বাংলা নিউজ > বায়োস্কোপ > Tollywood Actor: ভাঙে প্রথম বিয়ে! টেলি নায়িকার প্রেমে হাবুডুবু, শিগগিরই নাকি সাত পাক ঘুরবে, চিনলেন খুদেকে?

Tollywood Actor: ভাঙে প্রথম বিয়ে! টেলি নায়িকার প্রেমে হাবুডুবু, শিগগিরই নাকি সাত পাক ঘুরবে, চিনলেন খুদেকে?

চিনতে পারছেন এই খুদে তারকাকে?

Tollywood Actor: ব্যক্তিগত জীবন- হামেশাই চর্চায় থাকে এই খুদে। শীঘ্রই নাকি প্রাক্তন সহ-অভিনেত্রীর গলায় মালা দেবেন। অভিনয়ের পাশাপাশি দুর্দান্ত গানও গায়। চিনতে পারছেন এই পুচকেকে? 

হলুদ রঙের হাত কাটা প্রিন্টেট জামা, কোঁকড়ানো চুল আর প্রাণ জুড়ানো মিষ্টি হাসি! এই খুদে বর্তমানে বাংলা টেলিভিশনের হার্টথ্রব নায়ক। মাস কয়েক হল টেলিভিশন থেকে ছুটি নিয়েছেন, কিন্তু অনুরাগীরা এখনও দিনরাত তাঁকে মিস করে চলেছেন। বড়পর্দায় অভিনয় শুরু করেছিলেন, তবে টেলিভিশনের সৌজন্যেই তিনি স্টার। কী চিনতে পারলেন এই পুচকেকে?

বুঝতে না পারলে আরেকটু খোলসা করা যাক। অভিনয় নয়, গানই তাঁর প্রথম ভালোবাসা। নায়কের গানের গলা যে দুর্দান্ত তা একবাক্যে স্বীকার করতে বাধ্য হবেন আপনিও। এই খুদের প্রেম জীবন নিয়ে চর্চার শেষ নেই। প্রাক্তন সহ-অভিনেত্রীর সঙ্গেই নাকি প্রণয় ডোরে বাঁধা পড়েছেন তিনি। যদিও এটাই তাঁর জীবনের প্রথম প্রেম নয়।

এর আগে প্রায় এক দশক ধরে এক সুন্দরীর সঙ্গে প্রেম করেছিলেন আজকের এই হ্যান্ডসাম নায়। বিয়ের দিনক্ষণও পাকা হয়ে গিয়েছিল। কিন্তু শেষ মুহূর্তে সম্পর্ক ভাঙেন অভিনেতা। নেপথ্যে নাকি ছিল অনস্ক্রিন ‘দিদিয়া’র প্রতি তাঁর টান। এবার বুঝেছেন তো? আরেকটু বিস্তারিত বললে, এই নায়ককে ভালোবাসে আজকাল অনেকেই উচ্ছে খেতে ভালোবাসেন।

আদৃতর রায়ের ছেলেবেলার ছবি
আদৃতর রায়ের ছেলেবেলার ছবি

হ্যাঁ, হ্যাঁ, একদম ঠিক ধরেছেন। এই খুদে আর কেউ নন, আট থেকে আশি, সবার প্রিয় অভিনেতা আদৃত রায়, মানে মিঠাইয়ের উচ্ছেবাবু। 'মিঠাই' ধারাবাহিকের সৌজন্যে অভিনেতা আদৃত রায় এখন ঘরে ঘরে জনপ্রিয়। অভিনেত্রী সৌমিতৃষার সঙ্গে তাঁর অনস্ক্রিন রসায়ন যেমন চর্চায় থেকেছে, তেমনই কৌশাম্বির সঙ্গে প্রেম নিয়েও কম আলোচনা হয়নি।

এর আগে সুপ্রিয়া মণ্ডলের সঙ্গে সম্পর্কে ছিলেন আদৃত। বছর দুয়েক আগে সেই সম্পর্ক ভেঙে যায়। ছোট পর্দায় অভিনয়ের আগে, বড় পর্দাতেও কাজ করেছেন অভিনেতা আদৃত রায়। ছোট থেকেই গান-বাজনার প্রতি ঝোঁক আদৃতের। গিটার বাজিয়ে গান গাইতে ভীষণ ভালোবাসেন আদৃত। তাঁর একটি রক ব্যান্ডও রয়েছে। ‘পোস্টার বয়েজ’ ব্যান্ডের লিড সিঙ্গার আদৃত। অভিনয়ের ব্যস্ততার ফাঁকেও ভোলেন না সঙ্গীত চর্চা করতে।

রাজ চক্রবর্তী প্রযোজনা সংস্থার হাত ধরে বড় পর্দায় পথচলা শুরু করেন তিনি। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল ইন্দো-বাংলাদেশি ছবি ‘নূর জাহান’। সেখানে মুখ্য় চরিত্রে অভিনয় করেছিলেন। এরপর ‘প্রেম আমার ২’, দেবের ‘পাসওয়ার্ড’ ছবিতেও গুরুত্বপূর্ণ পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন। ‘পরিণীতা’ ছবিতেও শুভশ্রীর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। আগামিতে অভিরূপ ঘোষের ‘পাগলপ্রেমী’ ছবিতে দেখা যাবে আদৃতকে। এই ছবিতে নবাগতা মুনমুন রায়ের সঙ্গে জুটি বাঁধছেন তিনি। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

স্ট্রংরুমে ইভিএম বদলের অভিযোগ সৌমিত্রের, হার নিশ্চিত পাল্টা দিলেন সুজাতা মধ্যরাত থেকেই ঝড়ের তাণ্ডব, রেমালের চোখ রাঙানি উপেক্ষা করে কীভাবে কাজ করল টলিউড? Oman বনাম Papua New Guinea ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! French Open-এর শুরুতেই বড় অঘটন! প্রথম রাউন্ড থেকে ছিটকে গেলেন রাফায়েল নাদাল ঘূর্ণিঝড় রেমালের দাপটে ১০ জনের মৃত্যু হয়েছে বাংলাদেশে, তছনছ গোটা পদ্মাপার রেলের কাজের জন্য কি নয়া দিল্লি স্টেশন বন্ধ থাকবে বছরের শেষে? মুখ খুলল মন্ত্রক ‘গ্রেফতারের ভয়ে পালিয়েছে,’ মমতার নিশানায় তাপস, বিজেপি প্রার্থীর পাল্টা জবাব চুল নাকি ফলের বাস্কেট! ভাইরাল হেয়ার স্টাইল দেখে হতবাক নেটপাড়া, ট্রাই করবেন? আইপিএলের ফাইনালে হারলেও একাধিক পুরস্কার পেল সানরাইজার্স হায়দরাবাদ

Latest IPL News

IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.