বাংলা নিউজ > বায়োস্কোপ > Dadagiri: ‘এই ব্যবহার কোনওদিন ভুলব না’, গ্র্যান্ড ফিনালেতে সৌরভে মুগ্ধ ভাস্বর
সৌরভের সঙ্গে ভাস্বর (ছবি সৌজন্য়ে-ফেসবুক)

Dadagiri: ‘এই ব্যবহার কোনওদিন ভুলব না’, গ্র্যান্ড ফিনালেতে সৌরভে মুগ্ধ ভাস্বর

নিজের ভাগের কাবাব ভাস্বর-সৌমিলিকে দিয়ে দিলেন সৌরভ, দাদার ব্যবহারে মুগ্ধ টেলি তারকা ভাস্বর চট্টোপাধ্য়ায়। মন খুলে ফেসবুকে দাদার প্রসংশা করলেন তারকা। 

বাংলা টেলিভিশনের দুনিয়ায় অন্যতম জনপ্রিয় নন-ফিকশন শো ‘দাদাগিরি’। আর জি বাংলার এই রিয়ালিটি শো-এর সঙ্গে ওতোপ্রোতভাবে যে নাম জড়িয়ে তা হল সৌরভ গঙ্গোপাধ্যায়। 'প্রিন্স অফ ক্যালকাটা'কে ছাড়া অসম্পূর্ণ 'দাদাগিরি'। দেখতে দেখতে যাত্রা শেষ ‘দাদাগিরি সিজন ৯’-এর। শনিবার (২০শে মে) অনুষ্ঠিত হয়েছে চলতি সিজনের গ্র্যান্ড ফিনালে। নিউ টাউনের বিশ্ব বাংলা কনভেনশন সেন্টারে ‘দাদাগিরি’র ঝমকালো ফাইনাল পর্বের শ্যুটিং সেরেছেন সৌরভ।

‘দাদাগিরি’র গ্র্যান্ড ফিনাতে হাজির থাকলেন সৃজিত ও তাঁর ‘X= প্রেম’ টিম, দেখা মিলবে 'ইন্ডাস্ট্রি' প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। সবচেয়ে খাস অতিথি হিসাবে হাজির হবেন সৌরভ ঘরণী ডোনা গঙ্গোপাধ্যায়। তবে এত ঘটনার ঘনঘটার মাঝেও ‘দাদাগিরি সিজন ৯’-এর গ্র্যান্ড ফিনালের পর্দার পিছনের একটা অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়। সৌরভ ভক্তদের বুক সেটা জানতে বাড়তি ২ ইঞ্চি ফুলে যাবে তা বলা যায়!

ফেসবুকে ভাস্বর জানান, জি বাংলার তরফে আমন্ত্রণ পেয়ে তিনি ও তাঁর বন্ধু সৌমিলি ঘোষ বিশ্বাস দাদাগিরির গ্র্যান্ড ফিনালেতে হাজির ছিলেন। দারুণ এনজয়ও করছিলেন। তাঁর কথায়, ‘খুব উপভোগ করেছি দাদার দাদাগিরি,নাচ গান ইত্যাদি….একটা ব্রেকে দাদা পোডিয়াম থেকে নেমে আমাদের পাশের সোফাতে বসলেন। টুকটাক কথা হতে হতে উনি শুনতে পেলেন আমাদের দুজনের খিদে পেয়েছে। ওমনি বললেন-আমার রুম এ কাবাব রাখা আছে,খাবে?’

এরপর কী ঘটল? 'পেটে খিদে মুখে লাজ' হলে যা হয় আর কী! কিন্তু সৌরভ ছাড়বার পাত্র নন, তিনি বললেন- 'আরে খাও না খিদে পেয়েছে তো। প্রোডাকশনের একজনকে ডেকে নির্দেশ দিলেন এক্ষুনি ওদের নিয়ে আমার ঘরে যাও আর ভাল করে খাওয়াও। একপ্রকার ঠেলে পাঠালেন,আমরাও গেলাম।খেলাম। দাদার এই ব্যবহার সত্যি কোনোদিন ভুলব না।'

বন্ধ করুন