বাংলা নিউজ > বায়োস্কোপ > Sourav-Sana: লন্ডনে চাকরি করে মেয়ে, সানা কি আর দেশে ফিরবে না? অবাক করা জবাব সৌরভের

Sourav-Sana: লন্ডনে চাকরি করে মেয়ে, সানা কি আর দেশে ফিরবে না? অবাক করা জবাব সৌরভের

লন্ডনে চাকরি করে মেয়ে, সানা কি কলকাতায় আর ফিরবে না? অবাক করা জবাব সৌরভের

Sourav-Sana: লন্ডনে চাকরিরতা সানা, দেশে ফেরার তাগিদ নেই মেয়ের? কী বললেন সৌরভ? 

দাদাগিরির মঞ্চে সশরীরে হাজির না থাকলেও সারাক্ষণই আলোচনার কেন্দ্রে থাকেন সৌরভ কন্যা। সানাকে নিয়ে অতিথিদের হাজারো প্রশ্নের সম্মুখীন হন দাদা। কখনও সানার বিয়ে তো কখনও প্রেমিক, যে কোনও বিষয় নিয়েই খোলা মনে উত্তর দেন সৌরভ গঙ্গোপাধ্যায়। দাদাগিরির নববর্ষ স্পেশ্যাল এপিসোডেও বাদ গেল না সানার প্রসঙ্গ। আরও পড়ুন-‘জন্মের পর সানাকে কোলে নিতে ভয় লাগত’, চোখে হারান মেয়েকে, দাদাগিরিতে আবেগঘন সৌরভ

সৌরভ-ডোনার একমাত্র মেয়ে সানা এখন ২২ বছরের যুবতী। লন্ডনে পড়াশোনা শেষ করে সেখানেই চাকরি করছে সে। সৌরভের লন্ডনের বাড়িতে একাই থাকে সানা। ভিন দেশে মেয়ের একা থাকা নিয়ে সদা সচেতন সৌরভ। আজকের দুনিয়ায় সন্তান প্রতিপালন করা কঠিন চ্যালেঞ্জ। মহারাজ নিজে হামেশাই পেরেন্টিং টিপস দেন। তাই পিছিয়ে থাকলেন না জয়তী চক্রবর্তী। সৌরভকে তিনি জানান, ছেলের সবচেয়ে ঘনিষ্ঠ তিনি। কিশোর পুত্রের সঙ্গে বন্ধুর মতোই মেশেন। 

এখন ছেলেও অনেক সহজভাবে মা-কে সবকথা বলতে পারে। তিনি জানান, ‘একটা বয়স তো থাকে, যখন সব ধরণের আলোচনা করা যায়। এই জায়গাটা তৈরি হয়েছে।’ এরপর তিনি দাদার কাছে তিনি প্রশ্ন করেন করেন সানা-র সঙ্গে দাদার আন্ডারস্ট্যান্ডিং কেমন? একথা শুনেই সৌরভ যা জবাব দিলেন তা অবাক করবে। 

দাদা বলেন, কোনও আন্ডারস্ট্যান্ডিং হয় না। যা হয় সেটা পুরোপুরি ওয়ান ওয়ে স্ট্যান্ডিং, অর্থাৎ সানা শুধু নিজের মতটা জানিয়ে দেয়। শোনার দায়িত্ব পুরোটাই বাবা এবং মা'র। সৌরভকে এর আগও বহুবার এই মঞ্চে বলতে শোনা গিয়েছে, ‘সানা বাবাকে এক পকেটে রাখে, মা’কে অন্য পকেটে'। সৌরভ মনে করেন আজকাল ছেলেমেয়েদের মতের বিরোধিতা করলেই বিপদ, কারণ তাঁরা ঠেকে শেখার পাত্র। 

এখানেই শেষ নয়, সৌরভ যোগ করেন তিনি মেয়েকে বহুবার অনুরোধ করেছেন কলকাতায় ফিরে আসতে, তিনি জানিয়েছেন দেশেও অনেক ভালো চাকরি রয়েছে। কিন্তু গররাজি সানা। সৌরভের সাফ কথা, ‘ও লন্ডন থেকে তখনই ফিরবে যদি ও নিজে মনে করে৷’

সৌরভ ও ডোনার একমাত্র সন্তান সানা। ২০০১ সালের ৩রা নভেম্বর জন্ম তাঁর। এখন তাঁর বয়স ২৩ বছর। ইউনিভার্সিটি কলেজ লন্ডন থেকে অর্থনীতিতে স্নাতক ডিগ্রিলাভ করে সেখানকার এক নামী কোম্পানিতে চাকরিরতা সানা গঙ্গোপাধ্যায়। লন্ডনের আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সংস্থা ইনোভারভিতে চাকরি পেয়েছেন। মোটা মাইনের চাকরি করে সানা, আর্থিকভাবে স্বাবলম্বী সে। যদিও টাকা জমাতে শেখেনি, পুরো টাকাই খরচ করে ফেলে মেয়ে, সেই আক্ষেপও দাদাগিরির মঞ্চে করতে শোনা গিয়েছে সৌরভকে। 

বায়োস্কোপ খবর

Latest News

কবে দলে যোগ দেবেন কোহলি? মিস করতে পারেন বাংলাদেশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ ভারতের প্রথম দলিত ক্রিকেট খেলোয়াড়ের জীবনী বর্ণনা দিতে আসছে অজয়-তিগমাংশু একইসঙ্গে সাবলীলভাবে ৪ ভাষা বলছেন! শ্রদ্ধার প্রতিভায় মুগ্ধ ভক্তরা কিশোর কুমারের বায়োপিকে কার্তিক? অনুরাগের নতুন ছবি নিয়ে ফাঁস বড় খবর হাঁটুর বয়সী অভিনেত্রীকে ভরা মঞ্চে ধাক্কা জুনিয়র NTR-এর কাকার!পরের ঘটনা আরও ভয়ানক শনিদেবের রাশি বদলের কারণে হাতে আসবে টাকা, ৯৭ দিন রাজার মতো বাঁচবেন এই জাতকরা দরমার বাড়ি, অর্ধেক জায়গায় নেই আস্তরণ, কোটিপতিদের ভিড়ে রেখার ভিটে ফোকলা দাঁত সৌমিতৃষাকে বিয়েতে ডাকেননি আদৃত! প্রশ্ন উঠতেই মাথা নেড়ে কী জবাব কৌশাম্বির বরের কী বিরাট বাড়ি! বাকিংহাম প্যালেসে রাজা চার্লসের সঙ্গে চা চক্রে অটো চালক আরতি বিশ্বকাপের ম্যাচে নামার আগে নার্ভাস ছিলেন কোহলি… কোন ম্যাচের কথা বললেন বিরাট!

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.