং গেহরাইয়াঁ'-র মতো ছবিতে অভিনয় করেন। চাঙ্কি পান্ডে কন্যাকে শেষবার দেখা যায় বিজয় দেবেরাকোন্ডার বিপরীতে লাইগার ছবিতে। সিদ্ধান্ত চতুর্বেদী এবং আদর্শ গৌরবের সঙ্গে 'খো গেয়ে হাম কাহাঁ' এবং আয়ুষ্মান খুরানার সঙ্গে একটি কমেডি ছবি ‘ড্রিম গার্ল ২’-এ দেখা যাবে।

আরও পড়ুন-(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN ১৯২৪-২০২৪, প্যারিসে অলিম্পিক গেমসের ১০০ বছরের কতটা বদলাল ‘গ্রেটেস্ট শো অন আর্থ’!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.