বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka-Nick: 'অনেক বাচ্চা নিতে চাইত দিদি', মেয়েই হয়েছে প্রিয়াঙ্কার, জল্পনায় শিলমোহর বোন মীরার
মেয়ের মা হলেন প্রিয়াঙ্কা

Priyanka-Nick: 'অনেক বাচ্চা নিতে চাইত দিদি', মেয়েই হয়েছে প্রিয়াঙ্কার, জল্পনায় শিলমোহর বোন মীরার

  • সারোগেসির মাধ্যমে নিক-প্রিয়াঙ্কার কোলে এল নতুন অতিথি, খুশির জোয়ার চোপড়া ও জোনাস পরিবারে। 

মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। শুক্রবার গভীর রাতে এই খবর প্রকাশ্যে আসবার পর থেকেই হইচই সবমহলে। মা হওয়ার আনন্দ সবার সঙ্গে ভাগ করে নিলেও বিশেষ কিছুই জানাননি তারকা দম্পতি নিয়াঙ্কা। শুধু যৌথ বিবৃতিতে বলেন, সারোগেসির মাধ্যমে সন্তান লাভ করেছেন তাঁরা। শনিবারই একাধিক মিডিয়া রিপোর্টে দাবি করা হয় মেয়ে হয়েছে নিক-প্রিয়াঙ্কার। এবার সেই খবরে সিলমোহর দিলেন প্রিয়াঙ্কার বোন মীরা চোপড়া। 

এই প্রথম প্রিয়াঙ্কার মা হওয়া প্রসঙ্গে মুখ খুলল তাঁর পরিবারের কোনও সদস্য। অভিনেত্রীর তুতো বোন মীরা জানান, মেয়ের জননী হয়েছে প্রিয়াঙ্কা। পাশাপাশি আরও যোগ করেন, ‘বারবরই মিমি দিদি অনেক সন্তান চেয়েছে’। 

ইন্ডিয়া টুডে-কে দেওয়া সাক্ষাত্কারে মীরা চোপড়া বলেন, ‘ও তো চেয়েছে বরাবর অনেক সন্তানের মা হতে। আমি খুব খুশি ওর জীবনের নতুন এই অধ্যায়ের জন্য। আমি জানি ও সুপারমম হবে ওর কন্যা সন্তানের। জীবনের সব ভূমিকায় ও সফল, মাতৃত্ব ওর ব্যক্তিত্বকে আরও শক্তিশালী করে তুলবে’। 

মাসি হয়ে উচ্ছ্বসিত মীরা, ডান দিকে নিয়াঙ্কার বিয়ের রিসেপশনে মীরা
মাসি হয়ে উচ্ছ্বসিত মীরা, ডান দিকে নিয়াঙ্কার বিয়ের রিসেপশনে মীরা

নিজেদের সন্তানের নাম বা লিঙ্গ কোনওটাই সামনে আনেননি নিক-প্রিয়াঙ্কা। শুক্রবার মধ্যরাতে (ভারতীয় সময়ানুসারে) ইনস্টাগ্রাম পোস্টে নিক-প্রিয়াঙ্কা লেখেন, ‘আমরা দারুণ আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমাদের সন্তান হয়েছে সারোগেসির মাধ্যমে। আমরা সম্মানে এই মুহূর্তে গোপনীয়তা বজায় রাখবার আবেদন জানাচ্ছি, এটা খুব বিশেষ মুহূর্ত. আমরা আমাদের পরিবারের উপর ফোকাস করতে চাই। অনেক ধন্যবাদ’। 

রাজস্থানের উমেদ ভবনে ২০১৮ সালের ডিসেম্বরে হিন্দু ও ক্যাথলিক রীতি মেনে বিয়ের পর্ব সেরেছিলেন নিক-প্রিয়াঙ্কা। সদ্যই তৃতীয় বিবাহবার্ষিকী সেলিব্রেট করেছেন দুজনে। জানা গিয়েছে, এপ্রিল মাসে বাড়িতে নতুন অতিথি আসবে, এমন পরিকল্পনা নিয়ে এগোচ্ছিলেন তাঁরা। কিন্তু তার অনেক আগেই হয়ে গেল সন্তানের জন্ম। যে মহিলা প্রিয়াঙ্কার সন্তান ধারণ করেছেন, তাঁর শারীরিক অবস্থার কারণেই নাকি তড়িঘড়ি সন্তানের জন্মের সিদ্ধান্ত নেন চিকিৎসকরা। 

নির্ধারিত সময়ের অনেক আগে জন্ম হয়ে গিয়েছে বলে এখনই হাসপাতাল থেকে ছাড়া হচ্ছে না এই সদ্যোজাতকে। আপতত বেশ কয়েক সপ্তাহ একরত্তিকে সান দিয়াগোর হাসপাতালেই থাকতে হবে চিকিৎসকদের পর্যবেক্ষণে। প্রিয়াঙ্কা-নিকও এখন সন্তানের সঙ্গেই রয়েছেন বলে জানা গিয়েছে। 

বন্ধ করুন