মুম্বইয়ে পথশিশুদের সঙ্গে ছবি তুললেন দীপিকা পাড়ুকোন
মুম্বইয়ে পথশিশুদের সঙ্গে ছবি তুললেন দীপিকা পাড়ুকোন

দীপিকার আনন্দের মুহূর্ত: পথশিশুদের মাঝে খোশমেজাজে ছপাক তারকা

মুম্বইয়ের পথশিশুদের সঙ্গেই খোশমেজাজে ছবি তুলতে দেখা গেল দীপিকাকে।শনিবার এক ডিনার সেরে ফেরার পথে এই খুদে ভক্তরা ঘিরে ধরে তাদের পছন্দের তারকাকে।

বিতর্ক থামছে দীপিকা পাড়ুকোনকে নিয়ে। তবে সেই সব বিতর্ক নিয়ে বিশেষ মাথা ঘামাচ্ছেন না রণবীর সিং ঘরনি। তিনি বরং ব্যস্ত আপন কাজে। আর সেই ব্যস্ততার মাঝেই নায়িকা কিছুটা সময়বার করলেন খুদে ভক্তদের জন্য। তবে আর পাঁচজনের থেকে একটু আলাদা মস্তানির এই ফ্যানেরা। মুম্বইয়ের ফুটপাতই তাঁদের স্থায়ী ঠিকানা। সেই পথশিশুদের সঙ্গেই খোশমেজাজে ছবি তুলতে দেখা গেল দীপিকাকে।

শনিবার এক মুম্বইয়ের এক অভিজাত রেঁস্তোরায় ডিনার সারতে গিয়েছিলেন দীপিকা। এদিন একদম ক্যাজুয়াল লুকে পাওয়া গেল ছপাক অভিনেত্রীকে। ব্লু ডেনিম, ছাইরঙা পুলওভার ও সাদা টি-শার্ট এবং সাদা স্পিনারে সেজেছিলেন ডীপ্পী। ডিনারে ঢোকার মুহূর্তে পাপারাৎজিদের জন্য রীতিমতো দাঁড়িয়ে পোজ দিতে দেখা গেল দীপিকাকে।

ডিনার থেকে দীপিকা বেরোতেই তাঁকে ছেঁকে ধরে একদল পথশিশু। তাতে এতটুকুও বিরক্তি প্রকাশ করেন নি দীপিকা। বরং হাসিমুখেই তাদের সঙ্গে কথা বলতে দেখা গেল দীপিকাকে। দীর্ঘাঙ্গী এই অভিনেত্রী নিচু হয়ে পোজ দিলেন এই সব পথশিশুদের সঙ্গে । এবং নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে এই সব ছবি শেয়ার করে নিয়ে দীপিকা লিখেছেন 'জয়েস অফ লাইফ' অর্থাত্ 'জীবনের আনন্দ'।





ফ্যানেরা ঘিরে রয়েছে দীপিকাকে (বারিন্দর চাওয়ালা)
ফ্যানেরা ঘিরে রয়েছে দীপিকাকে (বারিন্দর চাওয়ালা)

শুক্রবার মুক্তি পেয়েছে দীপিকা পাড়ুকোন অভিনীত ছপাক। ছবিতে অ্যাসিড আক্রান্ত মালতির ভূমিকায় দেখা মিলেছে অভিনেত্রীর। পরিচালক মেঘনা গুলজারের এই ছবি দর্শক-সমালোচক দুই দলেরই মন জয়ে সফল হয়েছে। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগারওয়ালের জীবনের অনুপ্রেরণায় তৈরি হয়েছে এই ছবি। এই ছবির সঙ্গে প্রযোজক হিসাবেও পথচলা শুরু করেছেন দীপিকা পাড়ুকোন।


বন্ধ করুন