বাংলা নিউজ > বায়োস্কোপ > Debolina Dutta-Tathagata Mukherjee: তথাগতর সঙ্গে বিচ্ছেদের পর প্রথম পুজো! দেবলীনা শহর ছেড়ে যাবেন বিশেষ মানুষ নিয়ে
বিগত কয়েকবছরে এই প্রথম তথাগতকে ছাড়াই পুজো কাটাবেন দেবলীনা। 

Debolina Dutta-Tathagata Mukherjee: তথাগতর সঙ্গে বিচ্ছেদের পর প্রথম পুজো! দেবলীনা শহর ছেড়ে যাবেন বিশেষ মানুষ নিয়ে

  • এতদিন পুজোটা তথাগতর সঙ্গেই কাটিয়েছিলেন দেবলীনা। তবে এবার সেটা আর হচ্ছে না। নিজেই পরিকল্পনা করে রওয়ানা দেবেন দুই মা নিয়ে ঘুরতে। 

২০২১-২২ সালে সম্পর্ক ভেঙেছিল একাধিক তারকার। একসময় যাদেরকে কাপল গোল হিসেবে ভাবা হত, তাঁদের বিচ্ছেদ মন খারাপ করে দিয়েছিল একাধিক অনুরাগীর। এই তালিকায় আসে টলিউডের একসময়ের চর্চিত জুটি তথাগত মুখোপাধ্যায় ও দেবলীনা দত্ত। দীর্ঘ ৯ বছরের বিয়ে ভেঙে বেরিয়ে এসেছেন তাঁরা মাসকয়েক আগে। শোনা যায়, তথাগত আর টলিউডের উঠতি নায়িকা বিবৃতি চট্টোপাধ্য়ায়ের সম্পর্কই ছিল এর পিছনে।

পুজোতে তারকা জুটি দেবলীনা-তথাগত বেশিরভাগ সময়ই থাকতেন বাইরে। তাঁদের ঘুরতে যাওয়ার ফোটোতে ভরা থাকত সোশ্যাল মিডিয়া। এবার দেবলীনা একা, কী করবেন তিনি পুজোতে। মিডিয়ার তরফে সম্প্রতি এই প্রশ্ন রাখা হয়েছিল তাঁর কাছে। যার জবাবে দেবলীনা বলেন, ‘আমার কাছে দুটো অপশন আছে। হয় আমাকে পুরনো স্মৃতি আঁকড়ে পুজোর দিনগুলোতে মন খারাপ করে ঘরে বসে থাকতে হবে। নয়তো এতদিন যেভাবে পুজোয় আনন্দ করতাম, বাইরে ঘুরতে যেতাম সেটাই করতে হবে। আর আমি দ্বিতীয় অপশনটাই বেছে নিয়েছি। প্রতিবারের মতোই এবারেও পুজোয় বাইরে যাচ্ছি। তবে সঙ্গে থাকা মানুষগুলো বদলে গেছে। এবার আমার সসঙ্গে যাচ্ছেন আমার নিজের মা এবং আমার আরও এক মা অভিনেত্রী সুদীপা বসু। এর আগে এই ঘুরতে যাওয়ার প্ল্যানিং করার দায়িত্ব থাকত তথাগতর। কিন্তু এবার সমস্ত কিছু আমি একাই করছি। আমি এভাবেই স্মৃতির খাতায় নতুন কিছু যোগ করতে চাই। যাতে সেগুলো ছাপিয়ে যায় আমার পুরনো ভালো স্মৃতিগুলোকে।’ আরও পড়ুন: জন্মদিনে মোদীকে ‘অমর’ ঘোষণা কঙ্গনার, দিলেন ‘বিশ্বের সবচেয়ে ক্ষমতাশালী’র খেতাব

গত ডিসেম্বরের শুরুতেই প্রকাশ্যে আসে ঘর ভেঙেছে তথাগত মুখোপাধ্যায় ও দেবলীনা দত্তর। ২০১২ সালে সাত পাকে বাঁধা পড়েন দেবলীনা-তথাগত। এটা ছিল তথাগতর দ্বিতীয় বিয়ে। তাঁদের জুটি বরাবরই ছিল সকলের প্রিয়। একসাথে বেশ কয়েকটি পোষ্যকে নিয়েই ছিল ভরা সংসার। একে-অপরের প্রতি টান-ভালোবাসা একসময় ছিল আলোচনার বিষয়। সম্পর্ক ভাঙার পরেও দেবলীনাকে বলতে শোনা গিয়েছে, ‘আমি আগের দাম্পত্যের অনুভূতি থেকেই বেরোতে পারিনি’। অভিনেত্রী বারবার বলেছেন, জীবনের সেরা সময়টা তিনি কাটিয়েছেন তথাগতর সঙ্গেই। 

 

 

বন্ধ করুন