বাংলা নিউজ > বায়োস্কোপ > Crew BO Collection Day 3: বক্স অফিসে ম্যজিক দেখাচ্ছেন তিন কন্যে, ৩ দিনে কত আয় করল করিনা-টাবু-কৃতির ক্রু?

Crew BO Collection Day 3: বক্স অফিসে ম্যজিক দেখাচ্ছেন তিন কন্যে, ৩ দিনে কত আয় করল করিনা-টাবু-কৃতির ক্রু?

ফাটিয়ে ব্যবসা ক্রু-র

Crew Box office Collection Day 3: ‘হাইস্ট কমেডি’তে কারিনা কাপুর, টাবু এবং কৃতি শ্যাননের অভিনয়ে বুঁদ সকলেই। যোগ্য সঙ্গত বাংলার শাশ্বত, দিলজিৎদের। প্রথম সপ্তাহ শেষে কত কোটি টাকা আয় করল এই ছবি? 

লজিক নেই তবে ম্যাজিক আছে! করিনা-কৃতি-টাবুর ‘ক্রু’ দেখে এই কথাই বলছেন দর্শক। রাজেশ এ কৃষ্ণন পরিচালিত 'ক্রু ২৯ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এখনও পর্যন্ত বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করছে এই ছবি। Sacnilk.com সর্বশেষ প্রতিবেদন অনুযায়ী, মুক্তির তৃতীয় দিনে ক্রু দেশের বক্স অফিসে প্রায় ১০ কোটি টাকা আয় করেছে, যা প্রশংসার দাবি রাখে। 

ক্রু বক্স অফিস আপডেট

নারীকেন্দ্রিক সফল মেইনস্ট্রিম হিন্দি ছবি সেই অর্থে বিরল। কারণ হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি আজও ভীষণরকমভাবে পুরুষতান্ত্রিক। তবে করিনা-টাবু-কৃৃতির উপর বাজি লাগিয়েছেন দুই মহিলা প্রযোজক, একতা কাপুর এবং রিয়া কাপুর। প্রাথমিক রিপোর্ট বলছে, প্রথম রবিবার ১০.২৫ কোটি টাকা সংগ্রহ করেছে এই ছবি। যার জেরে প্রথম সপ্তাহ শেষে অর্থাৎ তিন দিনে ছবির দেশের বক্স অফিসে কালেকশন ২৯.২৫ কোটি টাকা। 

মুক্তির প্রথম দিনে ‘ক্রু’ ৯.২৫ কোটি আয় করেছিল। দ্বিতীয় দিনে তা সামান্য বেড়ে হয় ৯.৭৫ কোটি টাকা। তৃতীয় দিনে দুই অঙ্কে পৌঁছে গেল ক্রু-র ব্যবসা। রিয়া কাপুরের ‘বীরে দি ওয়েডিং’ বক্স অফিসে আয় করেছিল ১৩৯ কোটি টাকা। সেই অঙ্ক পার করতে পারবে এই ক্রু?  

রবিবার ইনস্টাগ্রামে কৃতির পোস্ট

 

ইনস্টাগ্রামে একটি রিল শেয়ার করেছেন। যেখানে তাকে একটি প্রেক্ষাগৃহে দর্শকদের মাঝে পাওয়া গেল। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ওরা হেসেছিল, আমি হাসলাম! এই ভালোবাসা আমার পুরো ক্রু টিমের জন্য!!’ কৃতি আরও বলেন, ‘দর্শকদের প্রথম প্রতিক্রিয়া দেখতে আমার সবসময়ই ভালো লাগে- তারা কীভাবে সাড়া দেয়…. এটা সেরা অনুভূতি! ভালো লেগেছে যে আমাদের ক্রু সমস্ত প্রজন্ম এবং সব লিঙ্গের মানুষকে বিনোদন দিচ্ছে’। 

