বাংলা নিউজ > বায়োস্কোপ > Cyclone Yaas: ‘ঝড় আসছে’ ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড অভিনেত্রী ঋতাভরী!
ঋতাভরী চক্রবর্তীর শেয়ার করা সেই ছবি। (সৌজন্যে-ফেসবুক)
ঋতাভরী চক্রবর্তীর শেয়ার করা সেই ছবি। (সৌজন্যে-ফেসবুক)

Cyclone Yaas: ‘ঝড় আসছে’ ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড অভিনেত্রী ঋতাভরী!

  • আসছে ইয়াস! চিন্তায় রাজ্যবাসী। তার মধ্যে ঝড় নিয়ে ছবি পোস্ট করে ট্রোলড হলেন ঋতাভরী চক্রবর্তী।

সোশ্যাল মিডিয়া ট্রোলিং নতুন কিছু নয়। তবে এবার অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে ট্রোলড হতে হল সোশ্যাল মিডিয়ার কিছু নীতি পুলিশের হাতে। অভিনেত্রীর অপরাধ? ঝড় আসছে ক্যাপশনে একটি ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। প্রকৃতির খামখেয়ালিপনা নিয়ে নায়িকার রোম্যান্টিসিজম ভালো মনে নেননি নেটিজেনরা। অনেকেই তাঁকে মনে করিয়ে দিয়েছেন রাস্তার ধারে আশ্রয়হীন মানুষগুলোর কথা, তাঁদের কথা যাদের বাস সমুদ্র তীরবর্তী জায়গায়। ঝড়ের ভয়ে যাঁরা ইতিমধ্যেই ঘর ছেড়েছেন। 

আসলে ঋতাভরী তাঁর মিউজিক সিঙ্গেল ‘সাভন’-এর একটি স্টিল শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তাঁর লেখা, সুর দেওয়া ও গান গাওয়া এই সিঙ্গেল ইতিমধ্যেই মন কেড়েছে সকলের। কিন্তু, অভিনেত্রী ভাবেননি মিউজিক সিঙ্গেলের প্রোমোশনের জন্য শেয়ার করা ছবি তাঁকে এভাবে বিপদে ফেলবে। এক নেটিজেন ঋতাভরীর শেয়ার করা ছবির তলায় কমেন্ট করেছেন, ‘এতো খুশি হওয়ার কি আছে... এটা রোমান্টিক মুহূর্ত নয়...বড়লোকেরা ঘর হারার জ্বালা কী বুঝবে??’ আরেক ফেসবুক ব্যবহারকারীর মন্তব্য, ‘এই সময়ে করোনা, মিউকর মাইকোসিস, ইয়াস আসছে আর এই ভাটগুলো কাপড় উড়িয়ে বেরাচ্ছে। এদের কোনও দুঃখ-কষ্ট আছে গরীবদের জন্যে। অসহায়দের জন‍্য। এদের সিনেমা না থাকলেও অন‍্য ব‍্যাবসা আছে। মানুষের জন্য ভাবুন। আপনাকে নিয়ে আমরা এতটুকু interested নই।’

যদিও সোশ্যাল মিডিয়ায় ঋতাভরীর পাশে দাঁড়িয়েছেন তাঁর অনুরাগীরা। নিজের মিউজিক ভিডিয়ো নিয়েই যে পোস্ট করেছেন তা বারবার বোঝানোর চেষ্টা করেছেন। প্রসঙ্গত, নানা সময়ে বিভিন্ন NGO-র হয়ে দুঃস্থ মানুষদের পাশে থাকতে দেখা যায় অভিনেত্রীকে। কখনো অনাথ আশ্রমের শিশুদের সঙ্গে জন্মদিন পালন করতে দেখা যায় তাঁকে। আবার কখনো মূক ও বধিরদের পাশে থেকে তাঁদের সুখ-দুঃখের ভাগিদার হন তিনি। তাঁর মা শতরূপা সান্যাল এবং তিনি একটি স্বেচ্ছাসেবী সংস্থা চালান। বছরের বিশেষ দিনগুলোয় দুস্থ মানুষদের সঙ্গে কাটাতেই পছন্দ করেন ঋতাভরী। কিছুদিন আগে, প্রবীণদের জন্য বিনা পয়সায় করোনা টিকা দেওয়ারও ক্যাম্প খুলেছিলেন তিনি ও তাঁর বন্ধু রাহুল।

বন্ধ করুন