বাংলা নিউজ > বায়োস্কোপ > Desher Mati: ‘আমাদের মাম্পি সেরা’, রুকমার খালি গলার গান শুনে মুগ্ধ নেটপাড়া!

টেলিভিশনের জনপ্রিয়া নাম ‘মাম্পি’ ওরফে রুকমা রায়। দেশের মাটি ধারাবাহিকের সৌজন্যে বর্তমানে তিনিই রয়েছেন চর্চার কেন্দ্রবিন্দুতে। ধারাবাহিকে রাহুল আর রুকমার জুটি হট ফেবারিট দর্শকের। RAMPI ভক্তদের সংখ্যা অগুণিতি। ধারাবাহিকের গল্পে একটু উচনীচ হলেই লেগে পড়েন তাঁরা ঝামেলা করতে। 

তবে এবার মাম্পি-র চরিত্রে অভিনয় দিয়ে নয়। রুকমা সকলের মন কাড়লেন খালি গলায় গাওয়া গন দিয়ে। জনপ্রিয় হিন্দি গান ‘আওগে যব তুম ও সজনা’র দু'চার লাইন গাইলেন তিনি। যা শুনে মুগ্ধ নেটপাড়া। সকলেই করলেন তাঁর প্রশংসা। জানিয়ে দেওয়া হল, ‘মাম্পিই সেরা’! রুকমা যে অনেক ভাষায় গান গাইতে পারেন সেই কথা একবার দিদি নাম্বার ওয়ান এর সেটে এসে ফাঁস করেছিলেন তার বান্ধবী শ্রীতমা চৌধুরী। আর সেই কথাই প্রমাণিত হলো তার এই গানের ভিডিওতে।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’র মুখ্য নায়িকা শ্রুতি দাসের জনপ্রিয়তাকেও ছাড়িয়ে গিয়েছেন রুকমা। শুধু তাই নয়, শ্রুতিকে জনপ্রিয়তা দিতেই যে রুকমাকে খারাপভাবে দেখানো হয় বারবার এই ধারাবাহিকে এমনটাও রব তুলেছেন কিছু মানুষ। এমনকী, তাঁরা ধারাবাহিক বয়কটেরও ডাক দিয়েছিলেন কিছুদিন আগে। 

আপাতত ‘দেশের মাটি’তে দেখানো হচ্ছে কলেজে পড়ানোর চাকরি পাওয়া মাম্পি ক্রমাগত হেনস্থা করে চলেছে নোয়াকে। আবারও নেগেটিভ দেখানো হচ্ছে মাম্পির চরিত্রকে। সেটাই মন থেকে মেনে নিতে পারছে না কেউ। ফলত সমালোচনা চলছেই।

বন্ধ করুন