সোনা পাচারের গল্প ক্রু

আদ্যোপান্ত কমেডির মোড়কেই তৈরি গল্পের বুনোট। এই ছবির কেন্দ্রে রয়েছে ‘কোহিনূর’ এয়ারলাইনস ও সোনা পাচার। গল্পে রয়েছ বিজয় মালিয়ার ছোঁয়াও। ছবিতে বিজয় ওয়ালিয়ার চরিত্রে দেখা গিয়েছে বাংলার শাশ্বত চট্টোপাধ্যায়কে। করিনা-টাবুদের ভাগ্য তাঁদের কিছু অনাকাঙ্ক্ষিত পরিস্থিতির দিকে ঠেলে দেয়, ফলস্বরূপ তিনজেই মিথ্যার জালে আটকে পড়েন। বালাজি টেলিফিল্মস এবং অনিল কাপুর ফিল্ম অ্যান্ড কমিউনিকেশনস নেটওয়ার্কের ব্যানারে তৈরি এই ছবিতে আরও দেখা মিলেছেদোসাঞ্জ, কপিল শর্মা, রাজেশ শর্মা এবং কুলভূষণ খারবান্দা।

কেমন হল এই ছবি?

বলিউডের তিন সুন্দরীকে নিয়ে হাইস্ট কমেডি তৈরি করেছেন পরিচালক বিজয় কৃষ্ণন। হাসির মোড়কে চুরির গল্প। গীতা শেট্টি (তাব্বু), জাসমিন কোহলি (করিনা কাপুর) ও দিব্যা রাণা (কৃতী স্যানন)- তিনজনে কোহিনূর বিমানসংস্থায় কর্মরত। নিজেদের জীবনের সমস্যা কেমনভাবে মেটাবে যাত্রীদের সব সমস্যার সমাধান করা তিন ক্রু? সেই নিয়েই এগোবে গল্প!

মাঝ আকাশে কোহিনূর বিমান সংস্থার কর্মী রাজবংশীর আচমকা মৃত্যু হয়। সেই ঘটনাই পালটে দেবে গীতা, জাসমিন ও দিব্যার জীবন। শরীরে সোনা লুকিয়ে পাচার করছিল প্রয়াত রাজবংশী, তাঁর মৃত্যু হলে কী করে সেই চক্রে জড়িয়ে যাবে তিনজনে? সেখান থেকে রেহাই বা মিলবে কীভাবে? তা নিয়েই এই ছবি। 

 

বায়োস্কোপ খবর

Latest News

‘কাম অন বাংলাদেশ’, সেমিতে ওঠার লড়াইয়ে ‘টাইগার’-দের পাত্তাই দিল না অস্ট্রেলিয়া? গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিতে ভারত, অজিরা চাতকের মতো তাকিয়ে BAN v AFG ম্যাচের দিকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ছয় হাঁকিয়ে নিজের ১৪ বছর আগের রেকর্ড ছুঁলেন রোহিত,T20 WC-এ গড়লেন বাউন্ডারির নজির আন্দুলে রেলের কাজ, ১৬৬ ট্রেন বাতিলের তালিকা নিশ্চিত নয়, জল্পনায় কান দেবেন না সাত মাসের সাধ খেলেন প্রীতি, বউয়ের বেবি বাম্প আগলে রাহুল, কবে আসছে সন্তান? 'হোয়াই,হোয়াই, হোয়াই'- নবান্নে রণংদেহী মমতা, ক্ষোভ-সুনামির মুখে মন্ত্রী, আমলারা স্নানযাত্রা থেকে রথযাত্রা পর্যন্ত চলে একাধিক বিধি, বিশদে জেনে নিন এ সম্পর্কে ডিভোর্স লইয়ার কাব্যর সঙ্গে ঘটক দিদি দিতির মালাবদল! ঋতু-বিশ্বজিতের বিয়েটা টিকবে? ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল

T20 WC 2024

আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.