বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কথা দিয়ে আসেননি দেবশ্রী’, বাদ্যযন্ত্র কেড়ে নেওয়ায় ৬দিন কাঁথিতে আটক সহ-শিল্পীরা

‘কথা দিয়ে আসেননি দেবশ্রী’, বাদ্যযন্ত্র কেড়ে নেওয়ায় ৬দিন কাঁথিতে আটক সহ-শিল্পীরা

দেবশ্রী রায় (সংগৃহীত)

নির্দিষ্ট সময়ে অনুষ্ঠান মঞ্চে হাজির না হওয়ার অভিযোগ দেবশ্রীর বিরুদ্ধে, রাগে সহ-শিল্পীদের হেনস্থা, আটক যন্ত্র। মিউজিশিয়ানদের হেনস্থা নিয়ে প্রতিবাদী জয় সরকার, লোপামুদ্রা মিত্র, ইমন চক্রবর্তীরা। 

অভিনেত্রী দেবশ্রী রায়ের মাচা শো ঘিরে তুলকালাম কাণ্ড কাঁথিতে। গত ৩রা এপ্রিল পূর্ব মেদিনীপুরের কাঁথির জুনপুট কোস্টাল থানা এলাকার বকশিসপুরে অভিনেত্রী দেবশ্রী রায়ের একটি সাংস্কৃতিক অনুষ্ঠান করার কথা ছিল। কিন্তু অনুষ্ঠান ভেনুতে হাজির হননি দেবশ্রী, এই অভিযোগে তাঁর সহ-শিল্পীদের লক্ষ লক্ষ টাকার বাদ্যযন্ত্র এবং সাউন্ডের নানান সামগ্রী আটকে রেখেছেন উদ্যোক্তরা, অভিযোগ এমনই। গোটা বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন ইমন চক্রবর্তী, লোপামুদ্রা মিত্র, জয় সরকারের মতো শিল্পীরা।

কিন্তু সত্যি কি দেবশ্রী রায় অনুষ্ঠানে হাজির হননি? জানা গিয়েছে, ওই অনুষ্ঠানের জন্য কাঁথিতে যথাসময়ে পৌঁছেছিলেন অভিনেত্রী। সেখানে দু-ঘন্টা অপেক্ষা করেন নায়িকা। অথচ বহুচেষ্টা সত্ত্বেও আয়োজক কমিটির লোকেদের ফোনে পাওয়া যায়নি। এমনকি স্থানীয় পুলিশও অভিনেত্রীর অনুষ্ঠান সম্পর্কে কিছুই জানতো না। অবশেষে বিরক্ত হয়ে কাঁথি ছাড়েন দেবশ্রী রায়। এই ব্যাপারে এক সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানান,'আমি তো গিয়েছিলাম। ওরা পুলিশের অনুমতি পর্যন্ত নেয়নি। মিউজিশিয়ানদের যেভাবে আটকে রেখেছে তা অপরাধ। ওদের পরিবার তো কিডন্যাপের অভিযোগ করতে পারে'।

এই ধরণের মাচা শো-এর একজন অর্গানাইজার থাকেন, দেবশ্রীর ওই শো-এর আয়োজক ছিলেন কাঁথির বাসিন্দা সুমিত মাইতি। অভিনেত্রীর কাঁথি পৌঁছানোর খবরে তিনিও শিলমোহর দেন। তিনি জানান, অনেক চেষ্টা করেও উদ্যোক্তাদের সঙ্গে যোগাযোগ করতে না-পারার কথা জানানোর পাশাপাশি তাঁর দাবি শো-এর চুক্তি বাবদ যে অগ্রিম টাকা দেওয়ার কথা ছিল তাও মেটানো হয়নি আয়োজকদের তরফে।

দেবশ্রী স্টেজে যথাসময়ে হাজির না হওয়ায় সব রাগ গিয়ে পরে সহশিল্পীদের উপর। চরম হেনস্থার মুখে পড়েন তাঁরা। আটক করা হয় তাঁদের ইন্সট্রুপেন্ট, যার আনুমানিক বাজারদর ২৫ লক্ষ টাকা। যন্ত্র আটকে রাখায় ৬ দিন ধরে কাঁথিতেই আটকে ওই শিল্পীরা। যদিও জয় সরকার, লোপামুদ্রারা জানান, ওই শিল্পীদেরও জোর করে আটকে রাখা হয়েছিল ছয় দিন ধরে। শনিবার মুক্তি দেওয়া হয় তাঁদের, তবে যন্ত্র ফিরত দেওয়া হয়নি।

গোটা বিষয় নিয়ে পুলিশ কোনও ব্যবস্থা নিচ্ছে না বলে অভিযোগ শিল্পীদের। শনিবার এ নিয়েই মেচেদা বাইপাস অবরোধ করে বিক্ষোভ দেখান তাঁরা। পুলিশের ভূমিকায় অবাক দেবশ্রীও। তিনি জানান, ‘আমি দেখছি যন্ত্র আটকে রাখার ব্যাপারে কী করা যায়’। গোটা বিষয় নিয়ে অভিযোগের তীর স্থানীয় তৃণমূল মানবেন্দ্র মন্ডলের দিকে, যদিও যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন তিনি।

 

বায়োস্কোপ খবর

Latest News

সোমে ভারী বৃষ্টি বাংলায়, ঘূর্ণিঝড় তৈরির আগেই বইবে ঝোড়ো হাওয়া, কোথায় কোথায় হবে? ২০১৯-তে স্রেফ অঘটন? আমেঠিতে পরীক্ষায় স্মৃতি, রাহুল সরে যাওয়ায় লাভ হবে কংগ্রেসের? রাজনাথ, রাহুল, স্মৃতির পরীক্ষা, আজ দেশের ৪৯ আসনে ভোট, অযোধ্যা-সহ কোথায় নজর? কলকাতায় চিকিৎসা করাতে এসে নিখোঁজ বাংলাদেশের সাংসদ, খোঁজ চলছে, বার্তা মন্ত্রীর জলের তলায় যাওয়া থেকে ব্যাডমিন্টন ম্যাচ! ভোটার টানতে অভিনব কসরত ভাগ্যের হাতে মার খেল RR, কারা কোয়ালিফায়ারে, কারা খেলবে এলিমিনেটর, স্পষ্ট হল ছবি সুন্দরবনের ইতিহাসে প্রথম চোরাশিকারিদের হাতে বনকর্মী মৃত্যু, খুনের মামলা রুজু ‘নবীনের আমলে ওড়িশা ৫০ বছর পিছিয়ে গিয়েছে’ মুখ্যমন্ত্রীকে তোপ অমিত শাহের লোকসভার মধ্যেই অসমে প্রকাশ্যে BJP-র আদি-নব্য দ্বন্দ্ব, অস্বস্তিতে গেরুয়া শিবির BJP প্রার্থীর অফিস থেকে টাকা উদ্ধার করতে গিয়ে নির্বাচনী আধিকারিকদের মারধর

Latest IPL News

সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.