বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্যাটরিনার 'শিলা কি জবানি'তে জমিয়ে নাচলেন ডেভিড ওয়ার্নার ও তাঁর দুই কন্যা
ক্যাটরিনার গানে নাচলেন অজি তারকা ক্রিকেটার ডেবিড ওয়ার্নার ও তাঁর দুই মেয়ে (ছবি-ইনস্টাগ্রাম ও ইউটিউব)
ক্যাটরিনার গানে নাচলেন অজি তারকা ক্রিকেটার ডেবিড ওয়ার্নার ও তাঁর দুই মেয়ে (ছবি-ইনস্টাগ্রাম ও ইউটিউব)

ক্যাটরিনার 'শিলা কি জবানি'তে জমিয়ে নাচলেন ডেভিড ওয়ার্নার ও তাঁর দুই কন্যা

ক্যাটরিনা কাইফের জাদুতে শুধু ভারতীয়রাই নন, ঘায়েল অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার ডেভিড ওয়ার্নারের পুরো পরিবার। দুই মেয়ে ইভি ও ইন্ডিকে সঙ্গে নিয়ে 'শিলা কি জবানি' গানে নাচলেন ওয়ার্নার।


ভারতের প্রতি অস্ট্রেলিয় ক্রিকেটার ডেভিড ওয়ার্নারের ভালোবাসার কথা কারুর অজানা নয়। লকডাউনের জেরে ক্রিকেট মাঠের বাইরে এই বাঁ হাতি অজি ওপেনার। এখন পরিবারের সঙ্গে ভরপুর সময় কাটাচ্ছেন ওয়ার্নার। এর মাঝেই বলিউডের গানের তালে নাচতে দেখা গেল সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নারকে। মেয়ে ইন্ডি ও ইভিকে সঙ্গে নিয়ে ক্যাটরিনা কাইফের শিলা কি জবানি গানে নাচলেন ওয়ার্নার। শনিবার ইনস্টাগ্রামে একটি টিক-টক ভিডিয়ো পোস্ট করেন ওয়ার্নার যেখানে শিলা কি জবানির তালে তালে নাচতে দেখা গেল ওয়ার্নার ও তাঁর বড়মেয়ে ইভিকে। ভিডিয়োর ক্যাপশনে ওয়ার্নার লেখেন, 'কেউ আমাদের দয়া করে সাহায্য করুন'।

View this post on Instagram

😂😂 somebody help us please!!

A post shared by David Warner (@davidwarner31) on

দিদি আর বাবাকে নাচতে দেখে ক্যাটের গানে নাচ করার আবদার করে বসে ওয়ার্নারের মেজ মেয়ে ইন্ডিও। মেয়েদের দাবি মানতেই হবে- অগত্যা ফের একবার শিলা কি জাবানিতে জমিয়ে নাচলেন ওয়ার্নার। দ্বিতীয় ভিডিয়োর ক্যাপশনে অজি তারকা লেখেন, 'ইন্ডি বলল সেও আপনাদের জন্য এই গানে নাচতে চায়! কেউ আমাকে প্লিজ সাহায্য কারুন!!'

নিমেষেই ভাইরাল হয়ে যায় ডেভিড ওয়ার্নার ও তাঁর দুই মেয়ের এই নাচের ভিডিয়ো। ইনস্টাগ্রামে মাত্র দশ ঘন্টাতেই দুটি ভিডিয়োর ভিউ সংখ্যা ১২ লক্ষ। এই অস্ট্রেলিয় ক্রিকেটারদের দুই মেয়েকেই নাচতে দেখা গেল ভারতীয় পোশাকে। যা দেখে মুগ্ধ ভারতীয় ফ্যানেরা। এই সময় ভারত আর আইপিএলকে যে ভীষণ মিস করছেন ওয়ার্নার, তেমনটাই মনে করছে সানরাইসার্স হায়দরাবাদের অনুরাগীরা। মূলত মেয়েদের অনুরোধেই জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টিক-টকে অ্যাকাউন্ট খুলেছেন ওয়ার্নার। সেখানেই মেয়েদের সঙ্গে চুটিয়ে মস্তি করতে দেখা যাচ্ছে তাঁকে। দুদিন আগেই টোনস অ্যান্ড আইয়ের 'নেভার সিন দ্য রেন' গানে ঠোঁট মেলাতে দেখা গিয়েছিল এই ত্রয়ীকে।

আপতত করোনার জেরে অনির্দিষ্টকালের জন্য স্থগিত আইপিএল। তবে চলতি বছর ফেব্রুয়ারি মাসে আইপিএল ফ্রাঞ্চাইসি সানরাইজার্স হায়দরাবাদের তরফে দলের অধিনায়ক বেছে নেওয়া হয় ডেভিড ওয়ার্নারকে। বল বিবৃতি কাণ্ডের জেরে জাতীয় দলের পাশাপাশি আইপিএল দলেও জয়গা এবং অধিনায়কত্ব খোয়াতে হয়েছিল ওয়ার্নাকে। গত মরসুমে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএল খেললেও অধিনায়কত্ব ফিরে পাননি এই বাঁহাতি অজি ওপেনার।

বন্ধ করুন